তামিম কি খেলতে পারবেন?

তামিম কি খেলতে পারবেন?

অনলাইন ডেস্ক

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টাট্যাস দিয়ে জানিয়েছিলেন তার শারীরিক অসুস্থতার কথা। কিন্তু কেমন আছেন তিন? তিনি কি আর বরিশালের হয়ে খেলতে পারবেন এমন প্রশ্ন এখন ভক্ত সমর্থকদের মধ্যে। আগামিকাল সোমবারই ঢাকার বিপক্ষে খেলা রয়েছে বরিশালের।   

ফরচুন বরিশালের কোচ সোহেল ইসলাম জানয়েছেন তামিম ইকবাল এখন ‘ভালো আছেন’।

তিনি আরও জানান, পুরোপুরি সুস্থ আছেন দলের অধিনায়ক তামিম ইকবাল। চট্টগ্রাম ও ঢাকার বিপক্ষে পরপর দুই ম্যাচ রাতে খেলার কারণে ঠান্ডা লেগেছিল তামিমের। তবে সেটা এখন আর নেই। সে সুস্থ আছে।
আশা করি কাল সোমবার ঢাকার বিপক্ষে দেখা যাবে ফরচুন ক্যাপেন্টনসকে।

শনিবার লিগ পর্বের শেষ ম্যাচে বেক্সিমকো ঢাকার বিপক্ষে খেলে বরিশাল। রোমাঞ্চকর ম্যাচটা ২ রানে জিতে প্লে-অফ নিশ্চিত করে দলটি। কিন্তু তামিম ব্যাটিং করলেও পরে ফিল্ডিংয়ের সময় মাঠে ছিলেন না। বাঁচা মরার ম্যাচে অধিনায়কের ফিল্ডিংয়ে না থাকা নিয়ে নানা গুঞ্জন, আলোচনা শুরু হয়।


আরও পড়ুন:  ভ্যাকসিন আনা এবং রাখার সব প্রস্তুতি শেষ: স্বাস্থ্যমন্ত্রী


ম্যাচ শেষে ফিল্ডিংয়ে বরিশালকে নেতৃত্ব দেওয়া মেহেদী হাসান মিরাজ জানান, তামিম অসুস্থ অনুভব করছিলেন। পুরস্কার বিতরণী মঞ্চে আতহার আলী খানের প্রশ্নের উত্তরে মিরাজ বললেন, ‘তামিম ভাই ঠিক আছেন। শরীর একটু খারাপ লাগছিল, আর কি রকম একটু অসুস্থ ফিল করছিল। এ জন্য হয়তো মাঠে নামেননি। আশা করি, তামিম ভাই খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবে। হয়তো পরের প্লে-অফ ম্যাচে খেলবে। ’

পরে বরিশালের পক্ষ থেকে পাঠানো এক অডিও বার্তায় তামিম বলেন, ‘আমার কালকে (শুক্রবার) থেকে একটু শরীর খারাপ লাগছিল। আজকে (শনিবার) সকালে একটু ভালো মনে হয়েছে। ব্যাটিং করতে যখন যাই, ব্যাটিং করে আসার পর থেকে শরীরটা একটু বেশিই দুর্বল লাগা শুরু হয়েছে। তখনই বিসিবির যে মেডিকেল স্টাফস আসে, ওনারা এসে আমার অবস্থা পর্যবেক্ষণ করেছেন। ’

news24bd.tv আহমেদ