তিন সুপারস্টারের দেখা মিলবে শাহরুখের প্রত্যাবর্তনের সিনেমায়!

তিন সুপারস্টারের দেখা মিলবে শাহরুখের প্রত্যাবর্তনের সিনেমায়!

অনলাইন ডেস্ক

নতুন সিনেমার শুটিংয়ে ফিরেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ১৮ নভেম্বর ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন এই অভিনেতা। মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে আলোচিত এই সিনেমার দৃশ্যধারণ শুরু হয়েছে।

এরপর ভারতীয় পত্রপত্রিকার খবর, মুম্বাইয়ের পর দ্বিতীয় ধাপের শুটিংয়ের জন্য ‘পাঠান’ টিম অ্যাকশন দৃশ্যের শুটে দুবাই যাচ্ছেন আগামী জানুয়ারিতে।

সেখানে অংশ নেবেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। শাহরুখের ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে দুবাই যাচ্ছেন বলিউড ভাইজানও। মাত্র ১৫ মিনিটের দৃশ্যের জন্য ১০ থেকে ১৩ জানুয়ারি শুটিংয়ে অংশ নেবেন সালমান। এরপর ‘পাঠান’ টিম যুক্তরাজ্যে উড়ে যাবে ২০২১ সালের শুরুর দিকে এবং জুনের মধ্যে মুম্বাইয়ে সিনেমাটির শুটিং শেষ হবে।


সেনাবাহিনী থেকে খালেদা জিয়াকে চিঠি

এবার ট্রাম্পের চোখ ৬ জানুয়ারির দিকে

কুষ্টিয়ায় বিপ্লবী বাঘা যতীনের ভাস্কর্য ভাঙচুর

দুই ভাই জেলা প্রশাসক, এক বোন এএসপি


এবার ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, শুধু সালমান নয়, শাহরুখের সিনেমায় দেখা যেতে পারে বলিউড সুপারস্টার হৃতিক রোশনকেও। তবে ব্যাপারটি এখনো প্রাথমিক পর্যায়ে।

এক সূত্রের বরাতে বলিউডের প্রভাবশালী এই গণমাধ্যমটি জানাচ্ছে, সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া বিশেষ এজেন্ট হিসেবে সিনেমায় হৃতিকে যুক্ত করতে চাচ্ছেন। সেজন্য পরিচালক সিদ্ধার্থ আনন্দও ‘ওয়ার’ সিনেমার ‘কবির’ হিসেবে ‘পাঠান’ সিনেমায় যোগ দেওয়ার অনুরোধ করেছেন হৃতিকে। আলোচিত ‘ওয়ার’ সিনেমার পরিচালক ছিলেন এই সিদ্ধার্থ আনন্দ। যদি সবকিছু ঠিকঠাক থাকে তবে হয়তো বলিউডের তিন সুপারস্টারের দেখা মিলবে শাহরুখের প্রত্যাবর্তনের সিনেমায়।

তবে প্রতিবেদনে এটাও জানানো হয়েছে, এই পরিকল্পনার কথা হৃতিকে জানানো হয়েছে তবে তিনি এখনো তাঁর সিদ্ধানের কথা নিশ্চিত করেননি। ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে পর সালমান তাঁর ‘টাইগার থ্রি’ শুটিং করবেন। আর হৃতিকের পরিকল্পনায় আছে ‘ওয়ার ২’।

জানা গেছে, ‘পাঠান’ সিনেমার জন্য দীপিকা পাড়ুকোন পারিশ্রমিক নিচ্ছেন ১৫ কোটি রুপি। এ ছাড়া সিনেমার খলচরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। তাঁর পারিশ্রমিক ২০ কোটি রুপি। এরই মধ্যে লভ্যাংশ শেয়ারের চুক্তি সেরেছেন শাহরুখ খান ও যশরাজ ফিল্মস। সেই চুক্তি এমন, ‘পাঠান’ সিনেমা ১০০ কোটি রুপি লাভ করলে ৪৫ কোটি পাবেন শাহরুখ।

news24bd.tv কামরুল