নতুন দল নিয়ে রাজনীতিতে আসছেন রজনীকান্ত, গুঞ্জন তুঙ্গে

অনলাইন ডেস্ক

নতুন দল নিয়ে রাজনীতিতে আসছেন রজনীকান্ত, গুঞ্জন তুঙ্গে

রজনীকান্ত

তামিল সুপারস্টার রজনীকান্ত, আসল নাম শিবাজি রাও গায়েকোয়াদ। দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রির ঈশ্বর হিসেবে গণ্য রজনীকান্ত মূলত মহারাষ্ট্রের মানুষ। 

তামিল, তেলেগু, কানাড়া, মালায়ালাম, হিন্দি এবং এমনকি বাংলা ছবিতেও অভিনয় করেছেন তিনি। বর্তমানে ৬৮ বছর বয়স তার। রুপালি পর্দা কাঁপানো এই মানুষটি আসছেন রাজনীতিতে। এমন খবর শোনা গেছে বহুবার। কিন্তু শেষ পর্যন্ত সেসব গুজব হিসেবেই থেকে গেছে। 

তবে এবার শোনা যাচ্ছে, কোনো দলের হয়ে নয়। বরং খ্যাতির প্রতি সুনাম বজায় রেখে নিজেই নতুন দল ঘোষণা করতে যাচ্ছেন ভারতের এই সুপারস্টার।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা সোমবার ( ৩০ নভেম্বর) এমন খবর জানিয়েছে।

সংবাদে তারা দাবি করেছে, রজনীকান্ত নতুন দল নিয়ে রাজনীতিতে আসবেন এমন জল্পনায় এখন মগ্ন অভিনেতার ভক্ত ও অনুরাগীরা।

সোমবার ‘রজনী মক্কল মন্দ্রম’ সংগঠনের কর্তাব্যক্তিদের সঙ্গে প্রায় চার ঘণ্টা বৈঠক করলেন তিনি। তারপর বাইরে বেরিয়ে এসে সাংবাদিকদের জানালেন, ‘আমার পরবর্তী রাজনৈতিক পদক্ষেপের বিষয়ে খুব তাড়াতাড়িই আপনাদের জানাব। সব থেকে গুরুত্বপূর্ণ তথ্য, জেলা সম্পাদকেরা জানিয়েছেন, আমি যা-ই সিদ্ধান্ত নিই না কেন, তাঁদের কোনও আপত্তি নেই।’

এর আগে গত মাসে রজনীকান্তের নাম দেওয়া একটি চিঠি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। যেখানে উল্লেখ করা হয়েছিল, তার শরীর খারাপ। তাই চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, তিনি রাজনৈতিক জগতে পা রাখতে পারবেন না। চিঠিটা ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পর রজনীকান্ত নিজে টুইটারে পোস্ট করে চিঠির মালিকানা অস্বীকার করেন।


আরও পড়ুন: ৪২ ও ৪৩তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ আজই


তিনি লেখেন, ‘যে চিঠি আমার নামে নেটে ঘুরে বেড়াচ্ছে, সেটা আদৌ আমার নয়। কিন্তু হ্যাঁ, চিঠির একটি বক্তব্য সত্যি। আমার শরীর খারাপ বলে চিকিৎসকেরা আমাকে রাজনৈতিক জগতে প্রবেশ না করার পরামর্শ দিয়েছেন। কিন্তু আমি আমার রাজনৈতিক সিদ্ধান্তের ব্যাপারে কেবলমাত্র আমার সংগঠনের সঙ্গে কথা বলব। সময়মতো সে বিষয়ে ঘোষণা করব।’

ভারতের সুপারস্টার রজনীকান্ত যে রাজনৈতিক জগতে প্রবেশ করতে ইচ্ছুক, ২০১৭-র ডিসেম্বরে প্রথমবার সে কথা তিনি দেশবাসীকে জানিয়েছিলেন। সঙ্গে আভাস দিয়েছিলেন যে নিজের নতুন রাজনৈতিক দল স্থাপন করতে পারেন তিনি। এমনকি একটি ওয়েবসাইট তৈরি করেছিলেন যেখানে তার ফ্যানক্লাবের সদস্যরা নিজেদের নাম নথিভুক্ত করতে পারেন।

