কী সুন্দর দেখাচ্ছে তোমায়, ক্যাটরিনার বোনকে সালমান!

অনলাইন ডেস্ক

প্রিন্ট করুন printer
কী সুন্দর দেখাচ্ছে তোমায়, ক্যাটরিনার বোনকে সালমান!

২০ নভেম্বর মুক্তি পেয়েছে ইসাবেলের প্রথম মিউজিক ভিডিও ‘মাশাল্লাহ’। তা দেখতে প্রায় ২ সপ্তাহ দেরি করে ফেললেও, মতামত জানাতে দেরি করেননি সালমান। নিজের ইনস্টাগ্রামে ভিডিওটির সংক্ষিপ্ত একটি অংশ পোস্ট করে সালমান লিখেছেন, ‘আরে বাহ ইসাবেল… গানটি খুব সুন্দর এবং তোমাকেও খুব সুন্দর দেখাচ্ছে। অনেক শুভেচ্ছা।’ খবর আনন্দবাজারের।

ইসাবেল ভারতীয় দর্শকের কাছে এখনও অতি পরিচিত মুখ নন। ক্যাটরিনা কইফের বোন হিসেবেই তার পরিচয়। কিন্তু সেই ছবি পরিবর্তনের দায়ভার কাঁধে তুলে নিয়েছেন সালমান। ইতিমধ্যেই তার এই পোস্টে ৩ লক্ষের ওপর লাইক। স্পষ্টতই ইসাবেলকে অনেক বেশি মানুষের কাছে পৌঁছতে সাহায্য করছেন অভিনেতা।

আরও পড়ুন:


নবীনগরে যুবলীগ ও হেফাজতে ইসলাম মুখোমুখি, পরিস্থিতি উত্তপ্ত

'মধুদা'র ভাস্কর্যের কান ভেঙে ভাঙ্গা, রাতেই মেরামত

সিরাজগঞ্জে বাতিল হল মামুনুল হকের ওয়াজ মাহফিল


শুধু তাই নয়, সালমানের হাত ধরে বলিউডেও আত্মপ্রকাশ করতে চলেছেন ইসাবেল। তার প্রথম ছবির শ্যুটিংও ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। নাম ‘কথা’। ইসাবেলের বিপরীতে দেখা যাবে সালমানের ভগ্নীপতি আয়ুশ শর্মাকে।

২০০৫ সালে সদ্য কেরিয়ার শুরু করা ক্যাটরিনাকেও বড় ব্রেক দিয়েছিলেন সালমান খান। ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’ ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করার পর আর পিছনে ফিরে তাকাননি ক্যাটরিনা। তারপর বহু বছর একচেটিয়া রাজত্ব করেছেন বলিউডের এক নম্বর অভিনেত্রী হিসাবে।

এরপর তার কেরিয়ার গ্রাফ নিম্নমুখী হলে ফের সালমানের সঙ্গে একাধিক হিট ছবি ফের তাকে নিজের জায়গা ফিরে পেতে সাহায্য করে। দিদির পর এ বার বোনকেও বলিউডের দৌড়ে সামিল করতে চলেছেন সালমান।

news24bd.tv কামরুল

মন্তব্য