ভাইয়ের মৃত্যু সংবাদে যাওয়ার পথে বোনের মৃত্যু

ভাইয়ের মৃত্যু সংবাদে যাওয়ার পথে বোনের মৃত্যু

অনলাইন ডেস্ক

বগুড়ার গাবতলীতে ভাইয়ের জানাজা অনুষ্ঠানে যাওয়ার পথে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বোন জোসনা বেওয়া (৫৫) মারা গেছেন। শুক্রবার দুপুরে উপজেলার নেপালতলি ব্রিজ এলাকায় গাবতলী-সারিয়াকান্দি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় অপর বোন/বেয়ান ও ভাগ্নে/জামাই আহত হয়েছেন। আহত মা ও ছেলেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানান, জোসনা বেওয়া গাবতলী উপজেলার বাহাদুরপুর গ্রামের মৃত এরফান আলীর স্ত্রী। তার (জোসনা) চাচাতো ভাই পার্শ্ববর্তী সারিয়াকান্দি উপজেলার হাটফুলবাড়ি গ্রামের আজিজার রহমান মাস্টার মারা যান।

শুক্রবার দুপুরে জোসনা বেওয়া তার জামাই/ভাগ্নে রেজার মোটরসাইকেলে বোন/বেয়ান রেজদা বেগমকে (৪৫) নিয়ে ভাইয়ের জানাজা অনুষ্ঠানে যাচ্ছিলেন। তারা গাবতলীর নেপালতলি ব্রিজের কাছে গাবতলী-সারিয়াকান্দি সড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাস চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই জোসনা বেওয়া নিহত হন। আহত হন তার বোন/বেয়ান রেজদা বেগম ও জামাই/ভাগ্নে রেজা। পুলিশ আহত মা ও ছেলেকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে দেয়।

সিলিমপুর মেডিকেল ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক রফিকুল ইসলাম জানান, আহত রেজদা বেগমের অবস্থা আশঙ্কাজনক।

গাবতলী থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, নিহত জোসনা বেওয়ার লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জোসনা বেওয়া ও রেজদা বেগম আপন বোন। জোসনা বেওয়া ভাগ্নে রেজার সঙ্গে মেয়ের বিয়ে দিয়েছেন। ভাইয়ের জানাজা অনুষ্ঠানে বোনের মৃত্যু ও অপর বোন এবং ভাগ্নে আহত হবার খবর পৌঁছলে সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

আরও পড়ুন: 


শিশুটিকে লাথি ও পাথর দিয়ে মাথা তেতলে হত্যা করে নেশাগ্রস্ত যুবক

নিষেধাজ্ঞার পরও পদ্মাসেতুর পিলারে লেখালেখি, আঁকিবুকি

ঐক্যফ্রন্ট এক সঙ্গে কাজ করছে না : ডা. জাফরুল্লাহ

উপকার হয় ও বিপদ-আপদ থেকে রক্ষা পাওয়া যায় এমন কিছু দোয়া


news24bd.tv কামরুল