‘নির্বাচন কমিশন সরকারি এজেন্ট, তাদের দ্বারা সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়’

‘নির্বাচন কমিশন সরকারি এজেন্ট, তাদের দ্বারা সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়’

আব্দুর রশিদ শাহ্, নীলফামারী

নির্বাচন কমিশন সরকারি এজেন্ট তাদের কাছে কোনো সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না। কমিশনকে দলীয় সংস্থায় পরিণত করেছে এ সরকারের উপর জনগণের আস্থা উঠে গেছে। তাই জনগণকেই ভোট কেন্দ্রে আসতে হবে এবং এসে প্রমাণ করতে হবে নিজের প্রার্থীকে ভোট দিতে চায়।

নীলফামারীর সৈয়দপুরে (৭ ডিসেম্বর) সোমবার দুপুরে ঢাকা থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ সম্পাদক পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহিন আকতার শাহিন, স্বেচ্ছাসেবক রাজনৈতিক জেলা সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, জেলা যুবদলের সভাপতি ও কাউন্সিলর তারিক আজিজসহ নেতৃব্ন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ‘ভাস্কর্যের বিরোধিতা আর বঙ্গবন্ধুর বিরোধিতা এক নয়’, লিখে বহিষ্কার নেতা

বাসের ধাক্কায় গভীর খাদে অটোরিক্সা, নিহত বেড়ে ৮

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা নির্বাচন বাতিল প্রসঙ্গে বলেন, এখন পর্যন্ত নির্বাচন কমিশন একটি ভোটের ক্রিয়েটিভিলিটি প্রমাণ করতে পারেনি, সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। এ কমিশন একটি হাস্যকর প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এ ব্যাপার কমেন্টস করার কোনো প্রয়োজন হয় না।

বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে এ সরকার।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর