হত্যাকালে ব্যবহৃত জ্যাকেট-কাদামাখা প্যান্ট ও ছুরি উদ্ধার
সাতক্ষীরায় বৃদ্ধ কৃষককে হত্যা করে তার জামাতা

হত্যাকালে ব্যবহৃত জ্যাকেট-কাদামাখা প্যান্ট ও ছুরি উদ্ধার

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা

সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের বিশ্বাসপাড়ায় মোসলেম উদ্দীন বিশ্বাস (৬৫) নামে এক কৃষককে গলা কেটে হত্যার ঘটনায় ব্যবহৃত ছুরি ও হ্যান্ড গ্লোভস উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে নিহতের বাড়ির ৫০০ গজ দূরের একটি পুকুর থেকে এসব উদ্ধার করা হয়।

একই সাথে হত্যাকাণ্ডের সময় হত্যাকারীর শরীরে পরিহিত জ্যাকেট ও কাদামাখা প্যান্ট উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে নিহতের জামাতাকে।

গ্রেপ্তার আবুল কালাম আজাদ দেয়াড়া দাখিল মাদ্রাসার শিক্ষক ও নিহত মোসলেম উদ্দীন বিশ্বাসের ছোট জামাতা। নিহত কৃষক মোসলেমউদ্দীন (৬৫) দেয়াড়া গ্রামের মৃত. নঈমুদ্দীনের ছেলে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দিন জানান, হত্যার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও হত্যাকান্ডের রহস্য উন্মোচনে প্রযুক্তিকে কাজে লাগিয়ে তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে শুক্রবার সকালে গ্রেপ্তার করা হয় নিহত মোসলেম উদ্দীন বিশ্বাসের ছোট জামাতা দেয়াড়া দাখিল মাদ্রাসার শিক্ষক আবুল কালাম আজাদকে।

তিনি বলেন, তার স্বীকারোক্তি মোতাবেক নিহতের বাড়ির ৫০০ গজ দূরের একটি পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও হ্যান্ড গ্লোভস উদ্ধার করা হয়েছে। একই সাথে তার ভাতিজার ঘর থেকে হত্যাকাণ্ডের সময় তার গায়ে থাকা জ্যাকেট ও কাদামাখা প্যান্ট উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: পারস্য উপসাগরে ইরানের বিশাল মহড়া

উল্লেখ্য, পারিবারিক বিরোধের জের ধরে গত ২৪ নভেম্বর দিবাগত রাতের কোনো এক সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে কৃষক মোসলেম উদ্দীন বিশ্বাসকে গলাকেটে হত্যা করে জামাতা।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর