কৃষি ও কৃষকদের উন্নয়নে প্রধানমন্ত্রী পাশে আছেন, থাকবেন: পলক

কৃষি ও কৃষকদের উন্নয়নে প্রধানমন্ত্রী পাশে আছেন, থাকবেন: পলক

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

কৃষি ও কৃষকদের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় পাশে ছিলেন এবং আগামীতেও থাকবেন বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (এমপি)

তিনি বলেন, সরকার ৬০০ কোটি টাকা চলনবিল প্রকল্প দিয়েছেন। আমার গ্রাম, আমার শহর প্রকল্পে সিংড়ার গ্রামগুলো মডেলে পরিণত করা হবে।

শুক্রবার নাটোরের সিংড়ায় কৃষি বিভাগের এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। ভার্চুয়ালি তিনি এই অনুষ্ঠানে যোগ দেন।

 

প্রতিমন্ত্রী বলেন, বৈরী অবস্থার মধ্য দিয়ে আমরা কাজ করছি। করোনার বিপর্যয়ে অর্থনৈতিকভাবে শক্তিশালী দেশগুলোও আজ বিপর্যস্ত। কিন্তু প্রধানমন্ত্রীর দুরদর্শিতায় দেশ এগিয়ে যাচ্ছে।  

ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তব উল্লেখ করে তিনি বলেন, দেশের ৯ কোটি মানুষ মোবাইল একাউন্ট ব্যবহার করছে।

১১ কোটি মানুষ ইন্টারনেট ব্যবহার করছে। ডিজিটাল বাংলাদেশের সুবিধা ভোগ করছে মানুষ।

তিনি আরো বলেন, জীবনের ঝুঁকি নিয়ে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। বসে নেই সাংবাদিক ও সরকারি কর্মকর্তা-কর্মচারীরাও। তারাও যার যার জায়গা থেকে দেশের জন্য কাজ করে যাচ্ছে। আর এ কারণেই দেশ আজ এগিয়ে যাচ্ছে।  

মৃত্যুর দুইদিন আগে বাবার করোনা শনাক্ত হয়: ইরেশ যাকের

 প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে বিনামূল্য সার, বীজসহ অন্যান্য উপকরণ বিতরণ করা হচ্ছে বলে জানান প্রতিমন্ত্রী।

উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানুর সভাপতিত্বে অনুষ্ঠানে সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো: জান্নাতুৃল ফেরদৌস, ডাহিয়া ইউপি চেয়ারম্যান এম এম আবুল কালাম, উপজেলা কৃষি অফিসার সাজ্জাদ হোসেন, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি রাজু আহমেদসহ কৃষি বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

news24bd.tv নাজিম