দেশের বিভিন্ন অঞ্চলে ঘন কুয়াশা থাকতে পারে দুপুর পর্যন্ত

দেশের বিভিন্ন অঞ্চলে ঘন কুয়াশা থাকতে পারে দুপুর পর্যন্ত

নিজস্ব প্রতিবেদক

আবহাওয়া অফিস জানিয়েছে, দেশের নদী অববাহিকায় দুপুর ১টা পর্যন্ত মাঝারি থেকে হালকা কুয়াশা দেখা যাবে। যার কারণে দৃষ্টিসীমা ৩০০ মিটার বার কোথাও কোথাও এর চেয়ে কম হতে পারে। নদী অববাহিকা এসব এলাকার নৌযানগুলোকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে, তবে কোনো সংকেত দেখাতে হবে না।

শুক্রবার (১১ ডিসেম্বর) ভোর ৫টা থেকে দুপুর ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের পূর্বাভাসে এসব তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

পূর্বাভাসে বলা হয়েছে, ভোর ৫টা থেকে পরবর্তী ৮ ঘণ্টার মধ্যে দেশের নদী অববাহিকায় মাঝারি থেকে হালকা ধরনের কুয়াশার কারণে দৃষ্টিসীমা ৩০০ মিটার বা কোথাও কোথাও এর চেয়ে কম হতে পারে।

ঢাকাতেও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত সময়ে ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ অস্থায়ীভাবে আংশিক মেঘলা থাকতে পারে। আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা থাকতে পারে। উত্তর/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৬ থেকে ১২ কিলোমিটার বেগে প্রবাহিত হতে পারে। দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

ঢাকায় আজকে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে ১৭ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। গতকাল ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হয়েছে ২৩ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

news24bd.tv আহমেদ