হাসপাতালে আফগান স্পিনার

নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট করুন printer
হাসপাতালে আফগান স্পিনার

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আফগানিস্তানের তরুণ স্পিনার মুজিব উর রহমান। বিগ ব্যাশ লিগে খেলতে গিয়ে করোনায় আক্রান্ত হন তিনি। তাঁকে কুইন্সল্যান্ডের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ইয়াহু স্পোর্টসের খবরে জানা গেছে, ব্রিসবেন হিটের হয়ে মাঠে নামার জন্য গত সপ্তাহে অস্ট্রেলিয়ায় যান মুজিব উর রহমান। গোল্ড কোস্টের একটি হোটেলে কোয়ারান্টিনে ছিলেন তিনি। উপসর্গ দেখা দেওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সুস্থ হওয়া পর্যন্ত তাঁকে হাসপাতালেই থাকতে হবে।

কুইন্সল্যান্ড ক্রিকেটের সিইও টেরি জানান, তরুণ এই ক্রিকেটার এমন কঠিন সময়ে বাড়ি থেকে দূরে থাকলেও তাঁর যথাযথ পরিচর্চা করা হবে।


আরও পড়ুন: বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশ এগিয়েছে অনেক দূর: দীপু মনি


সুস্থ হয়ে মাঠে ফিরতে যত দিন সময় লাগবে মুজিবের, তত দিনে তাঁর দল ব্রিসবেন অন্তত দুটি ম্যাচ খেলে ফেলবে। তাই প্রথম দুটি ম্যাচ খেলতে পারবেন না এই তারকা স্পিনার।

আইসিসি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছে, মুজিব উর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। নিজেদের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে আফগানিস্তানের জার্সিতে মুজিবের একটি ছবি পোস্ট করে আইসিসি লিখেছে, ‘আফগান স্পিনার মুজিব উর রহমান করোনা পজিটিভ হয়েছেন। আমরা তাঁর দ্রুত সুস্থতা কামনা করি।’

news24bd.tv নাজিম

মন্তব্য