চাঁদপুর থেকে ঢাকায় নিয়ে কিশোরীকে ধর্ষণ

চাঁদপুর থেকে ঢাকায় নিয়ে কিশোরীকে ধর্ষণ

অনলাইন ডেস্ক

বিয়ের নামে প্রতারণার ফাঁদে কিশোরীকে কাবু করলেও পুলিশের জালে ধরা পড়েছে এক যুবক। যুবকের নামে মিজানুর রহমান। বাড়ি পঞ্চগড় জেলায়। তার বিরুদ্ধে অভিযোগ, প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে চাঁদপুরের ফরিদগঞ্জের এক কিশোরীকে অপহরণ করে আটকে রেখে ধর্ষণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে মিজানকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহীনির সদস্যরা।

এর আগে বুধবার ওই কিশোরীর বাবা ফরিদগঞ্জ থানায় মেয়েকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন।

পুলিশ জানায়, গত কয়েক মাস আগে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মী পঞ্চগড় জেলার- সদর উপজেলার গোয়ালগাড় গ্রামের ইউসুফের ছেলে মিজানুর রহমান ফরিদগঞ্জে আসেন কাজ করতে। এ সময় ফরিদগঞ্জ পৌরসভার সাফুয়া এলাকায় পল্লীবিদ্যুতের লাইনে কাজ করার সময় পরিচয় হয় স্থানীয় খেয়াঘাটের এক মাঝির কিশোরী মেয়ের সঙ্গে।

পরে পরিচয় সূত্র ধরে মোবাইল ফোনে আলাপের একপর্যায়ে গত ১ ডিসেম্বর রাতে মিজানুর রহমান ওই কিশোরীকে বিয়ের প্রলোভনে কৌশলে অপহরণ করে ঢাকায় নিয়ে যায়।

আরও পড়ুন: ‘দুজনের সহমতে যৌন সম্পর্ক ধর্ষণ নয়’

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ

সেখানে তার এক নিকটাত্মীয়ের বাসায় কিশোরীকে আটকে রেখে কয়েক দফা ধর্ষণ করে। পরে ওই কিশোরী ঢাকা থেকে পালিয়ে গিয়ে এ ঘটনা পরিবারকে জানায়।

এরপর গত মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে কিশোরীকে আবারো অপহরণের চেষ্টা করে ওই যুবক। এ সময় পরিবারের লোকজন টের পেলে যুবক মিজান পালিয়ে যায়।

বুধবার ওই কিশোরীর বাবা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত মিজানুর রহমানকে গোপন সূত্রে কৌশলে আটক করে পুলিশ।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর