চাকরিচ্যুত করায় বসকে জড়িয়ে ধরে একি করলেন করোনা রোগী

অনলাইন ডেস্ক

চাকরিচ্যুত করায় বসকে জড়িয়ে ধরে একি করলেন করোনা রোগী

বেতন না দিয়ে উল্টো দুর্নীতি দায় দিয়ে বরখাস্তের জেরে ঊর্ধ্বতন কর্মকর্তার সংস্পর্শে গিয়ে আপত্তিকর কাণ্ড ঘটালেন করোনা আক্রান্ত কর্মকর্তা! সম্প্রতি পাকিস্তানে এ ঘটনা ঘটে। দেশটির গণমাধ্যম জিও টিভি এ খবর জানায়।

ঘটনার দিন, ভরা অফিসে সকলেই কাজ করছেন। এমন সময় এক কর্মকর্তা এগিয়ে এলেন তার ঊর্ধ্বতন কর্তার দিকে। তারপরই কাউকে কিছু বুঝতে দেওয়ার আগেই আপত্তিকর ভাবে চুমু দেন। গোটা অফিস যখন হতবাক। তখনই বোমা ফাটালেন চুমু খাওয়া কর্তা- বললেন তিনি করোনা পজিটিভ। ব্যস, ভয়ে মুহূর্তে গোটা অফিস ফাঁকা। সবাই পালালেন অফিস ছেড়ে। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে করাচিতে।

জানা গেছে, করোনা আক্রান্ত ওই ব্যক্তি করাচি মেট্রোপলিটন কর্পোরেশন বা কেএমসি-র মানবসম্পদ বিভাগের ডেপুটি ডাইরেক্টর। আর যাকে তিনি চুমু খেয়েছেন, তিনি ওই বিভাগেরই ডাইরেক্টর, অর্থাৎ ওই কর্মকর্তার বস। কিন্তু, কেন এমন অদ্ভুত কাজ করলেন ওই কর্তা? জানা গেছে, বসের উপর প্রতিশোধ নেওয়াই ছিল তার উদ্দেশ্য।

তার অভিযোগ, তিনি গত বেশ কয়েক মাস ধরে বেতন পাননি। একইসঙ্গে তার বিরুদ্ধে ভুয়া দুর্নীতির অভিযোগ তুলে তাকে গত ৫ অক্টোবর বরখাস্ত করা হয়। এই দু’য়ের পেছনে তার বস ও অফিসের কয়েকজন সহকর্মীই দায়ী বলে তার বিশ্বাস। আর তারই প্রতিশোধ নিতে এমন কাণ্ড।

আরও পড়ুন: মেট্রোরেলের কাজের জন্য বৃহস্পতিবার রাজধানীর যে রাস্তা বন্ধ থাকবে

উল্লেখ্য, সেই ডিরেক্টরও মাস চারেক আগে করোনা আক্রান্ত হয়েছিলেন। তাই তার দেহে এখনও করোনা রোধী অ্যান্টিবডি আছে বলেই তার বিশ্বাস। তিনি অভিযুক্ত ওই কর্তার বিরুদ্ধে তিনি আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

একের পর এক ভূমিকম্প আইসল্যান্ডে

অনলাইন ডেস্ক

একের পর এক ভূমিকম্প আইসল্যান্ডে

আইসল্যান্ডের রাজধানী শহর রেইকইয়াভিকের ১৯ মাইল দূরে মাউন্ট কেইলির ছিল ভূমিকম্পের কেন্দ্র। প্রথম ভূমিকম্পের পরিমাপ ছিল পাঁচ দশমিক সাত। প্রথম ভূমিকম্পের পর একের পর এক আফটারশক অনুভূত হতে থাকে। রিখটার স্কেলে সেই ভূমিকম্পের পরিমাপ ছিল চার বা তার কাছাকাছি।

আইসল্যান্ডের আবহাওয়া অফিসের ভূমিকম্প বিষয়ক কোঅর্ডিনেটার ক্রিস্টিন জনসডটির জানিয়েছেন, ''এটা ভূমিকম্প-প্রবণ এলাকা সেটা আমরা জানি। তা সত্ত্বেও এর আগে কখনো এইরকম সময়ে এতগুলি শক্তিশালী ভূমিকম্পের মুখে আমরা পড়িনি। এটা অস্বাভাবিক।''


হাতে নেই ছবি, তবুও বিলাসবহুল জীবনযাপন?

হৃদরোগে মৃত্যুর পরও ফাঁসিতে ঝুলানো হল নিথর দেহ

টিকা নেয়ার ১২ দিন পর করোনায় আক্রান্ত ত্রাণ সচিব

যমজ ভাই অস্ত্রোপচার করে পরিণত হলেন যমজ বোনে


ভূমিকম্পের ফলে অগ্নুৎপাত শুরু হয়নি, কিন্তু আবহাওয়া অফিস বিমান চলাচলের ক্ষেত্রে সতর্কতা জারি করে দিয়েছে। সবুজ থেকে তা হলুদ করা হয়েছে।

আইসল্যান্ডের দক্ষিণে এর আগে অগ্নুৎপাত হয়েছে। ২০১০ সালে অগ্নুৎপাতের জন্য ছয় দিন বিমান চলাচল প্রায় বন্ধ ছিল। কিন্তু যে এলাকায় এবার ভূমিকম্প হয়েছে, তা টেকটনিক ফল্টের উপর অবস্থিত। সেখানে দ্বাদশ শতকে শেষ ভূমিকম্প হয়েছে।

সূত্র: ডয়েচে ভেলে

news24bd.tv আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

মানুষের হৃৎপিণ্ড রান্না করে চাচা ও স্ত্রীকে খাইয়ে দুজনকে খুন

অনলাইন ডেস্ক

মানুষের হৃৎপিণ্ড রান্না করে চাচা ও স্ত্রীকে খাইয়ে দুজনকে খুন

এক নারীকে খুন করে তার হৃৎপিণ্ড কেটে আলু দিয়ে রান্না করেছেন দুজন খাইয়েছেন এক ব্যক্তি। খাওয়ানোর পর তার চাচা ও ৪ বছর বয়সী এক মেয়েকে খুন করে ওই ব্যক্তি। আমেরিকার ওকলাহোমায় এমন ঘটনা ঘটে বলে ডেইলি মেইলের খবরে প্রকাশ।

অভিযুক্ত ব্যক্তির নাম লরেন্স পল অ্যান্ডারসন। তদন্তকারীরা গ্রাডি কাউন্টি আদালতে মঙ্গলবার জানিয়েছেন, প্রতিবেশী এক নারীকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করে লরেন্স। তারপর তার দেহ থেকে হৃৎপিণ্ড বের করে নিয়ে আসে নিজের কাকার বাড়ি। সেখানে আলু দিয়ে ওই হৃৎপিণ্ড রান্না করেছিল লরেন্স।

পরে চাচা, তার স্ত্রীকে তা খেতে দেয়।


গণধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে কলেজছাত্রীর গায়ে আগুন

বাবার সঙ্গে দেখা করতে গিয়ে রাতধর ধর্ষণের শিকার মেয়ে

৩০-৩২ গার্লফ্রেন্ড থাকার পরও আমাকে ভালোবাসত নাসির: তামিমা

আমার সব প্রশ্নের জবাব ইসলামে পেয়েছি: কানাডিয়ান নারী

এরপর চাচা এবং তার ৪ বছরের নাতনিকে খুন করে সে। কাকিমাও তার মারে গুরুতর আহত হন। ৯ ফেব্রুয়ারি এই ঘটনা ঘটেছিল বলে তদন্তকারীরা জানিয়েছেন।

তদন্তকারীরা আদালতে আরও জানান, ‘পরিবার থেকে দৈত্য তাড়াতে’ এই কাজ করেছিল বলে লরেন্স জানিয়েছে তাদের। মঙ্গলবার আদালতে নিজের দোষও স্বীকার করেছে অভিযুক্ত।

জানা গেছে, অপরাধের সঙ্গে লরেন্সের যোগাযোগ দীর্ঘদিন। বিভিন্ন কারণে একাধিকবার জেলে গেছেন তিনি। ২০১৭ সালেই মাদক সংক্রান্ত অপরাধে ধরা পড়েছিলেন, তখন থেকে জেলেই ছিলেন। জেল থেকে বেরিয়ে এই ৩ জনকে খুন করেছেন তিনি।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

গণধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে কলেজছাত্রীর গায়ে আগুন

অনলাইন ডেস্ক

গণধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে কলেজছাত্রীর গায়ে আগুন

ভারতের উত্তরপ্রদেশের শাহজাহানপুরে গণধর্ষণের চেষ্টা করেও ব্যর্থ হয়ে এক কলেজছাত্রীর শরীরে আগুন লাগিয়ে দিল হায়েনারা। পরে নগ্ন অবস্থায় ওই নির্যাতিতা তরুণীকে রাস্তার পাশ থেকে উদ্ধার করে পুলিশ।

তার শরীরের ৭২ শতাংশই পুড়ে গেছে। এ ঘটনায় তিন অভিযুক্তকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তরুণীর বাবা।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) শাহজাহানপুরের জাতীয় সড়কের পাশ থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয় বলে জানায় ভারতীয় গণমাধ্যম।


তামিমার পাসপোর্ট আসল কিনা মুখ খুললেন নাসিরের সাবেক প্রেমিকা

একসাথে রাম চরণ ও কোরিয়ান নায়িকা সুজি!

রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

পিলখানা হত্যা: শহীদদের সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা


বর্তমানে লখনউয়ের এক সরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বিএ দ্বিতীয়বর্ষের ওই ছাত্রী। বুধবার স্থানীয় জনতার নজরে আসে নগ্ন অবস্থায় রাস্তার ধারে পড়ে থাকা তরুণীর অগ্নিদগ্ধ দেহ। তারাই পুলিশে খবর দেন। আপাতত তরুণীর শারীরিক অবস্থা স্থিতিশীল। 

পুলিশকে তরুণী জানিয়েছেন, তাকে তুলে নিয়ে যায় তিন অভিযুক্ত। গ্রামের একটি ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টাও করা হয়। কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ হয়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয় তার গায়ে। 

এদিকে তরুণী যে কলেজের ছাত্রী সেখানকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছে পুলিশ। তাতে দেখা গিয়েছে, ঘটনার সময়ের কিছুক্ষণ আগে কলেজের চতুর্থ তলায় নিজের ক্লাসরুমের বাইরে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন তরুণী। পরে তাকে লাইব্রেরির দিকে হেঁটে যেতে দেখা যায়। পুলিশের কাছে মেয়েটি জানিয়েছে, তিনি বুঝতে পারছেন না কলেজের চতুর্থ তলা থেকে কী করে হাসপাতালে এলেন।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

গরুর পেটে ৭১ কেজি প্লাস্টিক!

অনলাইন ডেস্ক

গরুর পেটে ৭১ কেজি প্লাস্টিক!

ভারতের ফরিদাবাদে দুর্ঘটনায় আহত একটি গরুর অস্ত্রোপচার করে সবাই অবাক হয়ে গেছেন। গরুর পেটে ৭১ কেজি প্লাস্টিক ও বিভিন্ন ধরনের বর্জ্য পাওয়া গেছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

পরিবেশেবাদীরা বলছেন, দেশটিতে প্লাস্টিক বর্জ্য ও আবর্জনা কতটা মারাত্মক রূপ নিয়েছে, তা ফুটে উঠেছে এই ঘটনায়।

পশুচিকিৎসকেরা গত সোমবার চার ঘণ্টা ধরে এই অস্ত্রোপচার করেন। গরুটির পেটে পাওয়া বর্জ্যের মধ্যে আছে, প্লাস্টিক, সুই, কয়েন, গ্লাসের টুকরো, স্ক্রু ও বিভিন্ন ধরনের পিন।

শহরে ঘাস খাওয়ার সময় এগুলো তার পেটে চলে যায় বলে ধারণা করা হচ্ছে।

ডা. আতুল মাওরিয়া বলেন, পশুটির অস্ত্রোপচার সফল হলেও এখনও আশঙ্কামুক্ত না। আগামী ১০ দিন তার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

