হৃতিক ‘ডেট’ করেছিল কঙ্গনার সাথে! সেই ইস্যুতে ক্ষমাপ্রার্থনার হিড়িক

হৃতিক ‘ডেট’ করেছিল কঙ্গনার সাথে! সেই ইস্যুতে ক্ষমাপ্রার্থনার হিড়িক

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার হৃতিক রোশনের কাছে ক্ষমাপ্রার্থনার হিড়িক উঠেছে সোশ্যাল সাইট টুইটারে। এই ঘটনাতেও যে কঙ্গনা রানাওয়তের সঙ্গে যোগাযোগ আছে বলে মনে করেন, তাহলে ভুল করেননি।  

প্রত্যক্ষভাবে না থাকলেও প্রচ্ছন্নভাবে আছেন কঙ্গনা। তাঁর সঙ্গে হৃতিক ‘ডেট’ করেছিলেন এককালে এবং পরে তাঁর সঙ্গে বঞ্চনা করা হয়েছে, এই নিয়ে একাধিকবার বিভিন্ন জায়গায় মুখ খুলেছেন ‘কুইন’খ্যাত অভিনেত্রী।

 

news24bd.tv

এ নিয়ে সোশ্যাল মিডিয়া দ্বিধাবিভক্ত হয়ে গেছিল। একদল হৃতিকের সমর্থনে থাকলেও, অধিকাংশই কঙ্গনার পাশে দাঁড়িয়েছিলেন। কিন্তু সাম্প্রতিক কালে বিভিন্ন ইস্যুতে কঙ্গনার অবস্থান নিয়ে ধন্দে পড়ে গিয়েছেন অনেকেই। মুম্বইয়ে শিবসেনার সঙ্গে বিরোধের পর কৃষক আন্দোলন ইস্যু এবং তারপর দিলজিত দোসাঞ্জের সঙ্গে ঝামেলায় নেটিজেনদের কুনজরে অভিনেত্রী।

সমর্থনের পরিবর্তে নিত্যনতুন ট্রোল হচ্ছে তাঁকে নিয়ে।
 
ইদানীং টুইটারাটিরা (নিয়মিত টুইটার ব্যবহারকারী) বলছেন, না বুঝে অন্যায়ই হয়ে গেছে হৃতিকের সঙ্গে। কঙ্গনার মতো মহিলার সঙ্গে হৃতিকের কোনও সম্পর্কই থাকতে পারে না।  

কেউ কেউ মজার ছলে বলছেন, হৃতিকের কথা ভেবে খারাপই লাগছে, এমন মেয়েকে সহ্য করতে হত তাঁকে। টুইটারে এই ট্রেন্ড চালু হওয়ার সঙ্গে সঙ্গেই হৃতিকের কাছে ক্ষমা চাওয়ার হিড়িক পড়ে গেছে। বলা বাহুল্য, ভারতীয় সিনেমার ‘গ্রিক গড’ এ নিয়ে কোনও কথাই বলেননি। সূত্র: আজকাল  

আরও পড়ুন: 


সমুদ্রতীরে উত্তাপ ছড়াচ্ছেন হিনা খান, ছবি ভাইরাল

অভিনয় ছেড়ে আলেমকে বিয়ে সানা খান, কে এই মৌলানা মুফতি!

বন্ধুর মেয়ে ২৮ বছরের ছোট সারার সঙ্গে প্রেম করছেন অক্ষয়!

পিরামিডের সামনে 'আপত্তিকর' ফটোশুট, মডেল গ্রেপ্তার

ময়দা মেখেছেন কেন? জবাবে যা বললেন নাদিয়া!


news24bd.tv কামরুল