ক্ষমা চাইলেন মুশফিক

অনলাইন ডেস্ক

ক্ষমা চাইলেন মুশফিক

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের গতকালকের ম্যাচে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে নাসুমের সঙ্গে হাস্যজ্জ্বল একটি ছবি পোস্ট করেন তিনি। নাসুমের গায়ে হাত তুলতে উদ্যত হয়ে তেড়ে যাওয়ার ওই ঘটনা নিয়ে মুশফিক লিখেছেন, আমি যে অঙ্গভঙ্গি দেখিয়েছি তা মোটেই গ্রহণযোগ্য ছিল না।

গতকাল সোমবারের এলিমিনেটর ম্যাচে বরিশালকে হারিয়ে ফাইনালের পথে এগিয়ে গেছে বেক্সিমকো ঢাকা। বরিশাল যখন ব্যাট করছিল সেই ইনিংসের ১৩ ও ১৭ ওভারে মুশফিক চড়াও হয়েছিলেন সতীর্থ নাসুমের সঙ্গে। ১৩ ওভারে বল করতে আসা নাসুম আফিফের হাতে খান এক ছক্কা। পরের বলে মিড উইকেটে ঠেলে সিঙ্গেল নিতে গেলে রান আটকাতে দৌড় দেন বোলার নাসুম ও কিপার মুশফিক দুজনেই। একসঙ্গে দুজন জড়ো হওয়ায় ব্যাটসম্যানদের রান আউটের সুযোগ তৈরি করা যায়নি। মুশফিক তখন বল ধরে নাসুমের দিকেই থ্রো করতে উদ্যত হন।

পরের ঘটনা ১৭ ওভারে। তখন খেলায় অনেকটা নিয়ন্ত্রণ বেক্সিমকো ঢাকার। শফিকুলের বলে ফিফটি করা আফিফের ম্যাচ যায় উইকেটের পেছনে সেই ক্যাচ হাতে জমান মুশফিক। শর্ট ফাইন লেগে থাকা নাসুমও চলে আসেন ক্যাচ নিতে। দুজনের ধাক্কা প্রায় লেগেই যাচ্ছিল। এবারও আবেগ নিয়ন্ত্রণের বাইরে চলে যায় তার। বল হাতে থাকা অবস্থায় নাসুমকে প্রায় ঘুষি মারতে উদ্যত হতে দেখা যায় তাকে মুশফিককে। সিনিয়র ক্রিকেটার মুশফিকের এমন তিরিক্ষি মেজাজে অবাক হয়েছেন সবাই।

এ ঘটনায় আজ এক ফেসবুক স্ট্যাটাসে ক্ষমা চেয়েছেন মুশফিক। তিনি লিখেছেন-

সবাইকে সালাম,
গতকালকের ম্যাচে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমার সমস্ত ভক্ত এবং দর্শকদের কাছে ক্ষমা চাই। আমি আমার সতীর্থ নাসুমের কাছে খেলার পরে ইতিমধ্যে ক্ষমা চেয়েছি। দ্বিতীয়ত আমি সর্বশক্তিমানের কাছে ক্ষমা প্রার্থনা করি। আমি সর্বদা মনে রাখি যে আমি একজন একজন মানুষ এবং আমি যে অঙ্গভঙ্গি দেখিয়েছি তা মোটেই গ্রহণযোগ্য ছিল না। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে অদূর ভবিষ্যতে মাঠে এবং মাঠের বাইরে এমন ঘটনার পুনরাবৃত্তি হবে না।. জাজাকআল্লাহ খায়ের।

আরও পড়ুন: সতীর্থকে মাঠে মারতে গেলেন মুশফিক

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

যা দেখে নাসিরকে ভালোবেসেছিলেন তামিমা

অনলাইন ডেস্ক

যা দেখে নাসিরকে ভালোবেসেছিলেন তামিমা

ভালোবেসে বিয়ে করেছেন বাংলাদেশের জাতীয় দলের ব্যাড বয় খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মির সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ক্রিকেটার নাসির।

অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি। এরপর থেকেই নাসির-তামিমা বিতর্ক তুঙ্গে। সব মহলেই কম বেশি আলোচনা হচ্ছে এ বিষয় নিয়ে। এ নিয়ে বুধবার মুখ খুলেছেন নাসির ও তামিমা। রাকিবের সঙ্গে হওয়া ডিভোর্সের কাগজও তামিমা দেখিয়েছেন গণমাধ্যমকে।

সংবাদ সম্মেলনে শেষেও সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নাসির-তামিমা। যে কারণে নাসিরের প্রেমে পড়েন সেটিও তামিমা জানান। তামিমা বলেন, “নাসিরকে নিয়ে অনেকে অনেক কথাই বলে থাকে। কিন্তু ওকে (নাসিরকে) যদি আবিষ্কার করা হয়, সে খুবই ভালো একজন মানুষ। ওকে যদি আবিষ্কার করা হয়, ও একদম পুরো বাচ্চাদের মতো। তার মাঝে কোনো জঠিলতা নেই। ঘুরিয়ে পেছিয়ে কোনো কিছু নেই।”

আরও পড়ুন:


নিজের ৭ কোটি টাকা বেতন কমিয়ে বৃদ্ধি করলেন কর্মীদের বেতন

‘ফ্রান্সের অস্ত্র বিক্রির কারণে বিপর্যস্ত ইয়েমেন’

বরিশালে ট্রাক চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

লেখক সৈয়দ আবুল মকসুদের রুহের মাগফিরাত কামনায় দোয়া কাল


তামিমা আরো বলেন, “নাসির শো-অফ করেনা। ও রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় একটা রিক্সাওয়ালার সাথে বসে কথা বলা শুরু করে দেয় যেটা সাধারণ সেলিব্রেটিরা করে না কখনো। ওই লোকের সাথে কথা বলা যাবেনা, এটা করা  যাবেনা, ওঠা করা যাবেনা- ওর ভেতরে সেগুলো কোনো কিছুই নেই।”

ব্যাট ও বলে বাংলাদেশকে অনেক ম্যাচই জিতিয়েছেন নাসির। তবে বর্তমানে নাসির জাতীয় দলের বাইরে। নাসিরের কাছে তামিমার চাওয়া নাসির যেন বাংলাদেশের হয়ে অন্তত একটা ম্যাচ হলেও খেলেন।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

টেষ্টে দ্বিতীয় দ্রুততম ৪০০ অশ্বিনের!

অনলাইন ডেস্ক

টেষ্টে দ্বিতীয় দ্রুততম ৪০০ অশ্বিনের!

আহমেদাবাদের স্পিন স্বর্গে বল হাতে আলো ছড়ালেন রবিচন্দ্রন অশ্বিন। দুর্দান্ত বোলিংয়ে গড়লেন দারুণ কীর্তি। টেস্ট ইতিহাসে দ্বিতীয় দ্রুততম বোলার হিসেবে স্পর্শ করলেন ৪০০ উইকেটের মাইলফলক। বৃহস্পতিবার মোতেরায় ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে জোফরা আর্চারকে আউট করেই মাইলফলক স্পর্শ করেন অশ্বিন।

মাত্র ৭৭টি টেস্টে ৪০০ উইকেট নিলেন ভারতীয় এই অফ স্পিনার। তার চেয়ে কম টেস্ট খেলে ৪০০ উইকেটের মাইলফলক টপকেছিলেন মুত্তিয়া মুরালিধরন।

কিংবদন্তি এই শ্রীলঙ্কান অফ স্পিনার মাত্র ৭২টি টেস্টে এই রেকর্ড গড়েছিলেন। বিশ্বের দ্বিতীয় দ্রুততম বোলারই নন শুধু, একই সঙ্গে ভারতীয় চতুর্থ বোলার হিসেবে চারশো উইকেটের ল্যান্ডমার্ক ক্রস করেন অশ্বিন।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


