রান্নাঘরে ১০ দিন ছিল জিসানের বস্তাবন্দি লাশ!

রান্নাঘরে ১০ দিন ছিল জিসানের বস্তাবন্দি লাশ!

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মরিষটেক গ্রাম থেকে জিসান মিয়া (৭) নামে এক শিশু নিখোঁজ হওয়ার ১০ দিন পর বৃহস্পতিবার বিকেলে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। নিহত শিশু জিসান বি আর স্পিনিং লিমিটেড কোম্পানির মালি ইলিয়াস শেখের ছেলে।

পুলিশ ও নিহত জিসানের স্বজনরা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের মটিষটেক এলাকা থেকে গত ১ ডিসেম্বর জিসান নিখোঁজ হয়। পরে সোনারগাঁ থানায় তার বাবা ইলিয়াস শেখ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেন।

 

নিখোঁজের ১০ দিন পর পাশের বাড়ির একটি রান্না ঘর থেকে জিসানের অর্ধগলিত বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার 'খ' সার্কেল মো. খোরশেদ আলম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম ও তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ জানান, বি আর স্পিনিং লিমিটেড কম্পানিতে মালি হিসেবে কাজ করি। কে বা কারা আমার ছেলেকে হত্যা করেছেন তা জানি না।

তবে আমার ছেলে হত্যার বিচার দাবী করছি।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে।

আরও পড়ুন:


তরুণীকে বিয়ে করায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদির জামিন

ফেসবুকের মেসেঞ্জার অ্যাপ ডাউন

খালেদা-তারেক ও ফখরুলের বিরুদ্ধে করা মামলাও নেননি আদালত

নুরকে হত্যাচেষ্টা, কৌশলে প্রাণে বেঁচে গিয়ে থানায়

চলন্ত ট্রেনে যৌন হয়রানির শিকার ৩ নারী ডাক্তার

পাকিস্তানের ভেতর হামলা চালাতে প্রস্তুতি নিচ্ছে ভারত

ইরাকে ব্রিটিশ সেনাদের যুদ্ধাপরাধের তদন্ত থেকে সরল আইসিসি


news24bd.tv কামরুল