ভিডিও কল করতে গিয়ে বিপাকে ক্যাটরিনা, ভিডিও ভাইরাল (ভিডিও)

ভিডিও কল করতে গিয়ে বিপাকে ক্যাটরিনা, ভিডিও ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

ভিডিও কল করতে গিয়ে বিপত্তিতে পড়লেন বলিউড কুইন ক্যাটরিনা কাইফ। ভিডিও কলের শুরুতেই কথা বলার আগেই ক্যামেরা বন্ধ হয়ে গেল ক্যাটের। অবশেষে কথা বলা শুরু হল কিন্তু ভুল করে স্পিকারটাই অফ হয়ে গেল।

লকডাউনে এ রকমই একের পর এক ‘ডিজিটাল’ সমস্যায় পড়েছেন ক্যাটরিনা কাইফ।

নিজেই সেই গল্প জানালেন ইনস্টাগ্রামে। বুধবার একটি ভিডিও শেয়ার করেছেন ক্যাট। দেখা যাচ্ছে সেখানে তিনি ‘নুব’ কথাটির অর্থ গুগল করছেন।

news24bd.tv

মুহূর্তের মধ্যেই স্ক্রিনে উত্তর, ‘কোনও একটি বিষয়ে, বিশেষ করে কম্পিউটার এবং ইন্টারনেটের ক্ষেত্রে যার জ্ঞান সীমিত’।

এর পর নিজেই নিজেকে ‘নুব’ উপাধিতে ভূষিত করলেন বলিউডের প্রথম সারির এই নায়িকা। কেন তার উত্তর মিলল ভিডিওর পরবর্তী অংশে।

news24bd.tv

তার পর সেই ভিডিওতে একের পর এক সমস্যায় পড়তে দেখা গিয়েছে তাঁকে। কখনও নিজের জিম ট্রেনার, আবার কখনও আলিয়া ভাটের দিদি শাহিন ভাটকে ফোন করেছেন ক্যাটরিনা। কিন্তু কথা বলার আগেই আর তাঁর ক্যামেরা বন্ধ হয়ে যাচ্ছে।

news24bd.tv


আরও পড়ুন: করোনা সংকট কাটিয়ে শুটিংয়ে সারিকা-মিলন


এখানেই শেষ নয়। ভুল করে নিজেই নিজের স্পিকার অফ করে ফেলছেন তিনি। আবার নেটওয়ার্কের জন্যও ভেস্তে যেতে দেখা গিয়েছে তাঁর একাধিক মিটিং। এমনকি ভার্চুয়াল মিটিং শেষ হওয়ার পর ফোন না কেটেই গল্প অবধি জুড়ে দিয়েছিলেন ক্যাটরিনা।

news24bd.tv

নিজের সব কাণ্ডকারখানা তো ফাঁস করেছেন। আবার অনুরাগীদের কাছেও প্রশ্ন রেখেছেন ক্যাটরিনা। জানতে চেয়েছেন কারা কারা এই বছর তাঁর মতো ইন্টারনেটের সমস্যা নিয়ে ভুগেছেন।

ক্যাটরিনার এই ভিডিও মনে ধরেছে অনুরাগীদের। ইতিমধ্যেই ৭ লাখের বেশি ভিউ পেয়েছে ভিডিওটি। প্রিয়াঙ্কা চোপড়াও কমেন্ট করেছেন ক্যাটরিনার এই পোস্টে।

ভিডিও দেখতে ক্লিক করুন।

news24bd.tv আহমেদ