আ.লীগ নেতাকে হত্যাচেষ্টা, পরকীয়া প্রেমিকসহ সাবেক স্ত্রীর কারাদণ্ড

প্রতীকী ছবি

আ.লীগ নেতাকে হত্যাচেষ্টা, পরকীয়া প্রেমিকসহ সাবেক স্ত্রীর কারাদণ্ড

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতনকে হত্যাচেষ্টার দায়ে পরকীয়া প্রেমিকসহ তার সাবেক স্ত্রীর এক বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত।  

একই সঙ্গে আসামিদের এক হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। আজ ঢাকা মহানগর হাকিম কনক বড়ুয়া এ রায় ঘোষণা করেন।  

আসামিরা হলেন- রতনের সাবেক স্ত্রী ফারজানা হোসেন সোনিয়া ও তার পরকীয়া প্রেমিক  ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদ।

আরও পড়ুন:


দশ মাস হুতি বিদ্রোহীদের হাতে বন্দী থাকার পর মুক্ত হলেন পাঁচ বাংলাদেশি

অভিনয় ছেড়ে আলেমকে বিয়ে সানা খান, কে এই মৌলানা মুফতি!

সমুদ্রতীরে উত্তাপ ছড়াচ্ছেন হিনা খান, ছবি ভাইরাল

প্রেমিকার উড়না দিয়ে প্রেমিকের আত্মহত্যা, ৩ দিন পর প্রেমিকাও


এ বিষয়ে আদালতের স্টেনোগ্রাফার নূর আলম সাংবাদিকদের জানান, রায় ঘোষণার আগে চারজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেন আদালত। রায় ঘোষণার সময় আসামি সৈয়দ তৌফিক আহমেদ আদালতে হাজির ছিলেন।  

রায় ঘোষণার পর আপিলের শর্তে তিনি জামিন আবেদন করলে বিচারক তাকে জামিন দেন। এছাড়া আরেক আসামি ফারজানা হোসেন সোনিয়া রায় ঘোষণার সময় পলাতক ছিলেন।

পরে তার বিরুদ্ধে সাজা পরোয়ানা জারি করেন আদালত।  

মামলা সূত্রে জানা গেছে, আবদুল হান্নান রতনকে ২০১৬ সালে পহেলা মার্চ রাত ৯টা দিকে রাজধানীর গুলশান এলাকার ১২১/১২২ নাম্বার রোডে তার সাবেক স্ত্রী ফারজানা হোসেন সোনিয়া ও তার পরকীয়া প্রেমিক সৈয়দ তৌফিক আহমেদ হত্যার চেষ্টা করে।

তখন অল্পের জন্য প্রাণে বেঁচে যায় রতন। এ ঘটনায় বাদী হয়ে গুলশান থানায় সাধারণ ডাইরি করেন রতন। পরে ঘটনার তদন্ত করে দুই আসামির বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়।  

news24bd.tv কামরুল