স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ, ২ দিনের রিমান্ডে বিএনপি নেতা

স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ, ২ দিনের রিমান্ডে বিএনপি নেতা

অনলাইন ডেস্ক

বগুড়ার ধুনট উপজেলায় স্কুলছাত্রীকে দুই মাস আটকে রেখে ধর্ষণের অভিযোগে করা মামলার আসামি বিএনপি নেতা ফজলুল হক বাবুকে (৪৫) রিমান্ডে নিয়েছে পুলিশ।

আজ রোববার দুপুরে আদালতে তার ১০ দিনের রিমান্ড আবেদন করলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

ফজলুল হক বাবু উপজেলার গোপালনগর ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি দেউড়িয়া গ্রামের সামসুল হকের ছেলে।

এর আগে গতকাল শনিবার সন্ধ্যায় বগুড়া শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রী গত ১৬ জুলাই সকালে বাড়ি থেকে নানার বাড়ি যাচ্ছিল। পথে একই এলাকার মাসুদ রানা (৩৫), গোপালনগর ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য ফজলুল হক বাবুর সহযোগিতায় তাকে অপহরণ করে।

অনেক খোঁজাখুঁজির পর মেয়েকে না পেয়ে স্কুলছাত্রীর মা বাদী হয়ে ১২ আগস্ট ধুনট থানায় মামলা করেন।

ওই মামলায় মাসুদ রানা ও ফজলুল হকসহ সাতজনকে আসামি করা হয়।

আরও পড়ুন: মেয়েদের ফুটবল লিগে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

পরে গত ২৫ সেপ্টেম্বর নির্যাতিত ছাত্রীকে সিরাজগঞ্জের চান্দাইকোনা বাজার এলাকা থেকে উদ্ধার করে স্বজনরা। উদ্ধারের পর ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মেলে বলে জানা যায়।

মামলার বাদী জানান, ফজলুল হক বাবু থানার তদন্ত কর্মকর্তার যোগসাজশে সালিসের মাধ্যমে বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। তাতে রাজি না হওয়ায় নির্যাতিতার পরিবারকে সামাজিকভাবে বিচ্ছিন্ন করা হয়।

আরও পড়ুন: রাঙামাটিতে প্রতিপক্ষের গুলিতে এমএন লারমা পক্ষের কর্মী নিহত

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ‘মামলার প্রধান আসামির অবস্থান জানতে এবং তদন্তের স্বার্থে ফজুলল হক বাবুকে আদালতের মাধ্যমে রিমান্ডে নেওয়া হয়েছে। ’

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর