অতিরিক্ত মদপানেই মৃত্যু হয়েছে সেই অভিনেত্রীর

অতিরিক্ত মদপানেই মৃত্যু হয়েছে সেই অভিনেত্রীর

অনলাইন ডেস্ক

হার্ট, কিডনিসহ মাল্টি অর্গান ফেলিওর এবং লিভার সিরোসিস হয়ে মৃত্যু হয়েছে অভিনেত্রী আরিয়া ওরফে দেবদত্তা বন্দ্যোপাধ্যায়ের। তবে তার শরীর থেকে পাওয়া গিয়েছে ২ লিটার মদ। এমনটাই জানা গেছে স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে।

শুক্রবার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বলিউড অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্য়ায়ের মৃতদেহ।

তারপর তার দেহ হাসপাতালে ময়নাতদন্তে জন্য পাঠিয়েছিল পুলিশ। শনিবার সেই রিপোর্ট এসে পৌঁছেছে পুলিশের হাতে।

news24bd.tv

জানা গিয়েছে, হার্ট, কিডনিসহ মাল্টি অর্গান ফেলিওর এবং লিভার সিরোসিস হয়ে মৃত্যু হয়েছে অভিনেত্রী আরিয়া বন্দ্যোপাধ্যায়ের। তাছাড়া তার শরীর থেকে পাওয়া গিয়েছে ২ লিটার মদ৷

পুলিশের প্রাথমিক অনুমান, যোধপুর পার্কের বাড়িতে একাই থাকতেন অভিনেত্রী ৷ ফলে মদ্যপ অবস্থায় বেসামাল হয়ে পড়ে গিয়ে তার মাথা ফেটেছে।

এবং ঠোঁট ও নাকে আঘাতের লেগেছে। তাছাড়া মাঝেমধ্যেই তার নাক-মুখ থেকে রক্ত পড়ত। একবছর আগে হেপাটাইটিস বি-তে আক্রান্ত হন অভিনেত্রী। ভুগছিলেন কিডনির সমস্যায়ও৷ তাঁর বাবা সেতারবাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়।

news24bd.tv


আরও পড়ুন: করোনা আক্রান্ত শাহরুখের পাকিস্তানি অভিনেত্রী


মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। এর পরেই অভিনয়ে সুযোগ পান তিনি। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত লাভ সেক্স অর ধোকা ছবিতে অভিনয় করে তিনি জনপ্রিয় হন। এছাড়া বিদ্যা বালনের সঙ্গে অভিনয় করেছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, তিনতলার ঘরে অচৈতন্য অবস্থায় পড়েছিলেন আরিয়া। শুক্রবার বার বার ডেকেও সাড়া না পেয়ে লেক থানায় খবর দেন পরিচারিকা ৷ পুলিশ এসে তিনতলার ফ্ল্যাট থেকে তাঁর দেহ উদ্ধার করে।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর