বই লিখছেন কারিনা, জানালেন নাম

অনলাইন ডেস্ক

বই লিখছেন কারিনা, জানালেন নাম

চার বছর আগে প্রথম মাতৃত্বের স্বাদ পেয়েছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ফের মা হতে যাচ্ছেন তিনি। এ কথা সবারই জানা। আগামী বছরেই তার কোলজুড়ে আসতে চলেছে দ্বিতীয় সন্তান। তবে তার আগেই জানালেন আরও এক নতুন সুখবর।

নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কাহিনি নিয়ে বই লিখতে চলেছেন এই অভিনেত্রী। প্রথমবারের মতো বই লিখতে যাচ্ছেন তিনি। তিনি জানালেন, তার বইয়ের নাম ‘কারিনা কাপুর খান’স প্রেপ্রেগন্যান্সি বাইবেল’। এই বইটিতে তার অন্তঃসত্ত্বা হওয়ার ভাল-মন্দ, আনন্দ-কষ্ট, মুড স্যুইং-সহ সবদিকগুলো তুলে ধরবেন তিনি।


শীতে কাঁপছে দেশ, শৈত্যপ্রবাহ থাকতে পারে আরও দু’দিন

তাবিজ-কবচ ব্যবহার করা কি জায়েজ?

করোনামুক্ত হলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি


সম্প্রতি নিজের প্রথম বইয়ের কথা ঘোষণা করে সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী লেখেন, আমার বই কারিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল-এর কথা ঘোষণা করার আজই আদর্শ দিন। যারা মা হতে চলেছেন, এই বই তাদের জন্যই। সকাল থেকে রাত- গর্ভবতী অবস্থার আমার সব ঘটনা থাকবে এখানে।

সেই সঙ্গে অন্তঃসত্ত্বা অবস্থায় ফিট থাকার উপায় আর সুস্থ থাকার ডায়েট চার্টও শেয়ার করবেন কারিনা।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

নাসিরের পাশে আলোচিত নায়িকা মিষ্টি

অনলাইন ডেস্ক

নাসিরের পাশে  আলোচিত নায়িকা মিষ্টি

জাতীয় দলের একসময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় নাসির হোসেন বিয়ে করেছেন গত ১৪ ফেব্রুয়ারি।  বিয়ের খবর প্রকাশ্যে আসতেই আলোচনায় এ জুটি। তবে আলোচনা সমালোচনায় রূপ নিতে বেশিক্ষণ লাগেনি। বিয়ের আমেজ থাকতে থাকতেই জানা গেলে, আগের স্বামীর রাকিবকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। নাসিরের বিয়ের পরে থেকেই  শোবিজ অঙ্গনের তারকারাও স্ট্যাটাস দিয়েছেন বিষয়টি নিয়ে।

নবাগত অভিনেত্রী হুমায়রা সুবাহ থেকে শুরু করে সিদ্দিকের সাবেক স্ত্রী মারিয়া মিম থেকে পরিচিত অভিনেত্রী শবনম ফারিয়া। যার যার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন বিষয়টি নিয়ে।

এবার নিজের ফেসুবকে স্ট্যাটাস দিয়েছেন ঢালিউডের আলোচিত নায়িকা মিষ্টি জান্নাত। নিজের ভেরিফায়েড পেজে মিষ্টি জান্নাত লিখেছেন,


কার সাথে কার পরকিয়া তা চিন্তা করে মাথা নষ্ট করবেন না : আঁখি আলমগীর

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

তামিমার সাবেক স্বামীকে বাটপার বলছে মিম


‘সাকিব-নাসিরদের ব্যক্তিগত বিষয় নিয়ে নাড়াচাড়া করাতে কি আনন্দ আছে তা খুঁজে পাচ্ছি না। পৃথিবীর আর কোনো দেশে এমন আছে কিনা জানি না, যারা অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করে এতো সময় ব্যয় করে ও মজা পায়।’

তিনি আরও লিখেছেন, ‘অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে যত সময় ব্যয় করেন এর অর্ধেক সময় নিজেকে নিয়ে চিন্তা করলে আপনি এবং এই জাতি দুই অনেক দূর এগিয়ে যাবে। কেউ খারাপ কিছু করলে ঐটার জন্য কোর্ট কাচারী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আছে। বিচার আচার আপনি আমি না করলেও চলবে।’

প্রসঙ্গত, গত  ১৪ ফেব্রুয়ারি উত্তরায় একটি রেস্তোঁরায় দুই পরিবারের উপস্থিতিতে আকদ হয় নাসিরের। ১৭ ফেব্রুয়ারি তাদের হলুদে উপস্থিত হয়েছিলেন জাতীয় দলের হয়ে খেলা অনেকেই। শনিবার রাতেই রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

এখন নাসির আমার পিছে লেগেছে : নাসিরের সাবেক প্রেমিকা

অনলাইন ডেস্ক

এখন নাসির আমার পিছে লেগেছে :  নাসিরের সাবেক প্রেমিকা

জাতীয় দলের একসময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় নাসির হোসেন বিয়ে করেছেন গত ১৪ ফেব্রুয়ারি।  বিয়ের খবর প্রকাশ্যে আসতেই আলোচনায় এ জুটি। তবে আলোচনা সমালোচনায় রূপ নিতে বেশিক্ষণ লাগেনি। বিয়ের আমেজ থাকতে থাকতেই জানা গেলে, আগের স্বামীর রাকিবকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। নাসিরের বিয়ের পরে থেকেই  তার সাবেক প্রেমিকা হুমায়রা সুবাহ ফেসবুকে একাধিকবার ভিডিও পোস্ট করে অনেক কথাই বলেছেন। 

এবার হুমায়রা সুবাহ জানিয়েছেন, নাসির তার পিছে লেগেছে।

আজ এক স্ট্যাটসে সুবাহ বলেন,  

নাসির আমার ফেসবুক পেজ ও আমার আইডির পিছে লেগেছে। যাতে আমার আইডি ও পেজ বন্ধ করে দিতে পারে। 

একটু পরে আবার এক পোস্টে সুবাহ জানান, নাসিরের বর্তমান স্ত্রী তামিমা তাকে ফেসবুকে বন্ধু তালিকায় সংযুক্তির আহ্বান জানিয়েছে।

সুবা লেখেন, অদ্ভুত আর সাথে জুড়ে দেন হাসির সাথে রাগের ইমো।

আগের ২৯ মিনিট ১৮ সেকেণ্ডের লাইভে নাসির-তামিমার বিচার দাবি করেছেন তিনি। পুরো লাইভে একাধিকবার নাসির-তামিমার বিচার চেয়েছেন তিনি। সুবাহ বলেন, ‘নাসির-তামিমা বিয়েকে ব্যবসা বানিয়েছে। তাই তাদের বিচার হওয়া উচিত। বাংলাদেশের আইন অনুযায়ী তাদের প্রকাশ্যে বিচার হওয়া উচিত।


কার সাথে কার পরকিয়া তা চিন্তা করে মাথা নষ্ট করবেন না : আঁখি আলমগীর

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

তামিমার সাবেক স্বামীকে বাটপার বলছে মিম


তামিমা সর্ম্পকে আগাগোড়া সব জানতেন উল্লেখ করে সুবাহ বলেন, ‘শুধু তামিমা না, অনেক মেয়ের সঙ্গেই নাসির অবৈধ সম্পর্ক ছিল। এত ভালো ভালো মেয়েদের সঙ্গে প্রেম করে নাসিরের জীবনে একটা নষ্টা মেয়ে জুটেছে। নষ্টা চরিত্রের এক মেয়েকে বিয়ে করেছে। তাকে নিয়ে লাইভে এসে নাচানাচি করছে। নাসিরের কাছের মানুষ আমাকে বলেছে, তামিমা নাসিরকে বিয়ে করেছে তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে। নাসির তো লোভী, লোভ দেখিয়েই তাকে বিয়ে করেছে। এটা নাসিরের কর্মের ফল। ৮০-৯০টা মেয়ের জীবন নষ্ট করেছে নাসির।’

প্রসঙ্গত, সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গেছেন হুমায়রা সুবাহ। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু নাটক ও সিনেমার কাজ। শেষ করেছেন রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ ও আবদুল মান্নান পরিচালিত ‘মন বসেছে পড়ার টেবিলে’ সিনেমার কাজ। অন্যদিকে  বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে আক্দ অনুষ্ঠান সম্পন্ন করেছেন নাসির। নাসিরের বউ তামিমা তাম্মির গ্রামের বাড়ি টাঙ্গাইল। পেশা বিমানের কেবিন ক্রু। শনিবার রাতেই রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

নাসিরের বিয়ে ইস্যুতে কি বললেন আঁখি আলমগীর

নিজস্ব প্রতিবেদক


নাসিরের বিয়ে ইস্যুতে কি বললেন  আঁখি আলমগীর

জাতীয় দলের একসময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় নাসির হোসেন বিয়ে করেছেন গত ১৪ ফেব্রুয়ারি। কিন্তু  বিয়ের পরও তার প্রেম ও নারী সংক্রান্ত নানা বিতর্কিত গল্প যেন শেষই হচ্ছে না। নাসিরের সদ্য বিবাহিত স্ত্রীর স্বামী কয়জন যখন সেটা নিয়ে যখন আলোচনা চলছে। তাদের বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোবিজের কম বেশী সবাই লিখছেন। এবার সেই তালিকায় সংযুক্ত হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। 

আঁখি আলমগীর তার ফেসবুক আইডিতে লিখেছেন, কার সাথে কার পরকীয়া এসব বিষয় নিয়ে ভেবে মাথা নষ্ট করবেন না। নিজের চরকায় তেল না থাকলে পরে কেউ বেল দিবে না।

আঁখি আলমগীরের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

Facebook আসলেই facebook. যতই কাব্য দেখান, গান দেখান, রং দেখান, হামবড়া ভাব দেখান , আপনার আসল পরিচয় ,আসল “face” তখনই উন্মোচিত হয় যখন আপনি অন্যকে হেয় করেন।

কিছু মানুষ অহরহ অন্যকে খোঁচা মেরে ,অপমান করে স্ট্যাটাস দিয়ে নিজের আসল স্ট্যাটাস দেখিয়ে দিচ্ছেন , সেটা বোঝার ক্ষমতাও হিংসা আর নীচতায় ভরা চোখ, মন দেখতে পায় না। আমি অনেক কাছের মানুষ কে unfriend/unfollow করেছি ,আমাকে নয়, শুধু তাদের অন্যকে নীচু করে বা হেয় করে আনন্দ পাবার অভ্যাসের কারনে।কাউকে ভালো না লাগলে তাকে avoid করেন, বা তাকে confront করবেন, কোনটার সাহস না থাকলে ইনিয়ে বিনিয়ে আকারে ইঙ্গিতে স্ট্যাটাস দিবেন না। এমনও হতে পারে যার জন্য লিখলেন সে বুঝেও নাই, তার হয়তো এত সময় ও নাই ।খামোখাই আপনার ক্ষুদ্রতা মানুষ দেখলো।কথাগুলো আমার ক্ষেত্রেও প্রযোজ্য ।তাই আমিও আগে ভাবি , তারপর লিখি।

ps:কে কাকে বিয়ে করলো, কোথায় ভেগে গেলো, কে কার কত তম বউ/স্বামী , কার সাথে কার পরকীয়া এসব বিষয় নিয়ে ভেবে মাথা নষ্ট করবেন না। নিজের চরকায় তেল না থাকলে পরে কেউ বেল দিবে না।


নাসির-তামিমার জন্য ভালোবাসা ও দোয়া : শবনম ফারিয়া

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

তামিমার সাবেক স্বামীকে বাটপার বলছে মিম


এর আগে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়াও  নাসির-তামিমার জন্য ভালোবাসা ও দোয়া ছেয়ে স্ট্যাটাস দিয়েছিলেন।

নিম্নে তা পাঠকদের জন্য তুলে ধরা হলো..

′′ যখন বাইরের পৃথিবী তোমাকে নিচে নামাতে চায়, তখন ভেতরে কি আছে তা গণনা করো ′′
নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীর জন্য ভালোবাসা ও দোয়া পাঠাচ্ছি...
আর দয়া করে মনে রাখবেন, বিয়ে আল্লাহ ঠিক করেছেন, বিয়ে আল্লাহর দেয়া নেয়ামত...
আল্লাহ কুরআনে বলেছেন, ′′ এবং তাঁর নিদর্শন হল তোমাদের জন্য তোমাদের নিজেদের সঙ্গীদের থেকে সৃষ্টি করেছেন যাতে তোমরা তাদের মধ্যে প্রশান্তি খুঁজে পাও; এবং তিনি তোমাদের মধ্যে স্নেহ ও করুণা স্থাপন করেছেন । ধন্যবাদ ।

প্রসঙ্গত, গত  ১৪ ফেব্রুয়ারি উত্তরায় একটি রেস্তোঁরায় দুই পরিবারের উপস্থিতিতে আকদ হয় নাসিরের। ১৭ ফেব্রুয়ারি তাদের হলুদে উপস্থিত হয়েছিলেন জাতীয় দলের হয়ে খেলা অনেকেই। শনিবার রাতেই রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

পরিচালক মহেশ ভাট পরকীয়ায় আসক্ত, বললনে তার মেয়ে

অনলাইন ডেস্ক

পরিচালক মহেশ  ভাট পরকীয়ায় আসক্ত, বললনে তার মেয়ে

বলিউডের আলোচিত পরিচালক মহেশ ভাট। বরেণ্য পরিচালক হলেও মহেশ ভাটের স্বভাব আর তার চরিত্র নিয়ে এর আগে অনেক লেখা হয়েছে। এর আগে চিত্রনায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে তার সম্পর্ক নিয়ে বলিউড পাড়ায় খবর চাউড় হয়।

এবার বাবা মহেশ ভাটের বিরুদ্ধে মুখ খুললেন প্রথম পক্ষের মেয়ে পূজা ভাট। পূজার ৪৯তম জন্মদিনে নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এমন মন্তব্য করেন তিনি।


সেই দুই ভাইয়ের সাড়ে ৫ হাজার বিঘা জমি, ৫৫টি বাস ক্রোকের নির্দেশ

দেশে করোনার সর্বশেষ মৃত্যু-শনাক্তের তথ্য

টিকা নেয়ার ১২ দিন পর ত্রাণ সচিবের করোনা শনাক্ত

শিক্ষার্থীদের শাহবাগ অবরোধের চেষ্টা, আটক ১০


পূজা  জানান, তার বাবা যখন অন্য নারীরর সঙ্গে পরকীয়ায় জড়ানোর কথা তিনিই প্রথমে জানতে পারেন। বাবা যখন ফোন করে সোনি রাজদানের কথা জানান তাকে, সেই সময় শুধু শুনেছিলেন তিনি। এ বিষয়ে বাবার সামনে কোনও কথা বলতে পারেননি। তবে তার মা কিরণ ভাট থাকা সত্ত্বেও কীভাবে সোনি রাজদানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতে পারেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে পূজার মনে। বিষয়টিকে প্রথমে মেনে নিতে পারেননি পূজা। এমনকি বেশ কয়েক বছর সোনি রাজদানের সঙ্গে মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ ছিল।

তার বাবা-মা কিরণ এবং মহেশ ভাটের সঙ্গে মনের মিল না হওয়াতেই ওই ধরনের অনভিপ্রেত ঘটনা ঘটে বলে মেনে নিতে শুরু করেন পূজা ভাট। 

একপর্যায়ে সোনি রাজদানের সঙ্গে পূজার সম্পর্ক গড়ে উঠে। বর্তমানে সোনি রাজদানের দুই মেয়ে শাহিন ভাট এবং আলিয়া ভাটের সঙ্গেও পূজার সম্পর্ক বেশ ভাল। শাহিন ভাটের বইয়ের উদ্বোধন হোক কিংবা আলিয়ার সিনেমার প্রিমিয়ার, সব জায়গাতেই দেখা মেলে পূজা ভাটকে। সূত্র: জিনিউজ 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

তামিমার সাবেক স্বামীকে বাটপার বলছে মিম

অনলাইন ডেস্ক

তামিমার সাবেক স্বামীকে বাটপার বলছে মিম

জাতীয় দলের একসময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় নাসির হোসেন বিয়ে করেছেন গত ১৪ ফেব্রুয়ারি। কিন্তু  বিয়ের পরও তার প্রেম ও নারী সংক্রান্ত নানা বিতর্কিত গল্প যেন শেষই হচ্ছে না। নাসিরের সদ্য বিবাহিত স্ত্রীর স্বামী কয়জন যখন সেটা নিয়ে যখন আলোচনা চলছে। তারই মধ্যে আগুনে ঘি ঢাললেন মডেল-অভিনেত্রী মারিয়া মিম।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিককে ভালোবেসে ২০১২ সালের ২৪ মে বিয়ে করেছিলেন মারিয়া মিমকে। ২০১৩ সালে জন্ম হয় এ দম্পতির প্রথম সন্তান আরশ। কিন্তু মান অভিমানের কারণে ২০১৯ সালের অক্টোবরে সিদ্দিককে তালাক দেন মিম। 

নাসির ইস্যুতে এর আগেও সামাজিক যোগাযোগ মাধ্যমে কথা বলেছিলেন মারিয়া মিম। আবারও নাসির-তামিমা ইস্যুতে আলোচিত রাকিবকে নিয়ে মুখ খুলেছেন মারিয়া মিম। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

মারিয়া মিমের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

রাকিবকে আমার বাটপার মনে হচ্ছে। মেয়েকে দেখতে আসার নাম করে চুরি করে নিয়ে গেছে আর এখন ব্লেইম দিচ্ছে মায়ের। সব স্বামীরাই বাচ্চাদের ব্যবহার করে মানুষের কাছে মহান হওয়ার জন্য। সিদ্দিকও একই কাজ করেছে। আরশকে ওর কাছে আটকে রেখে আমাকে মানুষের কাছে ছোট করা হয়েছে। বলা হয়েছে, আমি বাচ্চার সঙ্গে কথা বলি না, বাচ্চাকে আমার কাছে নেই না। সেই বাচ্চাকে আমার কাছে নেয়ার জন্য মামলা পর্যন্ত করতে হয়েছে।


নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

বাংলাদেশে সেরা লাইকি

আমাকে নিয়ে আর খেলতে দিবো না : মিলা


 

এখন আরশ আমার কাছে থাকে তারপরও মানুষে খারাপ মন্তব্য শুনতে হয়। ডিভোর্স হলে মেয়েদেরকেই কথা শুনতে হয়। আর এখানে স্বামীরা হয়ে যায় মহান। রাকিবকে সাপোর্ট না দিয়ে ভালো করে জানা উচিত ও সত্যি নাকি মিথ্যা বলছে। আর মিথ্যা হলে রাকিবকে এমন শাস্তি দেওয়া উচিত যাতে কোনো স্বামী এসব হয়রানি করার সাহস না পায়।

এদিকে শোনা যাচ্ছে, ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে মিমের। আবার কেউ কেউ বলছেন নাসির তার প্রাক্তন প্রেমিক। আর এ নিয়ে নানাভাবেই বিব্রত মারিয়া ফেসবুকে লিখেছেনও। সেখানে তিনি বলেন, নাসিরের সঙ্গে আপনার সম্পৃক্ততার কথা কেন আসছে, এমন প্রশ্নের জবাবে মিম বলেন, নাসিরের বিয়ের অনুষ্ঠানে দাওয়াত ছিল। অল্প কিছু মানুষ অবশ্য সেই আকদ অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিল। সেখানে গিয়েছি।

নাসিরের সঙ্গে বেশ কয়েকটি ছবিও তুলেছিলাম। ওসব ফেসবুকে পোস্ট করার পর থেকেই যন্ত্রণায় পড়েছি। মানুষ ক'দিন থেকে অতিষ্ঠ করে তুলছিল। আর শনিবার নাসিরকে নিয়ে নতুন খবর প্রকাশ হওয়ার পর আরো শুরু হয়েছে- আমি নাকি নাসিরের প্রেমিকা ছিলাম।'

প্রসঙ্গত, গত  ১৪ ফেব্রুয়ারি উত্তরায় একটি রেস্তোঁরায় দুই পরিবারের উপস্থিতিতে আকদ হয় নাসিরের। ১৭ ফেব্রুয়ারি তাদের হলুদে উপস্থিত হয়েছিলেন জাতীয় দলের হয়ে খেলা অনেকেই। শনিবার রাতেই রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর