প্রভাসের ‘আদিপুরুষ’ সিনেমায় কৃতি!

প্রভাসের ‘আদিপুরুষ’ সিনেমায় কৃতি!

অনলাইন ডেস্ক

‘বাহুবলি’ সুপারস্টার প্রভাস ও বলিউড তারকা সাইফ আলি খানের বহুল প্রতীক্ষিত ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা হয়েছে কদিন আগে। তবে এ সিনেমার অন্য পাত্রপাত্রী নিয়ে জল্পনার অন্ত নেই।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন, ‘সাহো’র পর এ সিনেমা দিয়ে ফের ভূষণ কুমারের সঙ্গে কাজ করছেন প্রভাস। ওম রৌত পরিচালিত এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে কে অভিনয় করবেন, তা নিয়ে গুঞ্জন চলছে।

এর আগে ‘সীতা’ চরিত্রে আনুশকা শেঠি, কিয়ারা আদভানি, আনুশকা শর্মা ও কীর্তি সুরেশের নাম আলোচনায় এসেছিল। এবার গুঞ্জন, নির্মাতারা এ সিনেমার জন্য কৃতি শ্যাননের সঙ্গে চুক্তি সেরেছেন। ‘আদিপুরুষ’ কৃতির ষষ্ঠ সিনেমা, যেটি এ বছরের নভেম্বর থেকে ২০২১ সালের আগস্ট পর্যন্ত শিডিউল ঠিক করা হয়েছে।

আরও পড়ুন: 


যে শর্তে গৌতমকে বিয়ে করতে রাজি হয়েছিলেন কাজল!

সারা আর ভিকি এই প্রথম বার একসঙ্গে

নতুন করে আবার নিজেকে গড়ে তুলতে মরিয়া মোনালি


সম্প্রতি কৃতি শ্যানন ‘হাম দো হামারে দো’ সিনেমার শুটিং করছেন, এতে তাঁর বিপরীতে রয়েছেন রাজকুমার রাও।

এ ছাড়া অক্ষয় কুমারের বিপরীতে ‘বচ্চন পান্ডে’, বরুণ ধাওয়ানের বিপরীতে ‘ভেদিয়া’ সিনেমায় দেখা যাবে। ‘আদিপুরুষ’-এর বাইরেও কৃতির হাতে আরো দুটি সিনেমা রয়েছে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, একটি স্টুডিওতে এ সিনেমার শুটিং শুরু হবে। পরিচালক ওম রৌত এরই মধ্যে ভিএফএক্স শিল্পীদের সঙ্গে কথা সেরেছেন, যাঁদের ‘অ্যাভাটার’ ও ‘ওয়ার’ সিনেমায় কাজের অভিজ্ঞতা রয়েছে।

‘আদিপুরুষ’ থিয়েটারে মুক্তি পাবে ২০২২ সালের ১১ আগস্ট। সিনেমার নামভূমিকায় থাকবেন প্রভাস, নাম আদিপুরুষ। আর খলনায়ক সাইফ আলি খানের নাম লঙ্কেশ। থ্রিডি অ্যাকশন ড্রামা ‘আদিপুরুষ’ প্রভাসের সঙ্গে ওম রৌতের প্রথম কাজ এবং সাইফ আলি খানের সঙ্গে দ্বিতীয়।

news24bd.tv কামরুল