অনেকেরই ধারণা, তার সংগঠন ‘রজনী মক্কল মন্দ্রম’-এর নামেই তার রাজনৈতিক দলটি তৈরি হবে। যদিও সেই তথ্যের কোনো ভিত্তি আপাতত নেই। 

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

‘জন্মের সময় মা-বাবা খুশি ছিলেন না, সুন্দরী বলেই মেনে নিয়েছে’

অনলাইন ডেস্ক

‘জন্মের সময় মা-বাবা খুশি ছিলেন না, সুন্দরী বলেই মেনে নিয়েছে’

বলিউডের প্রথম সারির অভিনেত্রী পরিবারের দ্বিতীয় সন্তান কঙ্গনা রানাউত। বড় বোন রঙ্গোলি রানাউতের জন্মের পর আর কন্যাসন্তান চাননি কঙ্গনার মা-বাবা। অভিনেত্রী নিজেই এমন তথ্য ফাঁস করেছেন। কঙ্গনা রানাউতের মা-বাবা নাকি পুত্রসন্তান আশা করেছিলেন। নিজের জন্মমাসে কঙ্গনা জানালেন এই গল্প।

টুইটারে ছোটবেলার এক বান্ধবীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন কঙ্গনা। পোস্টে তিনি লিখেছেন, তাঁর জন্মের পর মোটেই খুশি ছিলেন না তাঁর মা-বাবা। বরং পুত্রসন্তান না পেয়ে কিছুটা নিরাশ হয়েছিলেন তাঁরা। তবে কঙ্গনা ‘সুন্দরী’ ছিলেন বলে পরিবারের সকলে তাঁকে মেনে নেন।

সেখানে কঙ্গনা আরও লিখেছেন, ‘আমার ঠাকুমা গল্প করেছেন, আমি জন্মানোর পর পরিবারের সকলে খুব অসন্তুষ্ট ছিলেন। কিন্তু তাঁরা বিশেষ কিছু মনে করেননি, কারণ আমি সুন্দরী ছিলাম। তাই আমাকে বিয়ে দেওয়া খুব একটা কঠিন হত না। এই গল্পগুলি শুনে সকলে যখন হাসত, আমার মনে প্রত্যেকবার আঘাত লাগত।’

আরও পড়ুন:


ভাঙা লেবানন বিএনপি আবারও জোড়া লাগলো

উচ্চ বেতনে পাওয়ার গ্রিড কোম্পানিতে চাকরির সুযোগ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে হত্যা

এখনো ইরান ও আমেরিকাকে নিয়ে বসতে চান বোরেল


তবে এই কথাগুলিই তাঁকে সাফল্যের দিকে এগিয়ে দিয়েছে বলে দাবি কঙ্গনার। তিনি লিখেছেন, ‘প্রচুর চর্চা হয়েছে, গবেষণা হয়েছে, এবং বই আছে এই নিয়ে। ইতিহাসই বলছে, যাঁরা অবাধ সাফল্য পেয়েছেন বা মহৎ কাজ করেছেন, তাঁরা প্রত্যেকেই প্রথমে প্রত্যাখ্যাত হয়েছেন। সুতরাং বাধা এবং দুঃখকষ্ঠ - সবই অর্থবহ’।

রঙ্গোলির জন্মের আগে একটি পুত্র সন্তান জন্ম দিয়েছিলেন কঙ্গনার মা-বাবা। কিন্তু ১০ দিন পর তার মৃত্যু হয়। এরপর কঙ্গনার দিদি জন্ম নিলে তাকে অনেক আদর করে বড় করা হয়। কিন্তু তার পরে ফের কন্যাসন্তানের জন্ম মেনে নিতে পারেনি তাঁর পরিবার।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

চোখে সমস্যা, সবকিছু তিনটি দেখছেন অমিতাভ

অনলাইন ডেস্ক

চোখে সমস্যা, সবকিছু তিনটি দেখছেন অমিতাভ

শরীরটা ভালো যাচ্ছে না মেগাস্টার অমিতাভ বচ্চনের। শনিবার নিজের ব্লগে এবং টুইটারে অস্ত্রোপচারের ইঙ্গিত দিয়েছিলেন বিগ বি। এক চোখে অস্ত্রোপচার হয়েছে। আরেক চোখেরটা এখনো বাকি। ৭৮ বছর বয়সী অভিনেতা লেখেন, ‘কিছু লিখতে পারছি না। কিছু পড়তে পারছি না। কিছু দেখতেও পারছি না। কেবল বসে বসে গান শুনছি আর বিস্মৃতি আওড়াচ্ছি। এ ছাড়া এই মুহূর্তে আমার যে আর কিছুই করার নেই। আপনাদের উদ্বিগ্নতা আর প্রার্থনার জন্য কৃতজ্ঞতা।’


সবইতো চলছে, শিক্ষাপ্রতিষ্ঠান কেন ঈদের পরে খুলবে: নুর

আইন চলে ক্ষমতাসীনদের ইচ্ছেমত: ভিপি নুর

রাঙামাটিতে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

৭৫০ মে.টন কয়লা নিয়ে জাহাজ ডুবি, শুরু হয়নি উদ্ধার কাজ

মোবাইলে পরিচয়, দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী

নোয়াখালীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক


অমিতাভ লিখেছিলেন, ‘ভালো দেখতে পারছি না। বানান ভুল ক্ষমাসুন্দর চোখে দেখবেন।’ এরপরই তিনি জানান, এই বয়সে চোখের অপারেশন খুবই জটিল আর স্পর্শকাতর। এ জন্য পুরো বিষয়টি যত্নসহকারে দেখছেন চিকিৎসকেরা। তবে আশার কথা হলো, চোখের দৃষ্টি ধীরে ধীরে ফিরছে। আগের চেয়ে শরীরটাও বেশ ভালো।

ক্রিকেটার গ্যারি সোবার্সের সঙ্গে নিজেকে তুলনা করে অমিতাভ লিখেছেন, একটি ম্যাচে শক্তিশালী প্রতিপক্ষের কাছে হারছিল ওয়েস্ট ইন্ডিজ। সে সময় ড্রেসিং রুমে বসে পান করছিলেন সোবার্স। এরপর মাঠে নেমে সবচেয়ে কম সময়ে ১০০ রান করেছিলেন তিনি। পরে জানা যায়, মদপান করে একটি বলকে তিনটি দেখছিলেন তিনি। আর মাঝখানের বলটা টার্গেট করে পেটাচ্ছিলেন। অমিতাভেরও নাকি একই অবস্থা। যেকোনো কিছু তিনটি করে দেখছেন। টাইপ করার সময় একটা অক্ষর তিনটি দেখছেন। আর মাঝখানের অক্ষরটা লক্ষ্য করে কোনো রকমে লিখছেন।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

অভিনেতা ছাড়াও সালমানের আরও যে পরিচয় আছে!

অনলাইন ডেস্ক

অভিনেতা ছাড়াও সালমানের আরও যে পরিচয় আছে!

অভিনয়ের বাইরেও নানা সামাজিক কাজ করে থাকেন বলিউড অভিনেতা সালমান খান। অবসর পেলেই হাতে তুলে নেন রং, তুলি ক্যানভাস। অভিনেতা ছাড়াও সালমানের আরও এক পরিচয় তিনি চিত্রশিল্পী।

বলিউডের ভাইজান এই গুণের দৌলতেই বিশেষ সম্মান পেতে চলেছেন। অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মা, নন্দলাল বোস, যামিনী রায়, ভি এস গাইতোন্ডেদের মতো শিল্পীদের সঙ্গে প্রদর্শিত হবে সালমানের আঁকা ছবি। বেঙ্গালুরুতে একটি প্রদর্শনীতে থাকছে সালমান খান'র আঁকা ছবি।