সড়ক দুর্ঘটনায় আহত হওয়া গরুটি ফরিদাবাদের এনআইপি-৫ থেকে উদ্ধার করা হয়েছে। পরে দেবাশ্রী প্রাণী হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। 

চিকিৎসকরা দেখতে পান, গরুটি নিজের পেটেই ক্রমাগত লাথি মারছে। এতে তাদের মনে হয়, দুর্ঘটনায় আহত হওয়া ছাড়াও এটির শরীরে আলাদা যন্ত্রণা আছে।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

১৯ বছর পর অস্ত্রোপচার করে যমজ বোনে পরিণত হলেন যমজ দুই ভাই

অনলাইন ডেস্ক

১৯ বছর পর অস্ত্রোপচার করে যমজ বোনে পরিণত হলেন যমজ দুই ভাই

জেন্ডার কনফার্মেশন সার্জারির মাধ্যমে নারীতে রূপান্তরিত হয়েছেন যমজ দুইজন, জন্মের সময় যাদেরকে ছেলে হিসেবে চিহ্নিত করা হয়েছিলো। সম্প্রতি ব্রাজিলে এই ঘটনা ঘটে।

বলা হচ্ছে ব্রাজিলের দক্ষিণ পূর্বাঞ্চলীয় এক ছোট্ট শহরে বেড়ে ওঠা ১৯ বছর বয়সী দুই যমজ বোন মাইলা এবং সোফিয়ার কথা। মাইলা এবং সোফিয়া জন্মের পর ছেলে হিসেবে চিহ্নিত হলেও তাদের কেউ কখনো পুরুষ ভাবেইনি। সমাজে নারী হিসেবেই চিহ্নিত হতেন তারা। 
বিশ্বের প্রথম এই জাতীয় অস্ত্রোপচারের সঙ্গে জড়িত ডা. জোসে কার্লোস মার্টিনস বলেছেন, যে এই যমজ জন্মের সময় ছেলে হিসেবে জন্মগ্রহণ করেছিলেন তবে এখন অস্ত্রোপচার করে মহিলা লিঙ্গ নিশ্চিতকরণের ঘটনা এটাই বিশ্বে প্রথম। এই অস্ত্রোপচারে সময় লেগেছিল ৫ ঘণ্টা।
এদিকে অস্ত্রোপচারের ১ সপ্তাহ পরে, মাইলা ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাদের জীবন সংগ্রামের পুরো গল্পটি জানিয়েছেন। মাইলা আর্জেন্টিনায় চিকিৎসা শাস্ত্রে পড়াশোনা করছেন। তিনি বলেছিলেন, আমি সর্বদা আমার শরীরকে ভালবাসি।


ক্ষতি পুষিয়ে নিতে শুকরের খামার গড়ছে হুয়াওয়ে

হাতে নেই ছবি, তবুও বিলাসবহুল জীবনযাপন?

হৃদরোগে মৃত্যুর পরও ফাঁসিতে ঝুলানো হল নিথর দেহ

টিকা নেয়ার ১২ দিন পর করোনায় আক্রান্ত ত্রাণ সচিব


তিনি বলেন, আমরা শৈশব নির্যাতনের শিকার হয়েছি, তবে আমাদের পরিবারের সর্বদা সমর্থন রয়েছে। মা বাবার আমাদের নিয়ে কোন সমস্যা হয়নি। বরং বাইরের মানুষদের নিয়েই তারা ভয় পেয়েছেন। শুধু তাই নয় তাদের দাদা এই অস্ত্রোপচারের সম্পূর্ণ অর্থ বহন করেছেন। আর তা করতে গিয়ে ২০ হাজার ডলারের সম্পত্তি বিক্রি করে দিয়েছেন।

তিনি আরও বলেছিলেন, ১৯ বছর ধরে আমরা যমজ বোন হিসাবে চিহ্নিত, আমাদের কখনই ছেলে হিসাবে স্বীকৃতি দেওয়া হয়নি। শুধু তাই নয় তারা বহুবার যৌন হয়রানির শিকার হয়েছিলেন। এছাড়া অনেকবার তাদের দুজনকে বুলিংয়ের শিকার হতে হয়েছিল। সে সময় দুই বোন নিজেদের একে অপরকে সমর্থন দিয়ে গেছেন।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর