আবাসিক হোটেলে অভিনেত্রীর লাশ, তদন্ত চলছে

আবাসিক হোটেলে অভিনেত্রীর লাশ, তদন্ত চলছে

অনলাইন ডেস্ক

ভারতের চেন্নাইয়ের একটি আবাসিক হোটেল থেকে জনপ্রিয় তামিল অভিনেত্রী ভি জে চিত্রার (২৮) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকালে নাজারেথপেতাই-এর একটি আবাসিক হোটেল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  

নিউজ১৮, ইন্ডিয়ান এক্সপ্রেসসহ ভারতের একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

ভারতীয় সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, সকালে হোটেলের কক্ষে চিত্রার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন হোটেলকর্মীরা।

পরে ঘটনাস্থলে পৌঁছে অভিনেত্রীর মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

অভিনেত্রী চিত্রা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে এটি হত্যা না আত্মহত্যা- তা নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা।

নিউজ১৮-এর খবরে বলা হয়েছে, গতকাল মঙ্গলবার রাত ২টা ৩০ মিনিটের দিকে ইভিপি ফিল্ম সিটিতে শুটিং শেষ করে হোটেলে নিজের রুমে ফিরে আসেন ২৮ বছর বয়সী চিত্রা।

তিনি কয়েক মাস আগে থেকেই হেমন্ত নামে এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। ইদানিং হোটেল রুমে তার সঙ্গেই থাকতে শুরু করেছিলেন অভিনেত্রী।

গণমাধ্যমকে প্রেমিক হেমন্ত জানান, শুটিং থেকে ফিরেই স্নানে যান চিত্রা। তাকে বলে গিয়েছিলেন, কিছুক্ষণের মধ্যেই আসবেন। কিন্তু অনেকক্ষণ সময় পেরিয়ে গেলেও এলেন না অভিনেত্রী। বহুবার দরজায় নক করেও যখন সাড়া পেলেন না, সে সময় তিনি ডেকে আনেন হোটেলের একজন কর্মীকে। পরে ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলতেই তারা দেখতে পান অভিনেত্রীর ঝুলন্ত লাশ।

এদিকে, অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু নিয়ে ইতিমধ্যেই একটি কেস ফাইল করেছে স্থানীয় পুলিশ। বিষয়টি নিয়ে তদন্তও শুরু হয়েছে।

উল্লেখ্য, চেন্নাই-এর মেয়ে ভি জে চিত্রা তার ক্যারিয়ার শুরু করেছিলেন ২০১৩ সালে টেলিভিশন অ্যাঙ্কর হিসেবে। এরপর তিনি বহু অনুষ্ঠানে সঞ্চালিকার কাজ করতেন এবং পরে টেলিভিশনে অভিনয় করেন।

আরও পড়ুন: প্রবাসী স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছাড়লেন স্বামী

ষাটোর্ধ্ব বয়সী ধনাঢ্য শিল্পপতিদের ‘প্রেমের ফাঁদে ফেলতেন’ নূপুর-শেফালীরা

বিজয় টিভি-র একটি ধারাবাহিক ‘পান্ডিয়ান স্টোরস’-এ মুল্লাই নামের এক চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন এই অভিনেত্রী। মাত্র ২৮ বছর বয়সেই তার মৃত্যু খুবই বেদনাদায়ক।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর