রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীর কলাবাগান বাসস্ট্যান্ডে জয়ই মামুন (৩৫) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রাথমিক অবস্থায় পুলিশ ধারণা করছে, তাকে চেতনানাশক জাতীয় কিছু খাওয়ানো হয়েছিল।

বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অচেতন অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা কলাবাগান থানার উপপরিদশর্ক (এসআই) মো. আকতার হোসেন জানান, ৯৯৯ নম্বরের মাধ্যমে বিকেল সাড়ে ৩টার দিকে আমাদের কাছে খবর আসে কলাবাগান বাসস্ট্যান্ডে এক ব্যক্তি অসুস্থ অবস্থায় পড়ে আছে।

তার কিছুক্ষণ পরেই আবার ফোন দিয়ে জানানো হয় সে সুস্থ হয়ে উঠেছে। সর্বশেষ বিকেল ৫টার দিকে আবার ফোনে জানানো হয় ওই ব্যক্তি অচেতন হয়ে পড়েছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। মেডিকেলে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: উত্তরাঞ্চলে খুব কম-ই দেখা মিলছে সূর্যের

তিনি জানান, ধারণা করা হচ্ছে কেউ তাকে চেতনানাশক কিছু খাইয়েছে। তার সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে থেকে জানা যায় তার নাম জয়ই মামুন, তার বাবার নাম আ. গনি তালুকদার। ৭০/১ ফ্রি স্কুল স্টিট কাঠালবাগান এলাকায় বসবাস করেন বলে জানা গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর