সতীর্থকে মাঠে মারতে গেলেন মুশফিক

সতীর্থকে মাঠে মারতে গেলেন মুশফিক

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বাঁচা-মরার এলিমিনেটর ম্যাচে আজ মুখোমুখি হয়েছিল বেক্সিমকো ঢাকা ও ফরচুন বরিশাল। শ্বাসরুদ্ধকর এ ম্যাচের দুটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে।  

সতীর্থ নাসুম আহমেদকে মারতে গিয়েছিলেন মুশফিকুর রহিম। ছবিটা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও দলের সিনিয়র ক্রিকেটার হিসেবে তার এমন আচরণ ভালোভাবে নেননি ক্রিকেট বিশ্লেষক ও সমর্থকরা।  

সোমবার মিরপুর শেরেবাংলায় ঢাকা-বরিশাল ম্যাচে বরিশালের ইনিংসের ১৩তম ওভারে একবার এবং ১৭তম ওভারে আরও একবার নাসুম আহমেদকে মারতে উদ্যত হন মুশফিক।  

এক ম্যাচে পরপর দুইবার একই ক্রিকেটারের ওপর মেজাজ হারালেন মুশফিক। দুইবার বল নিয়ে নাসুম আহমেদের দিকে তেড়ে যান তিনি।

 

১৩তম ওভারে বল করতে আসা নাসুম বরিশালের ব্যাটসম্যান আফিফের রোষানলে পড়েন। তার করা ওভারের দ্বিতীয় বলে ছক্কা হাঁকান আফিফ। পরের বলে মিড উইকেটে ঠেলে দিয়ে সিঙ্গেল নিতে গেলে রান আটকাতে দৌড়ান নাসুম ও উইকেটকিপার মুশফিক। একসঙ্গে দুজন জড়ো হওয়ায় ব্যাটসম্যানদের রান আউটের সুযোগ তৈরি করা যায়নি। মুশফিক তখন বল ধরে নাসুমের দিকেই থ্রো করতে উদ্যত হন।

আরও পড়ুন:


‘সালমান শাহ’ হত্যা মামলায় গ্রেপ্তার ২

'জীবনে অনেক ভুল করে দেউলিয়া হয়েছি'

স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

মা-মেয়ের বিয়ে এক সঙ্গে!

৯ বছরের শিশুকে ধর্ষণ-হত্যা: ৮ জনের ফাঁসি


এরপর ১৭তম ওভারে আবারও তেড়ে যান মুশফিক। তখন খেলায় অনেকটা নিয়ন্ত্রণ ঢাকার। শফিকুলের বলে ফিফটি করা আফিফের ক্যাচ যায় উইকেটের পেছনে। সেই ক্যাচ তালুবন্দি করেন মুশফিক। শর্ট ফাইন লেগে থাকা ফিল্ডার নাসুমও চলে আসেন ক্যাচ ধরতে। মুশফিক-নাসুমের মধ্যে ধাক্কা প্রায় লেগেই যাচ্ছিল। তখন মেজাজ নিয়ন্ত্রণের বাইরে চলে যায় মুশফিকের। বল হাতে থাকা অবস্থায় নাসুমকে প্রায় ঘুষি মারতে উদ্যত হতে দেখা যায় ঢাকার অধিনায়ককে।

উল্লেখ্য, শ্বাসরুদ্ধকর ম্যাচে তামিম ইকবালদের বরিশালকে ৯ রানে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে জায়গা করে নিয়েছে মুশফিকদের ঢাকা। টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে বরিশাল।

news24bd.tv নাজিম