ডিপজলের খামারে কোটি টাকার কবুতর!

অনলাইন ডেস্ক

ডিপজলের খামারে কোটি টাকার কবুতর!

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল এখন খামারি। বাস্তব জীবনে তিনি এখন পশু-পাখির পরিচর্যায় ব্যস্ত। তবে বাণিজ্যিক ভিত্তিতে নয়, কেবল শখের বসেই ডিপজল গড়ে তুলেছেন এই খামার বলে জানিয়েছেন।

সাভারের রাজফুলবাড়িয়ার এই বাড়িতে ঢুকলে প্রথমেই চোখে পড়বে এমন হাজার হাজার কবুতর আর পাখির মেলা। দেখে মনে হতে পারে কোনো পেশাদার পশু-পাখি খামারির বাড়ি। যা কিনা বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ডিপজলের বাড়ি।

আরও পড়ুন: 


‘ম্যারাডোনা আহত হয়ে তিন দিন অবহেলায় পড়েছিলেন’

দাঁতের পাথর থেকে মুক্তি পেতে যা করবেন

মুসলিম বিশ্বের ইতিহাস-ঐতিহ্য বহনকারী সব ভাস্কর্য


ঘুরে দেখা মেলে বিভিন্ন দেশের ও জাতের প্রায় ৭-৮ হাজার কবুতর। পাংখি, আর্মি, রাণি, জুটপরি, সাফটিলা, চিলা, খাকি, ন্যাপটাসহ প্রায় ২০ জাতের কবুতর রয়েছে এখানে। দলবেঁধে থাকা এমন কবুতরের চমৎকার দৃশ্য যে কারো চোখ জুড়াবে।

রয়েছে ‘রেসার’ কবুতরও। যেগুলো অংশ নেয় বিভিন্ন প্রতিযোগিতায়। শুধু কবুতর নয়- রয়েছে বিভিন্ন দেশের ও জাতের এমন বাহারি রং এর পাখি। টিয়া, কাকাতুয়া, লরী, কাইশাপাখি, সেনেগাল, বাজিগরসহ অনেক প্রজাতির পাখির কিচিরমিচির যে কাউকে মুগ্ধ করবে।

প্রায় সাড়ে তিনশ ছবিতে অভিনয় করা এই অভিনেতা জানান, শখ থেকেই তার এই খামার গড়ে তোলা, কোনো ব্যবসায়িক উদ্দেশ্যে নয়। সেই ছোট বেলা থেকেই আমার কবুতর খামারের শখ। আর এই শখ থেকেই কবুতরের খামার গড়ে তোলা। 

অনেক দামি দামি কবুতর আছে তার এই খামারে উল্লেখ করে ডিপজল আরও বলেন, ৫ লাখ টাকা দামের কবুতর আছে প্রায় ১০০টি। এছাড়াও গরু, ছাগল, হাঁস, মুরগি সবকিছু শখের বসেই পালন করেন বলেও জানান এই অভিনেতা।

বাড়ির আঙিনায় চোখে পড়বে একটি বড় গরুর খামারও। সেখানে বিভিন্ন জাতের গরু যেমন জার্সি, ফ্রিজিয়াম ,ব্রাহামা, সিন্ধি ও ভুট্টি। এসব খামার দেখাশুনার জন্য রয়েছে কর্মকর্তা-কর্মচারী। অনেকেই একসাথে নানা প্রজাতির কবুতর দেখতে এখানে আসেন। 

অভিনেতা, প্রযোজক ও পরিচালক ডিপজলের আরো বেশ কয়েকটি গরুর খামার রয়েছে। তিনি শখের বসে করলেও জানান কেউ চাইলেই কবুতর, পাখি কিংবা গরুর খামার করে সাবলম্বী হতে পারে।

news24bd.tv কামরুল

মন্তব্য

পরবর্তী খবর

একান্তে যে মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারা আলি!

অনলাইন ডেস্ক

একান্তে যে মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারা আলি!

বলিউডে অনেক দিন হলো পা রেখেছেন সারা আলী খান। বর্তমানে একাধিক প্রোজেক্ট রয়েছে অভিনেত্রীর হাতে। কিন্তু এরই মধ্যে ব্যস্ত রুটিন থেকে সময় বের করে জীবনের বিশেষ মানুষের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। 

সারা আলী খানের সোশ্যাল মিডিয়ায় প্রোফাইলে রাজস্থানের একাধিক ছবি জ্বলজ্বল করছে। সম্প্রতি আজমের শরিফ দরগার একটি ছবি পোস্ট করেন। সঙ্গে দেখা যায়, সেই বিশেষ মানুষটিকে। আর সেই বিশেষ মানুষটি হলো তার মা অমৃতা সিং। 


চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে দুই নৌকা ডুবি

চুয়াডাঙ্গায় নারীর রহস্যজন মৃত্যু, শাশুড়ি আটক

অতিরিক্ত পাথর বোঝাই ট্রাকের চাপে বেইলী ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন

অন্য পুরুষের সাথে সম্পর্ক নিয়ে সন্দেহ, স্ত্রীকে খুন


মা অমৃতা সিং এর সঙ্গে বিশেষ সময় কাটাচ্ছেন সারা। ঘুরছেন রাজস্থানের একাধিক জায়গা। সম্প্রতি আজমের শরিফ দরগায় পৌঁছান দু'জন। অপূর্ব সুন্দর পোশাকে দেখা যায় দু'জনকেই। কভিড পরিস্থিতিতে দু'জনের মুখেই মাস্ক দেখা যায়।

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তিনটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। যার একটিতে সারা ও অমৃতার পাশে স্বপ্না সিংকেও দেখা যায়। এখানেই শেষ নয়, মায়ের সঙ্গে ছুটি কাটানোর মুহূর্তে অভিনেত্রী ডায়েটও করছেন না বলে জানা গিয়েছে। আজমের শরিফে গিয়ে লাস্যিতে মজেছেন তিনি। ছবি দিয়েছেন ইনস্টা স্টোরিতেও। লিখেছেন, নো ডায়েট। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

হত্যাচেষ্টার অভিযোগ এনে আতঙ্কিত বুবলীর থানায় জিডি

অনলাইন ডেস্ক

হত্যাচেষ্টার অভিযোগ এনে আতঙ্কিত বুবলীর থানায় জিডি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী শুক্রবার এক স্ট্যাটাসে জানিয়েছিলেন তাকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা করা হচ্ছে। এই ঘটনায় আতঙ্কিত চিত্রনায়িকা আত্মরক্ষার জন্য থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এসময় তার সঙ্গে ছিলো তার বাবা ও ছোট ভাই।

রাজধানীর উত্তরা পশ্চিম থানায় দায়ের করা বুবলীর সাধারণ ডায়েরি নম্বর ১৯১৭। শনিবার দুপুরে বুবলী বলেন, ভেবেছিলাম দু-এক দিন পর জিডি করব। গতকাল রাত ১১টায় বাসায় ফেরার পর আব্বু-আম্মু আমাকে বলেন, কয়েক দিন ধরে যেসব ঘটনা ঘটছে, তাতে আর দেরি করার কোনো মানে হয় না। এরপর আব্বু, ছোট ভাইসহ থানায় গিয়ে ঘটনাটি উল্লেখ করে সাধারণ ডায়েরি করি।

শুক্রবার বুবলী তাঁর ফেসবুকে লিখেছিলেন, সব সড়ক দুর্ঘটনাই দুর্ঘটনা নয়, অনেক সময় পরিকল্পিতও হয়; তা গত দুদিন টের পেয়েছি। উপলব্ধি করেছি, আমরা যা দেখি বা যা শুনি, তার পেছনেও অন্য এক অজানা সত্য থাকে। মৃত্যুকে খুব কাছ থেকে দেখলাম আর ভাবছিলাম আজকের দিনটি তো আমাকে নিয়ে অন্যরকম সংবাদও হতে পারত। হয়তো আল্লাহর রহমত, মা-বাবা ভাইবোনদের দোয়া আর আপনাদের ভালোবাসায় এ যাত্রায় ভালো আছি।

