শেরপুরে নিখোঁজের ৪দিন যুবকের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

প্রিন্ট করুন printer
শেরপুরে নিখোঁজের ৪দিন যুবকের মরদেহ উদ্ধার

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ৪দিন পর জলাশয় থেকে সোহেল মিয়া ওরফে বাবু (৩০) নামে এক ইটভাটার পাহারাদারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ শনিবার (২৮ নভেম্বর) সকালে শ্রীবরদী সদর ইউনিয়নের নয়ানী শ্রীবরদী গ্রামের নিলক্ষিয়া সড়কের পাশে জলাশয় থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত বাবু স্থানীয় গোলাপ আলীর ছেলে ও জেইউবি ইটভাটার পাহারাদার ছিল।

আরও পড়ুন:


করোনা ভাইরাসের উৎস চীন নয়, বরং ভারত বা বাংলাদেশ

চুরি নয়, নবজাতকটিকে পরিকল্পিতভাবে হত্যা করে মা-বাবা


নিহতের পরিবার ও পুলিশ জানায়, সোহেল মিয়া দীর্ঘদিন যাবত স্থানীয় জেইউবি ইটভাটার পাহারাদার হিসেবে কাজ করে। গত ২৪ নভেম্বর মঙ্গলবার সকালে সে বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়ি ফিরে আসেনি। 

পরে তাকে খোঁজাখোঁজি করে না পেয়ে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এদিকে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নয়ানী শ্রীবরদী এলাকার একটি জলাশয়ে সোহেলের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, খবর পেয়ে জলাশয় থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। তবে ঘটনাটি রহস্যজনক। এ বিষয়ে তদন্ত চলছে।

news24bd.tv কামরুল

মন্তব্য