কিংবদন্তির বিদায়ে শোবিজ অঙ্গনেও শোকের ছায়া

অনলাইন ডেস্ক

প্রিন্ট করুন printer
কিংবদন্তির বিদায়ে শোবিজ অঙ্গনেও শোকের ছায়া

বিশ্বকে শোকে ভাসিয়ে না ফেরার দেশে চলে গেছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। বুধবার (২৫ নভেম্বর) তিগ্রে-তে নিজ বাসায়  হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।

ফুটবল কিংবদন্তির হঠাৎ বিদায়ে বাকহারা সাবেক ও বর্তমান ফুটবলাররা। কিংবদন্তির প্রয়াণে আবেগঘন বার্তায় ভারী সামাজিক গণমাধ্যম।

শোক জানাচ্ছেন ফুটবলের রথী-মহারথীরা ছাড়াও বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধান ও বিনোদন জগতের তারকারা।

আরও পড়ুন: শান্তিতে ঘুমান গুরু: ম্যারাডোনার বিদায়ে রোনালদো

ঢালিউডের ‘নবাব’খ্যাত সুপারস্টার শাকিব খান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিশ্বকাপ হাতে ম্যারাডোনার একটি ছবি শেয়ার করেন। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, তার আত্মা শান্তিতে বিশ্রাম নিক। আমার দেখা অন্যতম সেরা ফুটবলার ডিয়েগো আমান্দো ম্যারাডোনা। তিনি ছিলেন সেরাদের সেরা।  

অন্যদিকে ‘বলিউড কিং’ শাহরুখ খান লেখেন,‘ ডিয়েগো ম্যারাডোনা! আপনি ফুটবলকে আরও সুন্দর করে তুলেছিলেন। আপনার অভাব পূরণ হবার নয়। পৃথিবীর মতো আপনি স্বর্গকেও আনন্দ-উচ্ছ্বাসে ভরে তুলুন। শান্তিতে বিশ্রাম নিন। ’

দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু টুইটারে লেখেন, ‘এক কিংবদন্তির বিদায়। ’

বিদায় হে ফুটবলের রাজপুত্র

সামাজিকমাধ্যমে প্রিয় খেলোয়াড়ের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশ করেছেন বলিউড তারকা অভিষেক বচ্চন, রণবীর সিং, কারিনা কাপুর খান, বনি কাপুর, অর্জুন কাপুর, জেনেলিয়া দেশমুখসহ অনেকেই।

‘ডিয়েগো ম্যারাডোনা’ নামে একটি ২০১৯ সালে একটি ডকুমেন্টারি ফিল্ম নির্মাণ করেছিলেন ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ নির্মাতা আসিফ কাপাড়িয়া। মহাতারকার পতনে তিনিও শোকস্তব্ধ।

news24bd.tv নাজিম

মন্তব্য