বুবলীর অভিযোগ, গত চার-পাঁচদিন আমি ‘চোখ’ নামে একটি সিনেমার শুটিং করছিলাম, যথারীতি শুটিং শেষে রাতে বাসায় ফেরার পথে বিপরীত রাস্তা থেকে কোনো হর্ন না বাজিয়ে, কোনো সিগন্যাল না দিয়ে আমার গাড়ির সামনে প্রচণ্ড বেগে তেড়ে এসেছে একটি প্রাইভেট কার, যার গ্লাস ছিল ব্ল্যাক পেপার দিয়ে মোড়ানো এবং কোনো নাম্বার প্লেট ছিল না। আমার ড্রাইভার হার্ড ব্রেক না করলে হয়তো অন্য কিছু হতে পারত। আর আমি নিজেও ড্রাইভিং জানি, তাই কোনটি দুর্ঘটনা আর কোনটি ইচ্ছাকৃত, তা বোঝার ক্ষমতা নিশ্চয়ই একজন সুস্থ-স্বাভাবিক মানুষের মতো আমারও আছে।

প্রথম দিন সব বুঝতে পেরেও মনকে সান্ত্বনা দিয়েছিলাম, হয়তো বিপরীত দিক থেকে আসা গাড়ি এত জোরে আসার কারণে কন্ট্রোল রাখতে পারেনি; কিন্তু একই ঘটনার পুনরাবৃত্তি হলে তো সেটি আর বুঝতে বাকি থাকে না যে এটি উদ্দেশ্যমূলকভাবেই করানো হচ্ছে।

এমন অভিযোগের পর এই চিত্রনায়িকার কড়া হুঁশিয়ারি, অনেক দিন ধরেই আমি নানানভাবে নানান কিছু বুঝতে পারছি, শুনতে পারছি। কিন্তু যাঁরাই এসব ন্যাক্কারজনক অপরাধের সাথে জড়িত থাকবেন, তাঁরাও নিশ্চয়ই বারবার সুযোগের অপেক্ষায় থাকবেন। কিন্তু মনে রাখবেন, কেউই আইনের ঊর্ধ্বে নন, আর আল্লাহ তো একজন আছেন, যিনি সবই দেখেন। শিগগিরই আমি ব্যবস্থা নেব এ ব্যাপারে। দোয়া করবেন আমার জন্য।

আরও পড়ুন:


আলজাজিরার প্রতিবেদন নিয়ে চিন্তার কিছু নেই: প্রধানমন্ত্রী

কেউ অসুস্থ হয়ে মারা গেলে কি করার আছে?: প্রধানমন্ত্রী

মিছিল থেকে গ্রেপ্তার সাতজনের বিরুদ্ধে পুলিশের ‘হত্যাচেষ্টা’ মামলা

জিয়ার অবদান অস্বীকার করার অর্থই হল স্বাধীনতাকে অস্বীকার: ফখরুল


সাধারণ ডায়েরিতে বুবলী উল্লেখ করেছেন, ‘আমি একজন চলচ্চিত্র অভিনেত্রী। চলচ্চিত্রের কাজের কারণে প্রায় সময় আমাকে বিভিন্ন জায়গায় যাওয়া–আসা করতে হয়। শুটিংয়ের কারণে বাসায় ফিরতে অনেক সময় রাত হয়ে যায়। এমতাবস্থায় প্রায় গত বেশ কয়েক দিন অজ্ঞাতনামা ব্যক্তিরা নম্বরবিহীন প্রাইভেট কার ও মাইক্রোবাস ব্যবহার করে আমাকে ফলো করছে। অদ্য ২৫ ফেব্রুয়ারি দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে নারায়ণগঞ্জ থেকে শুটিং শেষ করে উত্তরার ১০ নম্বর সেক্টরের বাড়িতে ফেরার পথে আনুমানিক ৩টার সময় উত্তরা পশ্চিম থানার ৩ নম্বর সেক্টরের জসীম উদ্‌দীন রোডে পৌঁছামাত্র উল্টো দিক থেকে নম্বর প্লেটবিহীন একটি প্রাইভেট কার এসে আমার গাড়ির সামনে হার্ড ব্রেক করে। আমি আশঙ্কা করছি, অজ্ঞাতনামা ব্যক্তিরা যেকোনো সময় আমার ক্ষতি করতে পারে। উপরোক্ত বিষয়টি আপনার থানায় সাধারণ ডায়েরি করতে যেন মর্জি হয়।’