প্রেস ক্লাবের সামনে পুলিশ-ছাত্রদল সংঘর্ষ ঘটনায় মামলা

মাদক মামলা থেকেও ইরফান সেলিমকে অব্যহতি

ইয়াবার টাকা না পেয়ে কাঁচি দিয়ে মাকে হত্যা

৯৯৯ এ ফোন এক ঘন্টায় চোরাই মোটরসাইকেল উদ্ধার


গেল ২৭ ফেব্রুয়ারি শুরু হওয়া আয়োজনটি ১০ মার্চ পর্যন্ত চলবে। প্রদর্শনীতে অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মা-দের মত কালজয়ী চিত্রশিল্পীদের সঙ্গে তার ছবি প্রদর্শিত হতে চলায় কিছুটা অস্বস্তিতে রয়েছেন সালমান খান।

সালমান টুইটারে লিখেছেন, রাজা রবি ভার্মা, অবনীন্দ্রনাথ ঠাকুর, এবং ভি এস গাইতোন্ডের মত দুর্দান্ত শিল্পী, কিংবদন্তীর সঙ্গে আমার কাজটি দেখানো হবে, তাই কিছুটা বিব্রত আবার একই সঙ্গে আনন্দিত, সম্মানিত। এই সম্মানের জন্য আপনাকে ধন্যবাদ!

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

ঘোষণা দিয়ে ‘ইটারনাল প্রোডাকশন’ শুরু করছেন আলিয়া ভাট

অনলাইন ডেস্ক

ঘোষণা দিয়ে ‘ইটারনাল প্রোডাকশন’ শুরু করছেন আলিয়া ভাট

এবার প্রযোজনার খাতায় নাম লেখালেন বলিউডের তারকা অভিনেত্রী আলিয়া ভাট। টুইটারে এ বিষয়ে ঘোষণাও দিয়েছেন তিনি। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ইটারনাল প্রোডাকশন।

টুইটারে আলিয়া লিখেছেন, এ ঘোষণাটি দিতে পেরে খুবই খুশি... প্রযোজনা করতে যাচ্ছি। আপনাদের গল্প বলতে চাই। আনন্দের গল্প, উষ্ণ এবং রহস্যময়তার গল্প। বাস্তব গল্প। কালজয়ী গল্প।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


বর্তমানে আলিয়া তার 'গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি' ছবিটি মুক্তির প্রস্তুতি নিচ্ছেন। সঞ্জয় লীলা বানশালি পরিচালিত এ ছবি মুক্তি পাবে আগামী ৩০ জুলাই।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

পরীক্ষার ছাড়াই ‘পজিটিভ’ নুসরাত

অনলাইন ডেস্ক

পরীক্ষার ছাড়াই ‘পজিটিভ’ নুসরাত

কোভিড-১৯ পজিটিভ আসার ফলে তিনি নাকি নিজেই সমস্ত কাজ বাতিল করে দিয়েছেন। এমন খবর ছড়িয়ে পড়েছে পশ্চিমবঙ্গের সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহানের নামে। অথচ তিনি করোনা পরীক্ষাই করান নি।

নুসরাত জানিয়েছেন, তার জ্বর এসেছে। চিকিৎসক 'ভাইরাল ফিভার'র জন্য ওষুধ দিয়েছেন তাকে। নুসরাত এখনও করোনার পরীক্ষা করেননি। তিনি বললেন, কোভিডে আক্রান্ত হলে আমি নিজেই সকলকে জানাব। চিকিৎসক আমায় বললে তবেই কোভিডের পরীক্ষা করাব।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


এদিকে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণা হয়ে গিয়েছে। প্রচারে নেমেছে সব পক্ষই। বসিরহাট কেন্দ্রের সাংসদ নুসরাতও সামিল সেই ভোটযজ্ঞে।

আপাতত সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজনৈতিক প্রচারণায় ব্যস্ত আছেন তিনি।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর