ক্ষমা চাইলেন মুশফিক

ক্ষমা চাইলেন মুশফিক

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের গতকালকের ম্যাচে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে নাসুমের সঙ্গে হাস্যজ্জ্বল একটি ছবি পোস্ট করেন তিনি। নাসুমের গায়ে হাত তুলতে উদ্যত হয়ে তেড়ে যাওয়ার ওই ঘটনা নিয়ে মুশফিক লিখেছেন, আমি যে অঙ্গভঙ্গি দেখিয়েছি তা মোটেই গ্রহণযোগ্য ছিল না।

গতকাল সোমবারের এলিমিনেটর ম্যাচে বরিশালকে হারিয়ে ফাইনালের পথে এগিয়ে গেছে বেক্সিমকো ঢাকা।

বরিশাল যখন ব্যাট করছিল সেই ইনিংসের ১৩ ও ১৭ ওভারে মুশফিক চড়াও হয়েছিলেন সতীর্থ নাসুমের সঙ্গে। ১৩ ওভারে বল করতে আসা নাসুম আফিফের হাতে খান এক ছক্কা। পরের বলে মিড উইকেটে ঠেলে সিঙ্গেল নিতে গেলে রান আটকাতে দৌড় দেন বোলার নাসুম ও কিপার মুশফিক দুজনেই। একসঙ্গে দুজন জড়ো হওয়ায় ব্যাটসম্যানদের রান আউটের সুযোগ তৈরি করা যায়নি।
মুশফিক তখন বল ধরে নাসুমের দিকেই থ্রো করতে উদ্যত হন।

পরের ঘটনা ১৭ ওভারে। তখন খেলায় অনেকটা নিয়ন্ত্রণ বেক্সিমকো ঢাকার। শফিকুলের বলে ফিফটি করা আফিফের ম্যাচ যায় উইকেটের পেছনে সেই ক্যাচ হাতে জমান মুশফিক। শর্ট ফাইন লেগে থাকা নাসুমও চলে আসেন ক্যাচ নিতে। দুজনের ধাক্কা প্রায় লেগেই যাচ্ছিল। এবারও আবেগ নিয়ন্ত্রণের বাইরে চলে যায় তার। বল হাতে থাকা অবস্থায় নাসুমকে প্রায় ঘুষি মারতে উদ্যত হতে দেখা যায় তাকে মুশফিককে। সিনিয়র ক্রিকেটার মুশফিকের এমন তিরিক্ষি মেজাজে অবাক হয়েছেন সবাই।

এ ঘটনায় আজ এক ফেসবুক স্ট্যাটাসে ক্ষমা চেয়েছেন মুশফিক। তিনি লিখেছেন-

সবাইকে সালাম,
গতকালকের ম্যাচে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমার সমস্ত ভক্ত এবং দর্শকদের কাছে ক্ষমা চাই। আমি আমার সতীর্থ নাসুমের কাছে খেলার পরে ইতিমধ্যে ক্ষমা চেয়েছি। দ্বিতীয়ত আমি সর্বশক্তিমানের কাছে ক্ষমা প্রার্থনা করি। আমি সর্বদা মনে রাখি যে আমি একজন একজন মানুষ এবং আমি যে অঙ্গভঙ্গি দেখিয়েছি তা মোটেই গ্রহণযোগ্য ছিল না। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে অদূর ভবিষ্যতে মাঠে এবং মাঠের বাইরে এমন ঘটনার পুনরাবৃত্তি হবে না। . জাজাকআল্লাহ খায়ের।

news24bd.tv

আরও পড়ুন: সতীর্থকে মাঠে মারতে গেলেন মুশফিক

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর