আশাশুনিতে রাস্তা নিয়ে সংঘর্ষে গ্রাম পুলিশসহ আহত ১৫

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা

আশাশুনিতে রাস্তা নিয়ে সংঘর্ষে গ্রাম পুলিশসহ আহত ১৫

সাতক্ষীরার আশাশুনিতে রাস্তা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে গ্রাম পুলিশসহ ১৫ জন আহত হয়েছেন।  আজ সকাল ১১টার দিকে উপজেলার বড়দল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বড়দল দক্ষিণ পাড়ায় এ ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন ইউপি সদস্য দেব্রত মন্ডল ও গ্রামপুলিশ ফনিন্দ্র নাথ মন্ডল ও তার শশুর সুলভ সরকার, প্রতিবেশি বিশ্বনাথ মন্ডল,অচিন্ত মন্ডলের অবস্থা আশঙ্কাজনক।
 
এলাকাবাসী ও আহত ইউপি সদস দেব্রত মন্ডল জানান, সকাল ১১টার দিকে বড়দল দক্ষিণ পাড়ার হরেনশীল সহদর স্বপনশীল, রবেনশীল, নিতাই শীল, শুরেনশীল গংরা ট্রলিতে করে ইট নিয়ে প্রতিবেশী বড়দল ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ সদস্য ফনিন্দ্র নাথ মন্ডলের বাড়ির সামনে দিয়ে যাচ্ছিলো। এসময় ফনিন্দ্র নাথ বাঁধা দেন। 

আর এ বিষয়টি নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে যান ইউপি সদস্য দেব্রত মন্ডল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে উভয়পক্ষকে নিজ নিজ বাড়িতে পাঠিয়ে দেন। 


করোনায় দেশে মৃত্যু বাড়লো

৭ মিনিটে ১২৬ ভরি স্বর্ণালঙ্কার চুরি, রহস্যের জট খুলল ৮ মাস পর

পি কে হালদারের পরোয়ানা ইন্টারপোলে

যে লক্ষণে বুঝবেন শরীরে প্রোটিনের ঘাটতি রয়েছে!


পরে ফনিন্দ্র নাথ মন্ডলের বাড়ির পুকুর ধারে এলাকাবাসীর সঙ্গে কথা বলছিলেন ইউপি সদস্য শুব্রত মন্ডল। হঠাৎ প্রতিপক্ষ হরেন শীল গংরা লাঠি সোটা নিয়ে হামলা চালিয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে। ফলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। 

এতে আহত হন ইউপি সদস্য দেব্রত মন্ডল ও গ্রামপুলিশ ফনিন্দ্র নাথ মন্ডল ও তার শ্বশুর সুলভ সরকার, প্রতিবেশি বিশ্বনাথ মন্ডল,অচিন্ত মন্ডল, স্বপনশীল,বিন্দু শীলসহ ১৫ জন।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

ছিনতাইকালে গলায় রশি লাগিয়ে হত্যা চেষ্টা, আদালতে মামলা

মো. হৃদয় খান, নরসিংদী:

ছিনতাইকালে গলায় রশি লাগিয়ে হত্যা চেষ্টা, আদালতে মামলা

নরসিংদীতে ছিনতাইকারীদের হামলায় খন্দকার মাইনুল আজাদ নামে এক চাকরীজীবি আহতের ঘটনায় আদালতে মামলা হয়েছে। 

বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ওই চাকরীজীবি বাদী হয়ে ৬ জনকে আসািি করে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করে।

বিচারক মামলাটি আমলে নিয়ে ছিনতাইকারী ৬ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আদেশ প্রদান করেন। মামলার ঘটনাটি জানতে পেরে সন্ত্রাসী ছিনতাইকারী চক্রটি বাদী খন্দকার মাইনুল আজাদের বাড়িতে পুনরায় হামলা চালায়।

মামলার বিবরণ ও ভিকটিম মাইনুল খন্দকার জানান, গত ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে শহরের জনবহুল মাইক্রোস্ট্যান্ড এলাকায় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে শহরের চিহ্নিত ছিনতাইকারী চক্রের সদস্য বাসাইল এলাকর দেলুয়ার খন্দকারের পুত্র লিটন খন্দকার, এম এ হোসেনের পুত্র জাহিদ আল হাসান (পাভেল), রাজু মোল্লার পুত্র হৃদয় মোল্লা ও সিজান মোল্লা, রফিকুল ইসলামের পুত্র ইসমাইল হোসেন রবিন, বিলাসদী আল্লাহু চত্বর এলাকার মৃত নুরুল ইসলামের পুত্র আর এ লায়ন সরকার দেশীয় অস্ত্র্রে-সস্ত্রে সজ্জিত হয়ে ৩/৪টি হোন্ডা যোগে ঘটনাস্থলে পৌঁছে বেড়িকেট দিয়ে গতিরোধ করে।

এ সময় সন্ত্রাসীরা নগদ টাকা, মোবাইল ও মালামাল ছিনিয়ে নেয়ার সময় বাধা দিলে সড়কে তার ওপর এলোপাথারী হামলা করে। একপর্যায়ে গলায় রশি লাগিয়ে হত্যার করার চেষ্টা করে। এ সময় তার আর্ত-চিৎকারে পথচারী লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা ছিনতাইকৃত মালামাল নিয়ে পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


কারাবন্দি অবস্থায় লেখক মুশতাক মৃত্যুতে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

বগুড়ায় সকাল ও দুপুরের সড়ক দুর্ঘটনায় ঝরল ৬ প্রাণ

যা দেখে নাসিরকে ভালোবেসেছিলেন তামিমা


ঘটনার পর আহত চাকরীজীবি কিছুটা সুস্থ হয়ে (২৫ ফেব্রুয়ারি) বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলামের আদালতে ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। বিচারক মামলাটি আমলে নিয়ে ছিনতাইকারী আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আদেশ প্রদান করেন। মামলার ঘটনাটি জানতে পেরে সন্ত্রাসী ছিনতাইকারী চক্রটি বিকালে আহত বাদী খন্দকার মাইনুল আজাদের বাড়িতে পুনরায় হামলা চালায়।

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদশন করেন। এই ব্যাপারে নরসিংদী মডেল থানায় একটি সাধাণ ডায়েরী দায়ের করা হয়েছে। বর্তমানে সন্ত্রাসী ছিনতাইকারীদের ভয়ে বাদী ও তার পরিবারের লোকজন আতঙ্ক রয়েছে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ আসামিদের গ্রেপ্তার করতে পারেনি।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

সাগরে দিকহারা নৌকা থেকে ৮১ রোহিঙ্গা উদ্ধার

অনলাইন ডেস্ক

আন্দামান সাগরে দিকহারা একটি নৌকা থেকে জীবিত ৮১ রোহিঙ্গাকে উদ্ধার করেছে ভারতীয় কোস্টগার্ড। নৌকা থেকে আট জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এছাড়া একজন নিখোঁজ রয়েছে বলে জানানো হয়। তবে উদ্ধারকৃত রোহিঙ্গাদের ভারতে প্রবেশের অনুমতি দেওয়া হবে না বলে শুক্রবার জানিয়েছেন দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়। 


বিএনপির সমাবেশ ঘিরে খুলনায় পরিবহন চলাচল বন্ধ

১৩৮ বছরের পুরনো পরিত্যক্ত আদালত ভবনে চলে বিচার কাজ

নাইজেরিয়ায় হোস্টেল থেকে কয়েকশ ছাত্রীকে অপহরণ

কুয়েটে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট শুরু


রোহিঙ্গাদের বহনকারী নৌকাটি ১১ ফেব্রুয়ারি বাংলাদেশের কক্সবাজার উপকূল থেকে রওনা হয়েছিল। সাগরে চার দিন চলার পর নৌকাটির ইঞ্জিন নষ্ট হয়ে যায়। হারিয়ে যাওয়ার পর এই নৌকাটির যাত্রীদের নিয়ে উদ্বেগ জানিয়ে সবাইকে সতর্ক করেছিল জাতিসংঘের শরণার্থী সংস্থা। 

এরপর তাদের সাহায্য করতে ভারতীয় কোস্টগার্ডের দুটি জাহাজ আন্দামান সাগরে পাঠানো হয়। উদ্ধার পাওয়া ৮১ শরণার্থীর মধ্যে ২৩ জন শিশু রয়েছে। পানি ও খাবারের অভাবে তাদের বেশিরভাগই অসুস্থ হয়ে পড়ে।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

খুলনায় ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

খুলনার দিঘলিয়ায় তামিম মোল্লা (৭) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ (শুক্রবার) বিকালে উপজেলার লাখোহাটি গ্রামের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার হয়। ময়নাতদন্তের জন্য লাশটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে সে নিখোঁজ ছিল।

দিঘলিয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) রিপন কুমার বলেন, লাখোহাটি গ্রামের মো. তরিকুল মোল্লার ছেলে বৃহস্পতিবার মাগরিবের নামাজ আদায়ের জন্য বের হয়ে আর বাড়ি ফেরেনি। শুক্রবার সকালে স্থানীয় মসজিদ থেকে শিশুটির নিখোঁজের বিষয়ে মাইকিং করা হয়। পরে বিকেল ৪টার দিকে একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।


কারাবন্দি অবস্থায় লেখক মুশতাক মৃত্যুতে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

বগুড়ায় সকাল ও দুপুরের সড়ক দুর্ঘটনায় ঝরল ৬ প্রাণ

যা দেখে নাসিরকে ভালোবেসেছিলেন তামিমা


লাশটি নারিকেল গাছের পাতা দিয়ে ঢাকা ছিল। তামিমের বাড়ি থেকে ডোবাটি প্রায় এক কিলোমিটার দূরে। তবে কি কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে জানা যায়নি।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

বিএনপির সমাবেশ ঘিরে খুলনায় পরিবহন চলাচল বন্ধ

সামছুজ্জামান শাহীন, খুলনা

বিএনপির সমাবেশ ঘিরে খুলনায় পরিবহন চলাচল বন্ধ

খুলনায় বিএনপির বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে জেলার ১৮টি রুটের বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। আজ সন্ধ্যা ৬টা থেকে আগামীকাল শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বাস চলাচল বন্ধ থাকবে। 

আগামীকাল দুপুরে খুলনা বিএনপির কার্যালয়ের সামনে ওই সমাবেশ করবে বিএনপি।

দলটির নেতাদের অভিযোগ, সমাবেশকে কেন্দ্র করে যাতে করে অন্য জেলার নেতাকর্মীরা সমাবেশে যেতে না পারেন, সেজন্যই পরিবহন বন্ধ রাখা হচ্ছে।

খুলনা মহানগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, সমাবেশের অনুমতি না দিয়ে সিদ্ধান্ত ঝুলিয়ে রাখা হয়েছে, সমাবেশ যেন সফল না হয় এ লক্ষ্যে হঠাৎ পরিবহন চলাচল বন্ধ করা হয়েছে। তারপরও যে কোনো মূল্যে সমাবেশ বাস্তবায়ন করা হবে। 

আজ (শুক্রবার) দুপুরে দলীয় কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।


কুয়েটে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

অস্ত্রের মুখে ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর দফায় দফায় ধর্ষণ

মেয়েকে তুলে নিয়ে মাকে রাত কাটানোর প্রস্তাব অপহরণকারীর

নাসির বিয়ে করেছেন আপনার খারাপ লাগে কেন?


খুলনা জেলা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সোনা বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে। সেজন্য আজ সন্ধ্যা ৬টা থেকে ২৪ ঘণ্টা শহরের কোনো পরিবহন ছেড়ে যাবে না এবং কোনো পরিবহন শহরে প্রবেশ করবে না।

সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি, জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের প্রতিবাদ এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে গত ৫ ফেব্রুয়ারি এক সংবাদ সম্মেলনে দেশের ছয় সিটিতে গত নির্বাচনের মেয়র প্রার্থীদের নেতৃত্বে বিভাগীয় মহাসমাবেশের কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

ঠাকুরগাঁওয়ে গাছ কেটে বিক্রি করে লাখ টাকা আত্মসাত

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে গাছ কেটে বিক্রি করে লাখ টাকা আত্মসাত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় বিদ্যালয় পরিচালনা কমিটিকে না জানিয়ে কোন ধরনের টেন্ডার ছাড়াই বিদ্যালয়ের লক্ষাধিক টাকা মূল্যের গাছ কেটে বিক্রি করে আত্মসাতের অভিযোগের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি। 

তদন্ত কমিটি জানিয়েছে, ৫২নং বালিয়াডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বসির উদ্দীন গাছ কেটে বিক্রি করে লক্ষাধিক টাকা আত্মসাত করেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, গত ৭ ফেব্রুয়ারি সীমানা প্রাচীর নির্মাণের অজুহাত দেখিয়ে বিদ্যালয়ের গাছ গোপনে কেটে বিক্রি করে লাখ টাকা আত্মসাতের অভিযোগে সুষ্ঠু বিচার চেয়ে বিদ্যালয়ের পরিচালনা কমিটি ও অভিভাবকগণ উপজেলা শিক্ষা অফিসার বরাবর আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে বিষয়টি তদন্ত করতে ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে দেয় উপজেলা শিক্ষা অফিসার।


কারাবন্দি অবস্থায় লেখক মুশতাক মৃত্যুতে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

বগুড়ায় সকাল ও দুপুরের সড়ক দুর্ঘটনায় ঝরল ৬ প্রাণ

যা দেখে নাসিরকে ভালোবেসেছিলেন তামিমা


গত সোমবার সকাল সাড়ে ১১টায় বিষয়টি তদন্ত করতে বিদ্যালয়ে গেলে তদন্ত কমিটির উপস্থিতিতে কয়েকজন শিক্ষার্থী ও অভিভাবকগণ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বসির উদ্দীনের পদত্যাগ ও গাছ কাটার বিষয়ে সুষ্ঠু বিচারের দাবিতে ব্যানার ফেস্টুন নিয়ে আন্দোলন করে। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনার কমিটির সদস্যরা সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে আন্দোলন বন্ধ হয়।

তদন্ত কমিটির সদস্য সচিব জাহিদ হাসান বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাছ কেটে আত্মসাত করেছেন। তদন্তে প্রমাণ মিলেছে। তাছাড়া সকলের সামনে তিনি নিজেই দোষ স্বীকার করে বিদ্যালয় পরিচালনা কমিটি, অভিভাবক ও তদন্ত কমিটির নিকট ক্ষমা প্রার্থনা করেছেন। তদন্ত প্রতিবেদন আগামী রোববার উপজেলা শিক্ষা অফিসার বরাবরে জমা প্রদান করা হবে।

অভিযুক্ত প্রধান শিক্ষক বসির উদ্দীন বলেন, যা হবার হয়ে গেছে। এটা নিয়ে লেখালেখি করবেন না।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর