সড়কে ঝরল ১৩ প্রাণ

সড়কে ঝরল ১৩ প্রাণ

অনলাইন ডেস্ক

টাঙ্গাইল ও মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন একই পরিবারের ৬ জনসহ ১৩ জন। শুক্রবার ছুটির দিনে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার কুর্নি এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ও মানিকগঞ্জের দৌলতপুরের মূলকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুই ঘটনায়ই চালক ও তার সহকারী পলাতক। এছাড়া, রাজধানীতে আলাদা সড়ক দুর্ঘটনায় ২ জনসহ নাটোর ও বগুড়াতে নিহত আরো দুজন।

টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার চাষাভাদ্রা গ্রামের বাদ্যকর পাড়ার গোবিন্দ বাদ্যকর ও তার পরিবারের অন্যান্য সদস্যরা সিএনজি অটোরিক্সায় করে মানিকগঞ্জ যাচ্ছিলেন।

এসময় দৌলতপুর মুলকান্দি এলাকায় তাদের বহনকারী সিএনজিটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভিলেজ লাইনের একটি যাত্রীবাহী বাস তাতে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। গুরুতর আহতদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের নেওয়া হলে চিকিৎসক সবাইকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- গোবিন্দ বাদ্যকর, তার মেয়ে রাধেঁ বাদ্যকর, স্ত্রী ববিতা বাদ্যকর, বাবা হরেকৃষ্ণ বাদ্যকর, চাচি খুশি বালা, চাচাতো ভাই রামপ্রসাদ বাদ্যকর ও সিএনজি চালক জামাল। দুর্ঘটনা কবলিত ভিলেজ লাইনের বাসটি আটক করা হলেও চালক ও সহকারী পলাতক।

এর আগে শুক্রবার সকালে টাঙ্গাইলের মির্জাপুরে বিকল হয়ে থেমে থাকা বাসে ট্রাকের ধাক্কায় ছয়জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো অন্তত ৫ জন।

ট্রাক ও বাসাটিকে জব্দ করেছে পুলিশ।

তবে, পলাতক চালক ও তার সহকারী। আহতরা আশঙ্কাজনক অবস্থায় কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর