ভারতীয় ক্রিকেট দলে আবারও দুঃসংবাদ

ভারতীয় ক্রিকেট দলে আবারও দুঃসংবাদ

অনলাইন ডেস্ক

খুব একটা ভাল সময় যাচ্ছে না ভারতীয় ক্রিকেট দলের। এরই মধ্যে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে লজ্জার রেকর্ড করেছে টিম ইন্ডিয়া। ব্যাটিং পাওয়ার হিসেবে খ্যাত টিম ইন্ডিয়া ওই দিন ৩৬ রানেই অল আউট হয়েছে। যা তাদের টেস্ট ইতিহাসে যে কোনো এক ইনিংসে সর্বনিম্ন স্কোর।

অ্যাডিলেডে এমন এক লজ্জাজনক ব্যাটিং ধস ও বড় ব্যবধানে হারের পর নিশ্চিতভাবে সমালোচনার তীর ধেয়ে এসেছে বিরাট কোহলিদের দিকে। তার মধ্যে সফরকারীদের জন্য আরেক দুঃসংবাদ হচ্ছে, সিরিজের দ্বিতীয় টেস্টে মোহাম্মদ শামিকে পাচ্ছে না তারা।   

অন্যদিকে সন্তানসম্ভবা স্ত্রী আনুশকা শর্মার পাশে থাকার জন্য দেশে ফেরত যাওয়া নিয়মিত অধিনায়ক কোহলি ছাড়াই মেলবোর্নে বক্সিং ডে টেস্ট খেলবে ভারত। ডানহাতের কনুইয়ের নিচে চোট পেয়েছেন শামি।


আরও পড়ুন: ক্রিকেট ইতিহাসের সবচেয়ে কম রানের লজ্জায় কোহলিরা


গতকাল শনিবার প্যাট কামিন্সের এক ডেলিভারিতে আঘাত পেয়ে ব্যক্তিগত এক রান নিয়ে ‘রিটায়ার্ড হার্ট’ হয়ে সাজঘরে ফিরতে হয় ভারতীয় পেসারকে। চোট পাওয়ার পর অবশ্য দ্রুত মেডিকেল স্টাফরা তার পরীক্ষা করেন।   

অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসেও ফিল্ডিংয়ে দেখা যায়নি শামিকে। এমনকি ম্যাচ শেষ হওয়ার পর আনুষ্ঠানিকভাবে হাত মেলানোর সময়ও ছিলেন না তিনি। পরে তাকে দেখা বাহু ঝুলানো অবস্থায় অ্যাডিলেড ছাড়তে।

news24bd.tv আহমেদ