এথেন্সের বিমানবন্দরে কেন দীপিকার মূর্তি

এথেন্সের বিমানবন্দরে কেন দীপিকার মূর্তি

অনলাইন ডেস্ক

বলিউড স্টার দীপিকা পাড়ুকোন। যার সৌন্দর্যে মুগ্ধ হয় অনেকেই। তার টোল পড়া হাসি যে কাউকে প্রেমে পড়ানোর জন্য যথেষ্ট। আর তার সেই টোল পড়া হাসিতেই জয় করেছেন আসমুদ্র হিমাচল।

কোটি কোটি ভক্তের স্বপ্নের নায়িকা হয়ে উঠেছেন তিনি। এ বার তাঁর হাসির খ্যাতি ছড়িয়ে পড়ল দেশের সীমা ছাড়িয়ে।

এর আগেও তিনি ভারতকে একাধিকবার বিশ্বের মানচিত্রে আলোকিত করেছেন। সম্প্রতি, জানা গেছে, দীপিকা পাডুকোনের মোহময়ী হাসি এথেন্স আন্তর্জাতিক বিমানবন্দরে একটি প্রদর্শনীতে রাখা হয়েছে ৷ 'দ্য ওয়ার্ল্ড অফ দি ওয়ার্ল্ড অফ অথেনটিক স্মাইলস'-এ একটি আবেক্ষমূর্তিতে প্রদর্শিত হয়েছে তাঁর মিষ্টি হাসিটি।

এথেন্স বিমানবন্দরে গোটা বিশ্বের পর্টকদের শুভেচ্ছা জানাচ্ছে সেই ঈশ্বরপ্রদত্ত, মন ভোলানো হাসি।

news24bd.tv

এথেন্স বিমানবন্দরে দীপকার একটি আবক্ষ মূর্তি রাখা হয়েছে। কালো পাথরের এই আবেক্ষ মূর্তির নীচে লেখা রয়েছে, ‘এটি ভারতীয় বলিউড অভিনেত্রীর হাসি’। গ্রে মার্বেলে তৈরি ওই মূর্তিটি একটি বড় চোকার নেকলেস পরে রয়েছে।


আরও পড়ুন: ফাইভ স্টার হোটেল থেকে উদ্ধার অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ


news24bd.tv

দীপিকার পাশেই একজন ‘গ্র্যামি-বিজয়ী আমেরিকান গায়ক’-এর আবক্ষ মূর্তি রাখা আছে। তিনি দেখতে কিছুটা বিলি এলিশের মতো হলেও তাঁর বিশেষতই হল নিয়ন সবুজ চুল। কিন্তু পাথরের মূর্তি তা বোঝার উপায় না থাকায় এই বিষয়ে নিশ্চিত হওয়া যাচ্ছে না ৷

সম্প্রতি শাকুন বাত্রার পরিচালিত তাঁর আসন্ন ছবি নিয়ে বেজায় ব্যস্ত দীপিকা। ছবিতে অনন্যা পান্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদীও অভিনয় করেছেন৷ শেষবার মেঘনা গুলজারের ‘ছপক’-এ দেখা গিয়েছিল দীপিকাকে৷ এটি দীপিকাকে অ্যাসিড আক্রান্ত হিসাবে দেখানো হয় এবং ন্যায়বিচারের সন্ধানে এক অ্যাসিড আক্রান্তের লড়াইকে তুলে ধরা হয়৷ তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়েছিল দর্শক মহলে।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর