অনুষ্ঠানে ড্যান্স করতে গিয়ে তরুণী গণধর্ষণের শিকার

অনুষ্ঠানে ড্যান্স করতে গিয়ে তরুণী গণধর্ষণের শিকার

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক বাড়িতে সুন্নতে খতনার অনুষ্ঠানে ড্যান্স করতে গিয়ে এক নৃত্যশিল্পী গণধর্ষণের শিকার হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় ফতুল্লার পূর্ব ধর্মগঞ্জ এলাকার ডালডা কলোনির আহসান উল্লাহর বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ঘটনাস্থল থেকে ফজলে রাব্বি নামে এক যুবককে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তাররকৃত ফজলে রাব্বি (২৫) গোপালগঞ্জের শশাবাড়ীয়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে।

সে কলোনির আহসান উল্লাহর বাড়ির ভাড়াটিয়া। এ ঘটনায় ২ জনের বিরুদ্ধে মামলা করেছেন নৃত্যশিল্পী।

এর সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন মামলার বরাত দিয়ে বলেন, ধর্ষণের শিকার তরুণী একটি গার্মেন্টসে চাকরির পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে ড্যান্স করেন। বৃহস্পতিবার রাতে শরীফ নামে এক ড্যান্স মাস্টারের সঙ্গে দুই বান্ধবী পূর্ব ধর্মগঞ্জ এলাকার ডালডা কলোনির রাসেলের বাড়িতে একটি সুন্নতে খতনার অনুষ্ঠানে ড্যান্স করতে যান।

তিনি জানান, রাত সাড়ে ১২টায় ফজলে রাব্বি কৌশলে দুই বান্ধবীর মধ্যে একজনকে পাশের আহসান উল্লাহর বাড়িতে একটি রুমে নিয়ে যায়। সেখানে প্রথমে ফজলে রাব্বি পরে আহসান উল্লাহর ছেলে কামরুল ইসলাম (২৩) তাকে ধর্ষণ করে।

এ সময় আরেক বান্ধবী ৯৯৯ নম্বরে ফোন করে থানায় অভিযোগ করেন। এতে তাৎক্ষণিক পুলিশ গিয়ে ফজলে রাব্বিকে গ্রেপ্তার করতে পারলেও পালিয়ে যায় কামরুল ইসলাম। তাকে গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে ওসি জানান।

আরও পড়ুন:


দীপিকাকে অনুকরণ করে সাজ, বাংলাদেশি ভক্তের ছবি ভাইরাল

অভিনয় ছেড়ে আলেমকে বিয়ে সানা খান, কে এই মৌলানা মুফতি!

সমুদ্রতীরে উত্তাপ ছড়াচ্ছেন হিনা খান, ছবি ভাইরাল

প্রেমিকার উড়না দিয়ে প্রেমিকের আত্মহত্যা, ৩ দিন পর প্রেমিকাও


news24bd.tv কামরুল