মাদারীপুরে সড়কে নিহত ২, মহাসড়কে গাছ ফেলে অবরোধ

মাদারীপুরে সড়কে নিহত ২, মহাসড়কে গাছ ফেলে অবরোধ

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুরের ডাসারের ভাঙ্গাব্রীজ এলাকার ঢাকা-বরিশাল মহাসড়কে মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হওয়ার ঘটনায় বৃহস্পতিবার বেলা ১০ টার দিকে রাস্তার ওপর গাছের গুড়ি ফেলে, টায়ার জ্বালিয়ে অবরোধ করে।

প্রায় ঘণ্টাখানেক পরে পুলিশ এসে রাস্তার ওপর থেকে গাছে গুড়ি ও স্থানীয়দের সরিয়ে দিয়ে রাস্তায় যান চলাচল স্বাভাবিক করে।

স্থানীয়, পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা- বরিশাল মহাসড়কের বালিগ্রাম এলাকার পান্তাপাড়া ও ভাঙ্গাব্রীজের মাঝামাঝি স্থানে বুধবার দিবাগত রাত ১০টার দিকে বরিশালগামী একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক বালিগ্রাম এলাকার কর্ণপাড়া গ্রামের লিটন হাওলাদারের ছেলে ১০ম শ্রেণির ছাত্র সোহান হাওলাদার (১৬) ঘটনাস্থলেই নিহত হয়।

আর মারাত্মকভাবে আহত হন একই গ্রামের মোহাম্মদ হাওলাদারের ছেলে আব্দুর রহমান ও মফেজ হাওলাদারের ছেলে সুমন। পরে তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে রহমান মারা যায়। রাস্তায় গাছের গুঁড়ি ফেলে, টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে নিহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী।

এতে করে রাস্তায় গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এদিকে আহত সুমন হাওলাদারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: ৫ বছরের শিশুকে যৌন হয়রানি, দাদা ধরা

চীন ও আমিরাতভিত্তিক ৪ কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার রাতে অজ্ঞাতনামা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুজন মারা যাওয়ার ঘটনায় সকালে স্থানীয়রা লাশ দুটির ময়নাতদন্ত না করার জন্য মহাসড়ক অবরোধ করে রাখে। আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের ও গাছের গুঁড়ি সরিয়ে রাস্তা যান চলাচলের জন্য উপযুক্ত করে দিই।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর