অভিনয় ছেড়ে আলেমকে বিয়ে সানা খান, কে এই মৌলানা মুফতি!

অভিনয় ছেড়ে আলেমকে বিয়ে সানা খান, কে এই মৌলানা মুফতি!

অনলাইন ডেস্ক

অভিনয় ছেড়ে ধর্মে মন দিয়েছেন অভিনেত্রী সানা খান। সম্প্রতি গুজরাটের এক আলেম কে বিয়ে করেছেন তিনি। সেই বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দেয়। অক্টোবর মাসে ঘোষণা করেছিলেন গ্ল্যামার জগত থেকে বহু দূরে গিয়ে এবার ধর্মে মন দেবেন তিনি।

এর কিছুদিনের মধ্যেই মৌলানা মুফতি আনাসকে বিয়ে করেছেন সানা।  

তাই জেনে নিন কে এই মৌলানা মুফতি আনাস? 

মওলানা মুফতি গুজরাটের সুরাট এর একজন ধর্মগুরু এবং ইসলামিক স্কলার। জানা যাচ্ছে বিগ বস খ্যাত এজাজ খান এর মাধ্যমে মুফতির সঙ্গে প্রথম আলাপ সানার। এর পরেই তাদের প্রেমের সম্পর্ক কিভাবে এগোয় তারা তারা জানাননি।

কিন্তু এটুকু জানা গিয়েছে মুফতি পেশায় একজন ব্যবসায়ী।

 আরও পড়ুন:


সমুদ্রতীরে উত্তাপ ছড়াচ্ছেন হিনা খান, ছবি ভাইরাল

প্রেমিকার উড়না দিয়ে প্রেমিকের আত্মহত্যা, ৩ দিন পর প্রেমিকাও


তবে সানার অনুরাগীদের জল্পনা মৌলানা মুফতি কে বিয়ে করবেন বলেই তিনি কিছুদিন আগে গ্ল্যামার দুনিয়া ত্যাগ করে ধর্মে মন দিয়েছেন। ২০ নভেম্বর সুরাটে তাদের বিয়ের প্রাইভেট সেরেমনি হয়। এই বিয়েতে কেবলমাত্র সানা ও মুফতির পরিবারের সদস্য এবং বন্ধুরা উপস্থিত ছিলেন। তবে জানেন কি সানাকে একটি বিশেষ উপহার দিয়েছেন মুফতি।

জানা যাচ্ছে একটি খুব দামী হীরের আংটি সানাকে উপহার দিয়েছেন তিনি। স্বপ্নার বিয়ের সম্পর্কে তার অনুরাগীরা যথেষ্ট আগ্রহ দেখিয়েছেন‌‌। সেই কৌতূহল মেটাতে তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন, “আল্লাহর জন্যই পরস্পরকে ভালোবেসেছি। আল্লাহর জন্যই পরস্পরকে বিয়ে করেছি। প্রার্থনা করি যাতে এই দুনিয়ায় আল্লাহ আমাদের একসঙ্গে রাখেন। জন্নতেও যেন আমাদের একসঙ্গে রাখেন এই কামনা করি। ”

বিয়েতে একটি জমকালো লাল রঙের লেহেঙ্গা পরেছিলেন সানা। কিন্তু সেই লেহেঙ্গার দাম শুনে আঁতকে উঠেছেন নেটিজেনরা। জানা যাচ্ছে সেই সোনালী সুতো দিয়ে কাজ করা লাল রঙের লেহেঙ্গার দাম প্রায় ১ লক্ষ টাকা। আর এই দাম জানার পরেই নানা রকমের প্রশ্ন উঠছে। সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হচ্ছে অভিনেত্রীকে।

বিনোদন জগত ছাড়ার কথা ঘোষণা করার সময় সানা বলেছিলেন তিনি গ্ল্যামার জগত সম্পূর্ণভাবে ত্যাগ করছেন। কিন্তু এই কথা বলার পরেও কিভাবে তিনি এত দামি লেহেঙ্গা পরে বিয়ে করছেন তা নিয়ে প্রশ্ন উঠছে। তাহলে কি রুপোলি দুনিয়ার গ্ল্যামারের মোহ ত্যাগ করতে পারেননি অভিনেত্রী? প্রশ্ন তুলছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, এই অর্থ জনসেবার কাজেও ব্যবহার করতে পারতেন কারণ তিনি এখন ধর্মের পথ অনুসরণ করছেন বলে জানিয়েছিলেন।

বিয়ে উপলক্ষে একের পর এক দামী পোশাকের ছবিও পোস্ট করছেন সানা। আর তাই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হচ্ছে তাকে।

news24bd.tv কামরুল