২২ ডিসেম্বর ফেডারেশন কাপ

পুরোদমে অনুশীলনে শেখ রাসেল ক্রীড়া চক্র

পার্থ বণিক

২২ ডিসেম্বর ফেডারেশন কাপকে সামনে রেখে পুরোদমে অনুশীলন চালিয়ে যাচ্ছে শেখ রাসেল ক্রীড়া চক্র। গ্রুপ পর্বে এবার তাদের সঙ্গী শেখ জামাল ও বাংলাদেশ পুলিশ এফসি। প্রতিপক্ষ শক্তিশালী হওয়ায় টুর্নামেন্ট চ্যালেঞ্জিং হবে-জানিয়েছেন শেখ রাসেল কোচ সাইফুল বারী টিটু ও গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা।

ফুটবলীয় ক্যালেন্ডারে সময়টা তখন ২০১২-১৩ মৌসুম।

এক সিজনেই ফেডারেশন কাপ, প্রিমিয়ার লিগ আর স্বাধীনতা কাপ জয় দিয়ে দেশের ফুটবলে আলোড়ন সৃষ্টি করে শেখ রাসেল ক্রীড়া চক্র। আবাহনী মোহামেডানের দাপটে সেসময় শেখ রাসেলের এই কীর্তি প্রশংসা কুড়িয়েছিল সর্বত্র।

তবে সাফল্যের এই ধারা ধরে রাখতে পারে নি দলটি। শো কেসে তাই দীর্ঘ আটবছর ওঠে নি নতুন কোন শিরোপা।

পুরনো আক্ষেপকে ঝেরে ফেলা এবার নতুনভাবে যাত্রা শুরু করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ফেডারেশন কাপকে সামনে রেখে চলছে জোরেশোরে প্রস্তুতি।


আরও পড়ুন:

ইউটিউবসহ গুগলের বিভিন্ন সেবায় বিভ্রাট

‘সালমান শাহ’ হত্যা মামলায় গ্রেপ্তার ২

'জীবনে অনেক ভুল করে দেউলিয়া হয়েছি'

স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড


শেখ রাসেলের আত্মবিশ্বাস আর লড়াকু মানসিকতা বরাবরই বড় দলগুলোর জন্য হুমকিস্বরূপ। এবার ফেডারেশন কাপে শেখ রাসেলের গ্রুপসঙ্গী শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও বাংলাদেশ পুলিশ এফসি। প্রতিপক্ষ শক্তিশালী হলেও তাদের চ্যালেঞ্জ ছুড়ে দিতে মরিয়া সাইফুল বারী টিটুর শিষ্যরা।

দেশি-বিদেশি ফুটবলার নিয়ে এবার ভারসাম্যপূর্ণ দল গড়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। দল নিয়ে তাই বেশ আশাবাদী জাতীয় দলের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা।  

news24bd.tv নাজিম