ম্যারাডোনার মৃত্যুতে মন কাঁদছে শাহরুখেরও

অনলাইন ডেস্ক

প্রিন্ট করুন printer
ম্যারাডোনার মৃত্যুতে মন কাঁদছে শাহরুখেরও

শুধু ফুটবলে নয় ম্যারাডোনা হয়তোবা এখানেও স্বার্থক। ডিয়েগোর মৃত্যুকে বিশ্বের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। বিশ্বের বড় বড় সব তারকাদের মনও কাঁদছে ফুটবলের জাদুকরের জন্য।

তাঁর মৃত্যুর খবরে বলিউড-হলিউড স্টার, ফুটবল স্টার মেসি-রোনালদোসহ সব তারকাদের মাঝে শোক নেমে এসেছে।

তেমনই একজন বলিউড বাদশা শাহরুখ খান। বিশ্বের বিনোদনজগতের সবচেয়ে বড় তারকা। কিন্তু তারকা হওয়ার আগে তিনিও তো আর দশটা মানুষের মতোই সাধারণ ছিলেন। হয়তো উপমহাদেশের আর দশটা ছেলের মতো শাহরুখও বিরাশি-ছিয়াশিতে মুগ্ধ হয়েছিলেন ম্যারাডোনায়, আপ্লুত হয়েছিলেন। আর দশটা সাধারণ মানুষের মতো হাঁ করে দেখতেন ম্যারাডোনার পায়ের জাদু।


আরও পড়ুন: কিংবদন্তি ম্যারাডোনার মৃত্যুতে যা বললেন মেসি


ম্যারাডোনার মৃত্যু তাই কাঁদিয়ে গেছে তাঁকেও। সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখের পোস্ট ম্যারাডোনার প্রতি তাঁর সে ভালোবাসারই প্রমাণ দিচ্ছে। তিনি লিখেছেন, ‘ডিয়েগো ম্যারাডোনা, আপনি ফুটবল খেলাটাকে আরও সুন্দর বানিয়েছিলেন। পৃথিবীতে আমরা সবাই আপনাকে অনেক মিস করব। আশা করব, বেঁচে থেকে সবাইকে যেভাবে আনন্দ দিয়ে গেছেন, স্বর্গেও যেন ঠিক ওভাবেই সবাইকে মাতিয়ে রাখেন! আপনার আত্মার শান্তি কামনা করছি!’

শুধু শাহরুখই নন, সামাজিক যোগাযোগমাধ্যমে বলিউড তারকাদের মধ্যে শেষ খবর পাওয়া পর্যন্ত শোক প্রকাশ করেছেন অভিষেক বচ্চন, রণবীর সিং, কারিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকারা।

news24bd.tv আহমেদ

মন্তব্য