মেঘনা নদীতে বরযাত্রী ট্রলার ডুবি, কনেসহ ৭ জনের মরদেহ উদ্ধার

মেঘনা নদীতে বরযাত্রী ট্রলার ডুবি, কনেসহ ৭ জনের মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর হাতিয়ার চেয়ারম্যান ঘাটের দক্ষিণ-পশ্চিমে মেঘনা নদীতে বরযাত্রীসহ ইঞ্জিনচালিত ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ সময় নববধূসহ ৭ জনের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

আজ মঙ্গলবার দুপুরের দিকে হাতিয়ার কেরিংচর থেকে ৫৯ জন বরযাত্রী নিয়ে ঢালচর যাওয়ার পথে এ নৌকা ডুবির ঘটনা ঘটে। এবং ৪০ জনকে জীবিত উদ্ধার করেছে।

এখনোও ১২জন যাত্রী নিখোঁজ রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

হাতিয়া উপজেলা নির্বাহী কমকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন এখনো পর্যন্ত ৭ জনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।  

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, কেরিংচর থেকে ৫৯ বরযাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা (ট্রলার) নিঝুমদ্বীপের ঢালচর যাচ্ছিল। পথে চেয়ারম্যান ঘাটের দক্ষিণ-পশ্চিমে নদীতে হঠাৎ ট্রলারটি মেঘনা নদীতে ডুবে যায়।

এক পর্যায়ে স্রোতে নৌকাটি টাংকির ঘাট এলাকায় ভিড়ে। পরে স্থানীয়রা ৭ জনের মরদেহ উদ্ধার করে। এরমধ্যে নববধু সহ তিনজন নারী, একজন পুরুষ ও তিন কন্যাশিশু রয়েছে।   

নিহতরা হলেন- নববধূ তাসলিমা বেগম (১৯), তার খালাতো বোন আসমা বেগম (২৩) , নুর জাহান (৬৫), রাহেলা বেগম (৩০), লিলি আক্তার(৮), আশ্রিম আক্তার লামিয়া (৯) ও হোসনে আরা রুপা (৬)। তারা সবাই হাতিয়া উপজেলার চানন্দি ইউনিয়নের পুর্ব আজিম নগর গ্রামের বাসিন্দা।

উদ্ধার কাজে সাহায্যকারী স্থানীয় রফিক ও পুলিশের এক কনস্টেবল সোহাগ জানান, ট্রলারে থাকা অন্তত ৩০জন জীবিত উদ্ধার হয়েছে। অন্যদের উদ্ধারে পুলিশসহ স্থানীয়রা কাজ করছে। ট্রলারের যাত্রীরা বিভিন্ন স্থানে ছড়িয়ে-ছিটিয়ে যাওয়ায় উদ্ধার করতে সমস্যা হচ্ছে।     

আরও পড়ুন:


নিখোঁজ দুই বছরের শিশুর লাশ মিলল লাকড়ির মাচায়

ছিনতাইকারীর হামলা, নারী এনজিও কর্মীর হাতের কব্জি বিচ্ছিন্ন

ধর্মের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেব না: প্রধানমন্ত্রী

বসুন্ধরা কিংসের নারী ফুটবলারদের সংবর্ধনা


news24bd.tv কামরুল