তামিল এই অফ-স্পিনারের আগে টেস্ট ক্রিকেটে আরও তিন ভারতীয় চারশো উইকেটের গণ্ডি পেরিয়েছেন। তারা হলেন অনিল কুম্বলে (৬১৯), কপিল দেব (৪৩৪) এবং হরভজন সিং (৪১৭)। তবে তারা সবাই অশ্বিনের চেয়ে বেশি টেস্ট খেলেছেন। শুধু তাই নয়, একই সঙ্গে অশ্বিন পঞ্চম ভারতীয় হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে ৬০০ উইকেটের মাইলফলক টপকালেন। তার আগে এই মালইস্টোন টপকেছেন কুম্বলে (৯৫৬), হরভজন (৭১১), কপিল (৬৮৭), জহির খান (৬১০)।

অশ্বিনের টেস্ট অভিষেক হয়েছিল ২০১১ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দিল্লিতে। প্রথম টেস্টে ম্যান অফ দ্য ম্যাচ হওয়ার পাশাপাশি সিরিজের সেরা পুরস্কার জিতেছিলেন ভারতীয় এই অফ-স্পিনার। শুধু চারশো উইকেটই নয়, টেস্ট ক্রিকেটে দ্রুততম ২৫০, ৩০০, ৩৫০ উইকেট নেওয়ার কৃতিত্ব রয়েছে অশ্বিনের।

গোলাপি বল টেস্টের প্রথম ইনিংসে তিনটি এবং দ্বিতীয় ইনিংসে ৪ উইকেট নেন অশ্বিন। তার ও অক্ষরের স্পিনের সাঁড়াসি আক্রমণে ইংল্যান্ড প্রথম ইনিংসে ১১২ এবং দ্বিতীয় ইনিংসে ৮১ রানে অলআউট হয়ে যায়।

এই মাইলফলক ছোঁয়া বিশ্বের ষষ্ঠ স্পিনার ও বোলারদের মধ্যে ১৬তম অশ্বিন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

স্পিন বিষে দুই দিনেই টেস্ট হারল ইংল্যান্ড

অনলাইন ডেস্ক

স্পিন বিষে দুই দিনেই টেস্ট হারল ইংল্যান্ড

দুই দিনে টেস্ট ম্যাচের ফলাফল হবার রেকর্ড এটিই প্রথম নয়। ভারত-ইংল্যান্ডের আহমেদাবাদ টেস্টের আগে আরও ২১টি টেস্ট ম্যাচের ফলাফল এসেছিল মাত্র দুই দিনে। এই টেস্টের আগে সবশেষ ২০১৮ সালের জুনে ভারত-আফগানিস্তান ম্যাচের ফল এসেছিল দুই দিনে।

ভারত-ইংল্যান্ডের চার ম্যাচের সিরিজে আহমেদাবাদ টেস্ট ছিল তৃতীয় ম্যাচ। নরেন্দ্র মোদি স্টেডিয়ামের উদ্বোধনী ম্যাচটাই রেকর্ড বইয়ে জায়গা করে নিলো দুইদিনে ফল আসায়।

আহমেদাবাদে স্পিনারদের বিষে নীল হয়েছে দুই দলই। তবে শেষ হাসিটা হেসেছে ভারত। সফরকারীদের ১০ উইকেটে হারিয়ে এগিয়ে গেল ২-১ ব্যবধানে।

বুধবার টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় ইংলিশ অধিনায়ক জো রুট। ব্যাট করতে নেমে ইংলিশ ওপেনার জ্যাক ক্রোলির ৫৩ রান ছাড়া বাকি দশ ব্যাটসম্যানের কেউই পার হতে পারেননি কুড়ি রানের কোঠা। প্রথম ইনিংসে আক্সার প্যাটেল আর রবিচন্দ্রন অশ্বিনের ঘূর্ণিতে বিধ্বস্ত হয় সফরকারীরা। প্যাটেল নেন ৬টি আর অশ্বিন নেন ৩টি উইকেট।

ইংলিশদের ১১২ রানের জবাবে ব্যাট করতে নেমে জো রুটের অচেনা ঘূর্ণির সামনে পেরে উঠতে পারেনি ভারতও। মাত্র ১৪৫ রানে সব উইকেট হারিয়ে ফেলে স্বাগতিকরা। রুট নেন ৫ উইকেট, ৪টি নেন জ্যাক লিচ ও ১টি উইকেট নেন জফ্রা আর্চার।

৩৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে ইংলিশরা। তবে শুরুতেই ধাক্কা খেতে হয় ইংল্যান্ডকে। ব্যাট করতে নেমেই ইনিংসের প্রথম ওভারে জ্যাক ক্রোলি বিদায় নেন প্যাটেলের বলে বোল্ড হয়ে।

দুই নম্বরে ব্যাট করতে নেমে জনি বেইরেষ্ট্রো প্রথম বল খেলতে গিয়ে পড়েন এলবিডব্লুর ফাঁদে। প্যাটেলের জোরালো আবেদনে আম্পায়ার সাড়া দিলে বেইরেষ্ট্রো রিভিউ নিয়ে বেঁচে যান। কিন্তু পরের বলে আর রক্ষা হয়নি। বোল্ড হয়ে খালি হাতেই ফিরতে হয়েছে তাকে।

দলীয় শূন্য রানে ২ উইকেট হারিয়ে বিপাকে পড়া ইংল্যান্ডকে টেনে তোলার চেষ্টায় ব্যর্থ হন ডম সিবলিও। সেই প্যাটেলের বলেই ক্যাচ তুলে দেন ৭ রান করে। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ইংল্যান্ড। জো রুটের ব্যাটে আসে ১৯, বেন স্টোকসের ২৫ রান আর ওলে পপের ১২ রান।


সেই দুই ভাইয়ের সাড়ে ৫ হাজার বিঘা জমি, ৫৫টি বাস ক্রোকের নির্দেশ

দেশে করোনার সর্বশেষ মৃত্যু-শনাক্তের তথ্য

টিকা নেয়ার ১২ দিন পর ত্রাণ সচিবের করোনা শনাক্ত

চাকায় ওড়না পেঁচিয়ে রাস্তায় পড়ে মারা গেলো মেয়েটি


আক্সার প্যাটেল দ্বিতীয় ইনিংসেও তুলে নেন ৫ উইকেট। এই টেস্টে মোট ১১ উইকেট তুলে নিয়েছেন তিনি। সঙ্গে রবিচন্দ্রন অশ্বিনের ৪ উইকেট আর ওয়াশিংটন সুন্দরের ১ উইকেটে মাত্র ৮১ রানে অল-আউট হয়েছে ইংলিশরা। যা কী না ভারতের বিপক্ষে ইংলিশদের সর্বনিন্ম রান। ভারতের সামনে এখন জয়ের জন্য দাঁড়ায় ৪৮ রানের।

লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৭.৪ ওভার ব্যাটিং করে অনায়াস জয় তুলে নিয়েছে স্বাগতিক ভারত। রোহিত শর্মা ২৫ ও শুবমান গিলের অপরাজিত ১৫ রানে ভর করে ১০ উইকেটের জয়।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

রানবন্যার ম্যাচে অস্ট্রেলিয়াকে ৪ রানে হারালো নিউজিল্যান্ড

অনলাইন ডেস্ক

রানবন্যার ম্যাচে অস্ট্রেলিয়াকে ৪ রানে হারালো নিউজিল্যান্ড

শ্বাসরুদ্ধকর ম্যাচে অস্ট্রেলিয়াকে ৪ রানে হারিয়ে ২-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। প্রথমে ব্যাটে করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২১৯ রানের বিশাল স্কোর গড়ে নিউজিল্যান্ড। জবাবে ৮ উইকেট হারিয়ে ২১৫ রানের বেশি করতে পারেনি অস্ট্রেলিয়া।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ট্রান্স-তাসমান পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ডানেডিনের ইউনিভার্সিটি ওভালে মুখোমুখি হয় দুদল।

২২০ রানের বিশাল লক্ষ্যে নেমে মিচেল স্যান্টনারের এক ওভারে তিন উইকেট হারালে ১৩তম ওভারে অস্ট্রেলিয়ার স্কোর ছিল ১১৩/৬। সহজ জয়ই দেখছিল নিউ জিল্যান্ড। কিন্তু মার্কাস স্টয়নিস ও ড্যানিয়েল স্যামস একসঙ্গে ম্যাচ ঘুরিয়ে দেন। ডানেডিনে তাদের ঝড়ো ব্যাটিংয়ে স্বাগতিক দল ও উপস্থিত দর্শকদের দম বন্ধ হওয়ার যোগাড়।

শেষ ওভারে অস্ট্রেলিয়া লক্ষ্য কমিয়ে আনে ১৫ রানে। দলকে রক্ষার দায়িত্ব পড়ে আগের ১৯ ওভারে একটিও বল না করা নিশামের কাঁধে। হতাশ করেননি তিনি। ওই একমাত্র ওভারেই দুই বিধ্বংসী ব্যাটসম্যানকে ফিরিয়ে নিউ জিল্যান্ডের ৪ রানের জয় নিশ্চিত করেছেন নিশাম।

এর আগে, মাত্র ৩ রানের জন্য ক্যারিয়ারে তৃতীয় সেঞ্চুরি থেকে বঞ্চিত হলেও আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ছক্কা হাঁকানোর রেকর্ডে রোহিত শর্মাকে পেছনে ফেললেন মার্টিন গাপটিল। সেঞ্চুরি করতে না পারলেও দলকে বড় পুঁজি ঠিকই এনে দিয়েছিলেন গাপটিল। ৫০ বলে ৬ চার আর ৮ ছক্কায় ৯৭ রানের বিধ্বংসী এক ইনিংস খেলেন কিউই ওপেনার।


ক্ষতি পুষিয়ে নিতে শুকরের খামার গড়ছে হুয়াওয়ে

হাতে নেই ছবি, তবুও বিলাসবহুল জীবনযাপন?

১৪ বছরের সুন্দরী কিশোরীকে বিয়ে করে বিপাকে পাকিস্তানি এমপি

হৃদরোগে মৃত্যুর পরও ফাঁসিতে ঝুলানো হল নিথর দেহ


কেন উইলিয়ামসন ৩৫ বলে করেন ৫৩। বল হাতে জয়ের নায়ক নিশাম ব্যাটিংয়েও ছড়িয়েছিলেন আলো। শেষদিকে নেমে মাত্র ১৬ বলে ১ চার আর ৬ ছক্কায় ৪৫ রানে অপরাজিত থাকেন এই অলরাউন্ডার। সবমিলিয়ে নিউজিল্যান্ডের বোর্ডে জমা হয়েছিল ৭ উইকেটে ২১৯ রান।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

তামিমার পাসপোর্ট নাকি ডিভোর্স পেপার, কোনটা আসল?

অনলাইন ডেস্ক

তামিমার পাসপোর্ট নাকি ডিভোর্স পেপার, কোনটা আসল?

বিয়ের পর থেকেই নাসির-তামিমা ইস্যু নিয়ে আলোচনা সমালোচনা চরমে। কোন ভাবেই থামছে না নাসিরের বিয়ে বিতর্ক। একের পর এক ইস্যু জন্ম দিচ্ছে নতুন সব বিতর্কের। গতকাল বুধবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে আসনে নাসির ও তামিমা। সবার ধারণা এরপর থেকে হয়তোবা বিতর্কের অবসান হবে। কিন্তু বিতর্ক শুরু হয়েছে তাদের কাছ থেকে পাওয়া পাসপোর্ট ও ডিভোর্স পেপার নিয়ে।

সংবাদ সম্মেলনে তামিমা যে কাগজ দিয়েছেন তাতে দেখা যায় তিনি ২০১৬ সালের ২৩ ডিসেম্বর রাকিব হাসানকে ‘স্ত্রী কর্তৃক তালাক নোটিশ’ দেয়া হয়েছে। অন্যদিকে তার পাসপোর্টে দেখা যায় ২০১৮ সালে রাকিব হাসানকে স্বামী ‘উল্লেখ’ করে ‘পাসপোর্ট’ ইস্যু করেছেন তামিমা।

একইদিন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে মামলা দায়ের করেন নাসিরের স্ত্রীর সাবেক স্বামী মো. রাকিব হাসান। রাকিব নিজেই মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। রাকিবের পক্ষে আইনজীবী ছিলেন ইশরাত হাসান।

নাসির ও তামিমা সুলতানার বিরুদ্ধে মামলার ডকেটে পাসপোর্টের একটি নথী সংযুক্ত করেছেন আইনজীবী ইশরাত হাসান। যেটিতে তামিমার স্বামীর নাম উল্লেখ রয়েছে ‘রাকিব হাসান’। একই সঙ্গে ইমার্জেন্সি কন্ট্রাকেও স্বামী রাকিব হাসানের নাম উল্লেখ রয়েছে।

পাসপোর্টটি প্রদান করার তারিখ হিসেবে উল্লেখ রয়েছে- ৪ মার্চ ২০১৮ সাল। যেটির মেয়াদোত্তীর্ণ ৩ মার্চ ২০২৩ সালের কথাও উল্লেখ রয়েছে।

পাসপোর্টের ধরণ বলছে, এটি রি-ইস্যু করা। পাসপোর্টটির বর্তমান নম্বর বিআর দিয়ে শুরু হয়ে ৫৩ ডিজিট উল্লেখ করে শেষ হয়েছে। অন্যদিকে তার পুরাতন পাসপোর্টটি বিএ দিয়ে শুরু হয়ে ১১ ডিজিট উল্লেখ করে শেষ হয়েছে।

এই পাসপোর্ট ও তালাক নোটিশের স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে ভাইরাল হয়েছে। ডিভোর্স পেপার সঠিক না-কি পাসপোর্ট সঠিক সেটা নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন:


নামাজ এবং জামাআত নিয়ে আল্লাহ ও রাসূলের নির্দেশনা

পানির প্রবাহ বেড়েছে ঢাকা উত্তর সিটির ১৪টি খালে

বেশিরভাগ সুপারশপেই নেই গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা


মামলার এজহারে উল্লেখ করা হয়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়েও রয়েছে। তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তাম্মি ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে পত্র-পত্রিকায় তিনি ঘটনার বিষয়ে সম্পূর্ণ জেনেছেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, রাকিবের সঙ্গে বৈবাহিক সম্পর্ক চলমান অবস্থাতেই তাম্মি নাসিরকে বিয়ে করেছেন; যা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। নাসির তাম্মিকে প্রলুব্ধ করে নিজের কাছে নিয়ে গিয়েছেন।

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। গেল বুধবার (১৭ ফেব্রুয়ারি) হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। পরে শনিবার (২০ ফেব্রুয়ারি) তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এমন পরিস্থিতিতে অভিযোগ উঠে স্বামীকে রাকিবকে তালাক না দিয়েই ক্রিকেটার নাসিরের সঙ্গে বিয়ে পিড়িতে বসেন স্ত্রী তামিমা শবনম।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর