সরকারের দুঃশাসন ভয়াবহ রূপ ধারণ করেছে: ফখরুল

সরকারের দুঃশাসন ভয়াবহ রূপ ধারণ করেছে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক

সরকারের দুঃশাসনের বিষবাষ্প এখন আরও ভয়াবহ রূপ ধারণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বি‌কেলে ‌এক বিবৃ‌তি‌তে এ মন্তব্য করেন তিনি।   কিশোরগঞ্জ জেলাধীন ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের কর্মী সমাবেশের ওপর পুলিশ লাঠিচার্জ-এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জা‌নি‌য়ে এ কথা বলেন তিনি।  

বিএনপি মহাসচিব অভি‌যোগ ক‌রে বলেন, বর্তমান সরকারের দুঃশাসনের বিষবাষ্প এখন এত ভয়াবহ রূপ ধারণ করেছে যে পুলিশি অভিযানের কারণে নেতাকর্মীরা নিজ এলাকায় থাকতে পারছেন না।

তিনি বলেন, জনসমর্থনহীন বর্তমান আওয়ামী সরকার অবর্ণনীয় দুঃশাসন জারি রেখে বিএনপি এবং বিরোধী দলগুলোর নেতাকর্মীসহ সাধারণ মানুষের জানমালের নিরাপত্তাকে এখন চরম হুমকির মুখে ঠেলে দিয়েছে।


করোনার টিকা নিতে হলে অনলাইনে নিবন্ধন করতে হবে

দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশেই মেজর (অব.) হাফিজকে শোকজ: রিজভী

করোনায় দেশে মৃত্যু বাড়লো


ফখরুল ইসলাম ব‌লেন, সরকারের আশকারায় আইন-শৃঙ্খলা বাহিনী দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের ওপর লাগামহীন হামলা চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় কিশোরগঞ্জ জেলাধীন ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের কর্মী সমাবেশের ওপর পুলিশ বেধড়ক লাঠিচার্জ ও নেতাকর্মীদের আহত করাসহ মিথ্যা মামলা দায়ের করেছে।

তিনি ব‌লেন, নেতাকর্মীদের ওপর পুলিশি হামলা ও মামলা দায়েরের ঘটনায় আবারও প্রমাণিত হলো-দেশে আইনের শাসন নেই, রাজনীতি করার ন্যুনতম সুযোগও নেই, এটি এখন দিবালোকের মতো স্পষ্ট।

কিশোরগঞ্জের ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়ন যুবদলের কর্মী সমাবেশের ওপর পুলিশী হামলা ও বানোয়াট মামলা দায়েরের ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের জোর দাবি করছি। আহত নেতাকর্মীদের আশু সুস্থতা কামনা করছি।

news24bd.tv নাজিম