করোনার দুর্যোগেও দেশের অর্থনীতিতে তেমন কোন প্রভাব পড়েনি: মতিয়া চৌধুরী

অনলাইন ডেস্ক

প্রিন্ট করুন printer
করোনার দুর্যোগেও দেশের অর্থনীতিতে তেমন কোন প্রভাব পড়েনি: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, করোনার দুর্যোগে পৃথিবীর উন্নত দেশ সমূহ কাইত (অর্থনৈতিক বিপর্যয়) হয়ে পড়লেও বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে বাংলাদেশের অর্থনৈতিক ব্যবস্থায় এর তেমন কোন প্রভাব পড়েনি। 

তিনি আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিনব্যাপী নকলা উপজেলার বিভিন্ন ইউনিয়নে শিক্ষার্থীদের মধ্যে সৌরবাতি ও মসজিদ-মন্দিরে আর্থিক অনুদান বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আরও পড়ুন:


‘ইসরাইলের সঙ্গে চুক্তি করেও নিরাপত্তা আসবে না’

অনশন করে স্ত্রীর স্বীকৃতি মিলল মেহেরিনের


তিনি ভাস্কর্যের সমালোচনার বিষয়ে তিনি বলেন, পৃথিবীর অনেক মুসলিম দেশেই দৃশ্যমান ভাস্কর্য রয়েছে। ইরানের সিরাজ শহরে আল্লামা শেখ সাদির ভাস্কর্য বিদ্যমান রয়েছে যা আমি নিজ চোখে দেখে এসেছি। কাজেই ভাস্কর্য আর মূর্তি স্থাপনের বিষয়টি যে পার্থক্য রয়েছে তা না বুঝে একটি মহল ঘোলাপানিতে মাছ শিকারের চেষ্টা করছে।

এদিন তিনি নকলা উপজেলার ২৪টি মাদরাসা ও ১১৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির প্রায় দেড় হাজার শিক্ষার্থীর মধ্যে সৌর বাতি, মসজিদ-মন্দিরে অনুদান ও ঢেউটিন বিতরণ করেন। 

ওইসময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, সাবেক উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগণ ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

news24bd.tv কামরুল

মন্তব্য