বিনামূল্যে দু’দিন নেটফ্লিক্সে সিনেমা দেখার সুযোগ, জানুন কিভাবে...

অনলাইন ডেস্ক

প্রিন্ট করুন printer
বিনামূল্যে দু’দিন নেটফ্লিক্সে সিনেমা দেখার সুযোগ, জানুন কিভাবে...

করোনার কারণে দীর্ঘদিন বন্ধ ছিল সিনেমা হল। এই সুযোগে জনপ্রিয়তার দিক থেকে আরও এগিয়ে গেছে নেটফ্লিক্স। তবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে টাকা খরচ করে পছন্দের সিনেমা দেখতে হয়। এই পরিসেবা এবার বিনামূল্যে পাওয়ার সুযোগ থাকছে দর্শকদের সামনে। ৫ ও ৬ ডিসেম্বর দর্শকদের জন্য বিনামূল্যে সিনেমা দেখার সুযোগ করে দিয়েছে নেটফ্লিক্স।

সচরাচর নেটফ্লিক্স দেখার জন্য সাবস্ক্রিপশন করতে হয়। সাবস্ক্রিপশন করলে এক মাসের ফ্রি ট্রায়াল দেয় নেটফ্লিক্সে। তবে তার জন্য পেমেন্টের তথ্য দিতে হয় নেটফ্লিক্সকে। অর্থাৎ এক মাসের ফ্রি ট্রায়াল শেষ হলে অ্যাকাউন্ট থেকে টাকা কেটে নেবে নেটফ্লিক্স। কিন্তু ৫ ও ৬ই ডিসেম্বর যে পরিসেবা দিচ্ছে নেটফ্লিক্স, তাতে পেমেন্টের কোনও তথ্য অর্থাৎ ডেবিট বা ক্রেডিট কার্ডের কোনও তথ্য দিতে হবে না।

এখানে এবার নেটফ্লিক্স নিয়ে এসেছে স্ট্রিমফেস্ট পরিসেবা। যার মাধ্যমে বিনামূল্যে দু’দিন সিনেমা দেখা যাবে। তবে যারা নেটফ্লিক্সের গ্রাহক নয়, একমাত্র তারাই বিনামূল্যে সিনেমা দেখার সুযোগ পাবে। নেটফ্লিক্সের প্ল্যান শুরু হয় প্রতি মাসে ১৯৯ টাকা থেকে। এই ১৯৯ টাকার প্ল্যান শুধু মোবাইলের জন্য। নেটফ্লিক্সের সর্বোচ্চ প্ল্যান ৭৯৯ টাকা, প্রতি মাসে।


আরও পড়ুন: দত্তক কন্যা জানতে চাইল মা-বাবার কথা, কি উত্তর দিলেন সুস্মিতা


উল্লেখ্য অক্টোবরেই নেটফ্লিক্স স্ট্রিমফেস্টের ঘোষণা করেছিল। এই স্ট্রিমফেস্টে গ্রাহকরা যে কোনও সিনেমা বিনামূল্যে দেখতে পারবেন। ৫ই ডিসেম্বর রাত ১২.০১ মিনিট থেকে শুরু হয়ে চলবে ৬ই ডিসেম্বর রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত। অ্যান্ড্রয়েডে অ্যাপ ডাউনলোড করে সাইন ইন করতে হবে। এজন্য দর্শকদের নিজেদের নাম, মেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে হবে।

গ্রাহকরা এই পরিসেবা পাওয়ার জন্য মোবাইল ফোন, ট্যাবলেট, ল্যাপটপ থেকে লগ ইন করতে পারেন। তবে দর্শকের সংখ্যা নির্দিষ্ট রাখবে নেটফ্লিক্স। কারণ দর্শক বেশি হলে স্ট্রিমিং ব্যাহত হতে পারে বলে জানানো হয়েছে নেটফ্লিক্সের তরফে।

news24bd.tv আহমেদ

মন্তব্য