চুরির অভিযোগ দিয়ে ছাত্রের সাথে নিষ্ঠুরতা: হোতাসহ ৬জনের বিরুদ্ধে মামলা

চুরির অভিযোগ দিয়ে ছাত্রের সাথে নিষ্ঠুরতা: হোতাসহ ৬জনের বিরুদ্ধে মামলা

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার ইউনিয়নের কমলাপুর গ্রামে নগদ অর্থ আর মোবাইল চুরির অভিযোগ এনে আসিক চৌকিদার (১৩) নামে এক স্কুলছাত্রকে শারীরিকভাবে নির্যাতন ডাসার ইউনিয়নের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম ভাষাই ও তার সহযোগীরা।

এ ঘটনায় ডাসার থানায় অবৈধভাবে আটকে রেখে হত্যাচেষ্টা মামলা দায়ের করেছে আহতের বাবা হিমজাল চৌদিকার। রোববার রাতে মামলা দায়ের হলেও এখনো কেউ গ্রেপ্তার হয়নি।

জানা যায়, কালকিনির ডাসার এলাকার কমলাপুর বাজারে কালাই শিকদারের হার্ডওয়ারের দোকানে বৃহস্পতিবার সন্ধ্যায় নগদ টাকা আর মোবাইল চুরির ঘটনা ঘটে।

এই চুরির ঘটনার অভিযোগ এনে পূর্ব কমলাপুর গ্রামের হিমজাল চোকিদারের ছেলে দশম শ্রেণির ছাত্র আসিক চৌকিদারকে বাজার থেকে তুলে নিয়ে যায় কালাই শিকদারের বড় ভাই রেজাউল করিম ভাষাই শিকদার। এক পর্যায়ে ভাষাইয়ের নেতৃত্বে ৫ থেকে ৬ জন মিলে আসিফকে দড়ি দিয়ে বেঁধে লোহার পাইপ দিয়ে বেদম পিটানো শুরু হয়। এক পর্যায়ে তার মাথায় আঘাত করে রক্তাক্ত করে। চলে বুঁকের উপর উঠে লাথি-ঘুষিও।
পরে
স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। এতে ক্ষুদ্ধ হয়ে রোববার রাতে আহতের বাবা হিমজাল চৌদিকার বাদী হয়ে রেজাউল করিম ভাষাই, কালাই শিকদার, আবু হাওলাদার, ই্িধসঢ়;ঞ্জল শিকদার, আতিয়ার বেপারী,
ইউনূস সর্দারসহ অজ্ঞাত আরো তিন-চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

‘ভাস্কর্যের বিরোধিতা আর বঙ্গবন্ধুর বিরোধিতা এক নয়’, লিখে বহিষ্কার নেতা

দেবর-ভাবির পরকিয়া, প্রেমের ছলে হাত-পা বেঁধে খুন

ডাসার থানার ওসি মো আব্দুল ওহাব জানান, আহতের বাবা বাদী হয়ে হত্যাচেষ্টা মামলা দায়ের করেছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি দোষীদের গ্রেপ্তারে। দোষীদের কোনো ছাড় দেওয়া হবে না। ’

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর