চাকরিচ্যুত করায় বসকে জড়িয়ে ধরে একি করলেন করোনা রোগী

চাকরিচ্যুত করায় বসকে জড়িয়ে ধরে একি করলেন করোনা রোগী

অনলাইন ডেস্ক

বেতন না দিয়ে উল্টো দুর্নীতি দায় দিয়ে বরখাস্তের জেরে ঊর্ধ্বতন কর্মকর্তার সংস্পর্শে গিয়ে আপত্তিকর কাণ্ড ঘটালেন করোনা আক্রান্ত কর্মকর্তা! সম্প্রতি পাকিস্তানে এ ঘটনা ঘটে। দেশটির গণমাধ্যম জিও টিভি এ খবর জানায়।

ঘটনার দিন, ভরা অফিসে সকলেই কাজ করছেন। এমন সময় এক কর্মকর্তা এগিয়ে এলেন তার ঊর্ধ্বতন কর্তার দিকে।

তারপরই কাউকে কিছু বুঝতে দেওয়ার আগেই আপত্তিকর ভাবে চুমু দেন। গোটা অফিস যখন হতবাক। তখনই বোমা ফাটালেন চুমু খাওয়া কর্তা- বললেন তিনি করোনা পজিটিভ। ব্যস, ভয়ে মুহূর্তে গোটা অফিস ফাঁকা।
সবাই পালালেন অফিস ছেড়ে। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে করাচিতে।

জানা গেছে, করোনা আক্রান্ত ওই ব্যক্তি করাচি মেট্রোপলিটন কর্পোরেশন বা কেএমসি-র মানবসম্পদ বিভাগের ডেপুটি ডাইরেক্টর। আর যাকে তিনি চুমু খেয়েছেন, তিনি ওই বিভাগেরই ডাইরেক্টর, অর্থাৎ ওই কর্মকর্তার বস। কিন্তু, কেন এমন অদ্ভুত কাজ করলেন ওই কর্তা? জানা গেছে, বসের উপর প্রতিশোধ নেওয়াই ছিল তার উদ্দেশ্য।

তার অভিযোগ, তিনি গত বেশ কয়েক মাস ধরে বেতন পাননি। একইসঙ্গে তার বিরুদ্ধে ভুয়া দুর্নীতির অভিযোগ তুলে তাকে গত ৫ অক্টোবর বরখাস্ত করা হয়। এই দু’য়ের পেছনে তার বস ও অফিসের কয়েকজন সহকর্মীই দায়ী বলে তার বিশ্বাস। আর তারই প্রতিশোধ নিতে এমন কাণ্ড।

আরও পড়ুন: মেট্রোরেলের কাজের জন্য বৃহস্পতিবার রাজধানীর যে রাস্তা বন্ধ থাকবে

উল্লেখ্য, সেই ডিরেক্টরও মাস চারেক আগে করোনা আক্রান্ত হয়েছিলেন। তাই তার দেহে এখনও করোনা রোধী অ্যান্টিবডি আছে বলেই তার বিশ্বাস। তিনি অভিযুক্ত ওই কর্তার বিরুদ্ধে তিনি আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর