জন্মদিন পালন করে ট্রোলের শিকার সুশান্তের প্রাক্তন প্রেমিকা (ভিডিও)

জন্মদিন পালন করে ট্রোলের শিকার সুশান্তের প্রাক্তন প্রেমিকা (ভিডিও)

অনলাইন ডেস্ক

রিয়ার চক্রবর্তীর পর এবার ট্রোলের শিকার অঙ্কিতা লোখান্ড। সুশান্তের ভক্তদের দাবি তিনি কেন এ বছর জন্মদিন পালন করছেন? আর সুশান্তের বন্ধু সন্দীপ সিংহকে কেন পার্টিতে নিমন্ত্রণ করা হয়েছে? যদি নিমন্ত্রণ করা হয়েই থাকে, তাহলে ইনস্টাগ্রামের একটি ছবিতেও তিনি নেই কেন? তাঁকে লুকনো হচ্ছে!

১৯ ডিসেম্বর ৩৬ বছরে পা দিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ১৮ তারিখ মধ্যরাতে তাঁর বর্তমান প্রেমিক ভিকি জৈন সারপ্রাইজ পার্টি দিয়ে পালন করেছেন অঙ্কিতার জন্মদিন। তার পরের দিন সন্ধ্যায় তারকাখচিত পার্টির আয়োজন করা হয় তাঁর বাড়িতে।

সোনালি রঙের ড্রেসে তাঁর সৌন্দর্য যেন চোখ ধাঁধিয়ে দিচ্ছিল।

নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন অভিনেত্রী রশ্মি দেশাই, প্রযোজক বিকাশ গুপ্ত প্রমুখ। সুশান্ত অনুরাগীদের দাবি, সন্দীপ সিংহকেও ডাকা হয়েছিল। কিন্তু তাঁকে দেখানো হচ্ছে না।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু তদন্তে সিবিআইয়ের মুখোমুখি হতে হয়েছিল পরিচালক সন্দীপ সিংহকে। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিলেন সুশান্ত অনুরাগীরা।


আরও পড়ুন: কিং খান কন্যা সুহানার আবদার ভারতীয় রাজকন্যের


কিন্তু সোশ্যাল পেজে ছবি ও ভিডিয়ো পোস্ট করার পর থেকে জন্মদিনের আনন্দ পালাল। সুশান্তপ্রেমীদের একের পর এক মন্তব্যে ভরল তাঁর কমেন্ট বক্স। কেউ লিখলেন, ‘এখানে আমরা সুশান্তের ন্যায়ের জন্য লড়াই করছি। আর ও দিকে সুশান্তের বন্ধুরা আনন্দ করছে!’কারও দাবি, ‘এ বছর এত বড় করে জন্মদিন পালন না করলেই চলছিল না?’ কেউ বললেন, ‘ভাবতে পারিনি আপনি সন্দীপ সিংহকে নিমন্ত্রণ করবেন। ’ কেউ আবার সন্দীপের উদ্দেশে লিখলেন, ‘সন্দীপ সিংহ, আমরা জানি আপনি দরজার পিছনে লুকিয়ে রয়েছেন। বেরিয়ে আসুন। ’

অঙ্কিতা সোনালি ড্রেস পরা একাধিক ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যার ক্যাপশনে লেখা, ‘এতই শান্ত যে কোনও কিছুতে যায় আসে না। ’

ভিডিও দেখতে ক্লিক করুন।

news24bd.tv আহমেদ