ঘরের মাঠে আলভেসের কাছে হেরে গেল রিয়াল

অনলাইন ডেস্ক

প্রিন্ট করুন printer
ঘরের মাঠে আলভেসের কাছে হেরে গেল রিয়াল

চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানকে হারিয়ে ছন্দে ফেরার যে আভাস দিয়েছিল রিয়াল মাদ্রিদ, তিন দিনেই তা মিইয়ে গেল। লা লিগায় ফিরে সেই পুরনো রূপে তারা, খেলল দিকহারা অগোছালো ফুটবল। সঙ্গে যোগ থিবো কোর্তোয়ার দৃষ্টিকটু ভুল। চ্যাম্পিয়নদের দুর্বলতার সুযোগ নিয়ে দারুণ এক জয় নিয়ে ফিরল আলাভেস। জিনেদিন জিদানের শিষ্যদের আলাভেস হারিয়েছে ২-১ গোলে।

লা লিগার বর্তমান চ্যাম্পিয়নদের সময়টা ভালো যাচ্ছে না। চলতি মৌসুমে ১০ ম্যাচে মাঠে নেমে তারা হার মেনেছে তিনটিতে। সবশেষটি এলো শনিবার রাতে আলাভেসের বিপক্ষে। তাও আবার ঘরের মাঠে।

আরও পড়ুন: বিএসএমএমইউর ৪ চিকিৎসকের বিরুদ্ধে হত্যা মামলা

রিয়ালের মাঠে ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যায় আলাভেস। এ সময় বক্সের মধ্যে নাচো বল হাতে লাগালে হ্যান্ডবল হয় এবং পেনাল্টি পায় আলাভেস। পেনাল্টি থেকে লুকাস পেরেজ গোল করে এগিয়ে নেন দলকে। এটা ছিল লিগের তৃতীয় ম্যাচে রিয়ালের পঞ্চম পেনাল্টি হজম। 

ইডেন হ্যাজার্ড অবশ্য গোলের সুযোগ পেয়েছিলেন। কিন্তু তিনি আলাভেসের গোলরক্ষক ফার্নান্দো পেচেকো বরাবর মেরে দেন। অবশ্য ২৮ মিনিটের মাথায় হ্যাজার্ড ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন।

বিরতি থেকে ফিরেই ব্যবধান দ্বিগুণ করেন রিয়ালের সাবেক তরুণ খেলোয়াড় জোসেলু। তিনি থিবাউট কোর্তোয়ার ভুলের সুযোগ কাজে লাগিয়ে ফাঁকা পোস্টে বল জড়ান।

৮৬ মিনিটে একটি গোল শোধ দেন ব্রাজিলিয়ান তারকা কাসেমিরো। অবশ্য ভাগ্য সঙ্গে ছিল না রিয়ালের। নতুবা যোগ করা সময়ে ইসকোর নেওয়া শট ক্রসবারে লেগে ফিরে আসতো না। তাতে হার নিয়েই মাঠ ছাড়তে হয় রিয়ালকে।

এই হারে ১০ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে আছে রিয়াল। তারা শীর্ষে থাকা রিয়াল সোসিয়েদাদ ও দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের চেয়ে ৬ পয়েন্টে পিছিয়ে আছে।

news24bd.tv নাজিম

মন্তব্য