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান ইলিয়াস বলেন, একটি সাধারণ ডায়েরি হয়েছে। তদন্ত হবে। একজন তদন্তকারী কর্মকর্তা ঘটনার অনুসন্ধান করবেন। এটা অধর্তব্য অপরাধ, তাই তিনি জিডি করেছেন। এটার যদি অধিকতর তদন্তের দরকার হয়, তার সবকিছুই আমরা করব।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

নিজেকে ‘স্টাইল আইকন’ হিসেবে দাবি জায়েদ খানের

অনলাইন ডেস্ক

নিজেকে ‘স্টাইল আইকন’ হিসেবে দাবি জায়েদ খানের

ঢাকাই চলচ্চিত্রের নায়ক জায়েদ খান। খুব বেশি পরিচিত না হলেও বেশ কিছু ছবি করেছেন তিনি। শুক্রবার একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে নিজেকে ‘স্টাইল আইকন’ হিসেবে দাবি করেন তিনি।

অনুষ্ঠানে জায়েদ খান বলেন, তাঁর হাতে এখন ৬টি সিনেমা রয়েছে। সেই তালিকায় আছে মনতাজুর রহমান আকবরের ‘লাভিং মালয়েশিয়া’ ও ‘আগুনের চোখে প্রেম’, মোস্তাফিজুর রহমান বাবুর ‘হৃদয়...ভালোবাসা’, এফ আই মানিকের ‘এ দেশ তোমার আমার’, শফিক হাসানের ‘বাহাদুরি’ এবং আহমেদ আলী মামুনের ‘রক্তাক্ত প্রেম’।

আরও পড়ুন:


মিছিল থেকে গ্রেপ্তার সাতজনের বিরুদ্ধে পুলিশের ‘হত্যাচেষ্টা’ মামলা

জিয়ার অবদান অস্বীকার করার অর্থই হল স্বাধীনতাকে অস্বীকার: ফখরুল

সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে সুযোগ দিয়েছিলেন জিয়া: কাদের

বসুন্ধরা এলপি গ্যাসের রিটেইলার মিট প্রোগ্রাম অনুষ্ঠিত


অনুষ্ঠানে প্রশ্ন করা হয় জায়েদ খান নিজেকে স্টাইল আইকন মনে করেন কি না? উত্তরে ‘হ্যাঁ’সূচক মন্তব্য করেন এই চিত্রনায়ক। যদিও এই আয়োজনে নিজেকে সফল নায়ক মনে করেন কি না প্রশ্নে ‘না’সূচক উত্তর দিয়েছেন জায়েদ খান। বলেছেন, ‘আমি সফল হয়েছি কি না, নিজে দাবি করলে হবে? আমার অনেক সময় পড়ে আছে, স্বল্পই তো আমার ক্যারিয়ার।’

২০০৮ সালে মহম্মদ হান্‌নান পরিচালিত ‘ভালোবাসা ভালোবাসা’ সিনেমার মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন জায়েদ খান। তিনি বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

শাকিবের হয়ে পুরস্কার গ্রহণ করলেন বুবলি, জল্পনা তুঙ্গে

অনলাইন ডেস্ক

শাকিবের হয়ে পুরস্কার গ্রহণ করলেন বুবলি, জল্পনা তুঙ্গে

বাংলাদেশে প্রথমবারের মতো ডিজিটাল প্লাটফর্মে বিভিন্ন ক্ষেত্রে অবদান ও শ্রেষ্ঠত্বের জন্য ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’ পুরস্কার প্রদান করা হয়েছে। এতে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান।

শুক্রবার সন্ধ্যায় চ্যানেল আই চেতনা চত্বরে আলো ঝলমলে মঞ্চে তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক শ্রেষ্ঠ নায়কের ক্যাটাগরিতে শাকিব খানের নাম ঘোষণা করেন।

ব্যক্তিগত ব্যস্ততার কারণে অনুষ্ঠানে আসতে পারেননি কিং খান। তবে চ্যানেল আইয়ের আয়োজনে ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডে তাকে সেরা নায়ক নির্বাচিত করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। অনুষ্ঠানে শাকিবের অনুপস্থিতিতে তাৎক্ষণিক পুরস্কার বুঝে নেন সহ-অভিনেত্রী চিত্রনায়িকা শবনম বুবলী।

আরও পড়ুন:


মহাসমাবেশে যোগ দিতে খুলনায় ইশরাক, পথে বাধার অভিযোগ

ইহুদিদের উৎসব উপলক্ষে ইব্রাহিমি মসজিদের আজানে ইসরায়েলের নিষেধাজ্ঞা

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সন্ধ্যায় বৈঠকে বসবে ৬ মন্ত্রণালয়

নির্বাচনি পরিবেশ নষ্ট করে অতি উৎসাহী প্রার্থী ও নেতারা: ইসি শাহাদাত


শাকিবের আগে মঞ্চ থেকে ‘শ্রেষ্ঠ নায়িকা’র পুরস্কার গ্রহণ করেন বুবলী। প্রতিমন্ত্রী পলক জানান, “বস আসেননি সেজন্য পুরস্কারটি বুবলীর হাতে দেয়া হলো।”

 
শাকিব খানকে তার ‘বসগিরি’ সিনেমার জন্য শ্রেষ্ঠ নায়ক হিসেবে পুরস্কার দেয়া হয়। ওই সিনেমার জন্য নায়িকা বুবলীকেও শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে পুরস্কার দেয়া হয়। মূলত, একই সিনেমা সংশ্লিষ্ট হওয়ায় শাকিবের পুরস্কারটি বুবলীর হাতে তুলে দেয়া হয়।

২০২০ সালে ডিজিটালি মুক্তি পাওয়া (ওটিটি, ইউটিউব) চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওর উপর ভিত্তি করে সম্মাননা ও অ্যাওয়ার্ড অনুষ্ঠানটির আয়োজন করে কর্তৃপক্ষ।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

এবার পাকিস্তানে মিলল অন্য ঐশ্বরিয়া!

অনলাইন ডেস্ক

এবার পাকিস্তানে মিলল অন্য ঐশ্বরিয়া!

সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকাদের মতো দেখতে অনেকের ছবি ভাইরাল হয়। এবার নেটিজেনদের আলোচনায় এলো এক পাকিস্তানি তরুণী। বলিউড তারকা ঐশ্বরিয়া রাইয়ের মতো দেখতে পাকিস্তানি তরুণীর ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা তার ছবিতে কমেন্ট করছেন। তরুণীটিও নিত্য নতুনভাবে ছবি শেয়ার করে আলোচনায় রয়েছেন।

পেশায় একজন বিউটি ব্লগার তরুনীর নাম আমেনা ইমরান। 

শনিবার ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সম্প্রতি আমেনার একাধিক ছবি ভাইরাল হয়েছে। 


নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কে?

মার্কিন গোয়েন্দা রিপোর্টে উঠে এল খাসোগি হত্যার গোপন তথ্য

নামাজে মনোযোগী হওয়ার কৌশল

অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে


আমেনা প্রায়ই তার ইনস্টাগ্রামে বিভিন্ন ভিডিও পোস্ট করেন। আর সেখানেই তাকে দেখে চমকে উঠেন নেটিজেনরা। 

এছাড়া আমেনার ইনস্টাগ্রামে হ্যান্ডেলে চোখ রাখলে ঐশ্বরিয়ার একাধিক সিনেমার গানে বানানো ভিডিও চোখে পড়বে। 

অ্যায় দিল হ্যায় মুশকিল, মহব্বতে, দেবদাসসহ ঐশ্বরিয়ার বিভিন্ন জনপ্রিয় ছবির গান রয়েছে আমেনার ইনস্টাগ্রাম ভিডিওতে।  আমেনার ছবি দেখে অনেকেই মনে করছেন এই তো বচ্চন ঘরের ঐশ্বরীয়া!

আমেনা ইমরান

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর