প্রেমের সংলাপ দিতে গিয়ে সত্যি-সত্যি প্রেমে পড়েছিলেন তারা

অনলাইন ডেস্ক

প্রেমের সংলাপ দিতে গিয়ে সত্যি-সত্যি প্রেমে পড়েছিলেন তারা

রুপালি পর্দার নায়ক-নায়িকাদের নিয়ে সাধারণ মানুষের কৌতুহলটা সবসময়ই বেশি।ব্যক্তিজীবন, সাংসারিক জীবন, কর্মজীবন সবকিছু নিয়ে আগ্রহটা তুঙ্গে। আর তিনি যদি বড় তারকা হন তবে তো কথাই নেই।

আমাদের আজকের আলোচনা রুপালি পর্দায় নায়ক-নায়িকাদের প্রেম নিয়ে। আরও পরিষ্কার করে বলতে গেলে প্রেমের সংলাপ দিতে গিয়ে যাঁরা সত্যি সত্যি প্রেমে পড়েছেন তাদের কয়েকজনের কথাই তুলে ধরবো।  

বলিউড তারকাদের সেটের প্রেম নিয়ে প্রতিবেদনটি প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

সময়টা ১৯৭৪ সাল। বলিউডের জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুর আর নিতু সিংয়ের প্রেমের গল্পটি ছিল স্বপ্নের মতো।ঋষি কাপুর এবং নিতু সিং-এর প্রথম সাক্ষাৎ হয়েছিল 'জাহরিলা ইনসান' এর সেটে।

ঋষি সারাক্ষণই নিতু-র সঙ্গে হাসি-মজা করতেন, কিন্তু কোনও সমস্যা হলে তিনি সবার আগে নিতু সিং-এর সঙ্গেই শেয়ার করতেন। সেই সময়, ঋষির অন্য একজনের সঙ্গে সম্পর্ক ছিল এবং নিতু সিং সেটা জানত। আসলে, তিনি তাঁর বান্ধবীকে মানানোর জন্য নিতু-কে দিয়েই টেলিগ্রাম লেখাতেন।

দুজনের মধ্যে খুব ভাল বন্ধুত্ব ছিল। ঋষি নিজের সমস্ত গোপন কথা নিতু-এর কাছেই শেয়ার করত। গার্লফ্রেন্ডের সঙ্গে ঝামেলা হওয়ার পর ঋষি কাপুর তাকে ভুলে যেতে শুরু করেন এবং নিতুর প্রতি আকর্ষণ অনুভব করেছিলেন। নিতু সিং-এর মধ্যে তিনি তাঁর স্বপ্নের জীবনসঙ্গীকে দেখতে পেয়েছিলেন। 'জাহরিলা ইনসান' ছবি করার পরে, ঋষি কাপুর ইউরোপে চলে গিয়েছিলেন এবং দূরে থাকাকালীন, নিতুর প্রতি তাঁর প্রেম উপলব্ধি হয়েছিল। সেখান থেকে তিনি নিতুর কাছে টেলিগ্রাম পাঠাতেন।

ফিল্ম সেটে ঋষি ও নিতুর মধ্যে বন্ধুত্ব হওয়া এবং দুজনের মধ্যে সম্পর্ক গাঢ় হওয়া নিয়ে খুশি হননি নিতু সিংয়ের মা। তিনি চেয়েছিলেন, যাতে নিতু-র ক্যারিয়ারে অগ্রগতি হয় এবং সে যেন কোনও প্রকার গসিপে জড়িয়ে না পড়ে। কিন্তু ঋষি কাপুর যখন নিতু সিংয়ের কাছে বিয়ের প্রস্তাব রেখেছিলেন, তখন তিনি তা অস্বীকার করতে পারেননি। অবশেষে, ১৯৮০ সালের ২২ জানুয়ারি দুই জনে সাতপাকে বাঁধা পড়েন।

দু'বছর ধরে ক্যান্সারের সাথে লড়াইয়ের পরে, অবশেষে থমকে যায় ঋষি কাপুরের জীবন। এই করোনা মহামারির মধ্যে চলতি বছরের ৩০ এপ্রিল মারা যান তিনি।

এবার আসা যাক ৯০-এর দশকে। ১৯৯৫ সালে ‘হালচাল’ সিনেমার শুটিংয়ে প্রেম হয় কাজল আর অজয় দেবগানের। এক সাক্ষাৎকারে অজয় বলেছিলেন, ‘আমি প্রথম দেখায় কাজলকে দেখে বিরক্ত হয়েছিলাম। একটা মেয়ে এত কেন কথা বলে! একটু চুপ করে থাকতে পারে না? চরিত্র থেকে মনোযোগ নষ্ট হচ্ছিল বারবার। তারপর তো...।’ কাজলও প্রথম দেখার অভিজ্ঞতা শেয়ার করেছিলেন তিন শব্দে, ‘অযথা ভাব বেশি’। ১৯৯৯ সালে গাঁটছড়া বাঁধেন এই জুটি।

২০০৬ সালে ‘গুরু’ সিনেমার সেটে প্রেম হয় সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই আর অভিষেক বচ্চনের। এরপর একই বছর তাঁরা ‘উমরাও জান’ আর ‘ধুম টু’ সিনেমার সেটেও প্রেম করেছেন। অন্যভাবে বলতে গেলে বলা যায় প্রেম করার জন্যই দুজনে এই দুটো ছবিতে ‘চুক্তি করে’ চুক্তিবদ্ধ হয়েছিলেন। তারপর ‘নিশ্চিত হয়ে’ ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করেন তাঁরা। ২০১১ সালের ১৬ নভেম্বর জন্ম নেয় তাঁদের একমাত্র সন্তান আরাধ্য।


ভারতে ১১টি গ্রেনেড ফেললো পাকিস্তান

চিন্তার কারণ নেই, ভালো আছি: টিকা নিয়ে বাইডেন

উত্তেজনার মাঝে ভূমধ্যসাগরে নৌ মহড়া চালালো তুরস্ক


শহীদ কাপুরের সঙ্গে কারিনা কাপুরের প্রেমের কথা কে না জানত!  ইমতিয়াজ আলী পরিচালিত ‘জাব উই মেট’ ছবির শুটিং যখন শুরু হয়, তখনো কারিনা আর শহীদের প্রেম চলছে। তবে ছবির শুটিং শেষ হওয়ার আগেই সেই প্রেম ভেঙে খান খান। ‘জাব উই মেট’ আর ‘তাশান’—এই দুটো সিনেমার শুটিং চলছিল একই সঙ্গে। ‘জাব উই মেট’–এ কারিনার প্রেম ভাঙার পর ‘তাশান’ সিনেমায় কারিনার প্রেম হয় সাইফ আলী খানের সঙ্গে। চার বছর সাইফের সঙ্গে প্রেম করার পর ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেন সাইফ আর কারিনা। সম্প্রতি তাঁদের প্রথম সন্তান তৈমুর চতুর্থ জন্মদিন পালন করল। দ্বিতীয় সন্তান পৃথিবীর মুখ দেখবে শিগগিরই।

২০১২ সালে ম্যাকাও এ জি সিনে অ্যাওয়ার্ডের রাতে প্রথম দেখায় রণবীর দীপিকার প্রেমে পড়েছিলেন। ২০০৯ সালে রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর দীপিকার রিলেশনশিপ স্ট্যাটাসও ‘সিঙ্গেল’ ছিল।

এরপর ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত টানা তিনটি সিনেমা করেছেন দীপিকা আর রণবীর। ছবির সেটেই চলেছে চুটিয়ে প্রেম। ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ আর ‘পদ্মাবত’—তিনটি ছবিই দুর্দান্ত হিট। শুধু তা-ই নয়, রণবীর আর দীপিকা নিজেদের বুঝে নিতে, জীবনসঙ্গী হিসেবে পেতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে এই তিন ছবি।

সাইফ আলী খানের বোন ও বলিউড তারকা সোহা আলী খান আর কুনাল খেমুর প্রেম হয় ‘ঢুন্ডতে র‍্যাহ যায়োগি’ ছবি করার সময়। ছয় বছর প্রেমের পর ২০১৫ সালের ২৫ জানুয়ারি বিয়ে করেন বলিউডের এই জুটি। তাঁদের কন্যাসন্তান ইনায়া জন্ম নেয় ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর।


যুক্তরাজ্য ভ্রমণে নিষেধাজ্ঞা দিল ৪০টি দেশ

টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

সাগরে মাছ শিকারে গিয়ে ট্রলারসহ ১৮ জেলে নিখোঁজ


রীতেশ দেশমুখ আর জেনেলিয়া ডি’সুজার দেখা ‘তুঝছে মেরি কাসাম’ সিনেমায়। ২০০৩ সাল থেকে প্রেম হলেও এই জুটি বিয়ে করেন ২০১২ সালে। রিয়ান আর রাহিল নামে তাঁদের ঘরে আছে দুই পুত্র।

বিপাশা বসু আর করণ সিং গ্রোভার ‘অ্যালোন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে ‘জুটি’ হয়ে গেলেন। ২০১৬ সালের ৩০ এপ্রিল ধুমধাম করে বিয়ে করেন তাঁরা।

২০১৩ সালে ‘ফুকরে’ সিনেমার সেটে প্রেম হয় আলী ফজল আর রিচা চাড্ডার।

এই বছরই তাঁরা বিয়ের দিনক্ষণ ঠিক করেছিলেন। কিন্তু তা করোনার কারণে পিছিয়ে কোথায় গেছে তা বলা যাচ্ছে না।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

অভিনেতা ছাড়াও সালমানের আরও যে পরিচয় আছে!

অনলাইন ডেস্ক

অভিনেতা ছাড়াও সালমানের আরও যে পরিচয় আছে!

অভিনয়ের বাইরেও নানা সামাজিক কাজ করে থাকেন বলিউড অভিনেতা সালমান খান। অবসর পেলেই হাতে তুলে নেন রং, তুলি ক্যানভাস। অভিনেতা ছাড়াও সালমানের আরও এক পরিচয় তিনি চিত্রশিল্পী।

বলিউডের ভাইজান এই গুণের দৌলতেই বিশেষ সম্মান পেতে চলেছেন। অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মা, নন্দলাল বোস, যামিনী রায়, ভি এস গাইতোন্ডেদের মতো শিল্পীদের সঙ্গে প্রদর্শিত হবে সালমানের আঁকা ছবি। বেঙ্গালুরুতে একটি প্রদর্শনীতে থাকছে সালমান খান'র আঁকা ছবি।


প্রেস ক্লাবের সামনে পুলিশ-ছাত্রদল সংঘর্ষ ঘটনায় মামলা

মাদক মামলা থেকেও ইরফান সেলিমকে অব্যহতি

ইয়াবার টাকা না পেয়ে কাঁচি দিয়ে মাকে হত্যা

৯৯৯ এ ফোন এক ঘন্টায় চোরাই মোটরসাইকেল উদ্ধার


গেল ২৭ ফেব্রুয়ারি শুরু হওয়া আয়োজনটি ১০ মার্চ পর্যন্ত চলবে। প্রদর্শনীতে অবনীন্দ্রনাথ ঠাকুর, রাজা রবি বর্মা-দের মত কালজয়ী চিত্রশিল্পীদের সঙ্গে তার ছবি প্রদর্শিত হতে চলায় কিছুটা অস্বস্তিতে রয়েছেন সালমান খান।

সালমান টুইটারে লিখেছেন, রাজা রবি ভার্মা, অবনীন্দ্রনাথ ঠাকুর, এবং ভি এস গাইতোন্ডের মত দুর্দান্ত শিল্পী, কিংবদন্তীর সঙ্গে আমার কাজটি দেখানো হবে, তাই কিছুটা বিব্রত আবার একই সঙ্গে আনন্দিত, সম্মানিত। এই সম্মানের জন্য আপনাকে ধন্যবাদ!

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

ঘোষণা দিয়ে ‘ইটারনাল প্রোডাকশন’ শুরু করছেন আলিয়া ভাট

অনলাইন ডেস্ক

ঘোষণা দিয়ে ‘ইটারনাল প্রোডাকশন’ শুরু করছেন আলিয়া ভাট

এবার প্রযোজনার খাতায় নাম লেখালেন বলিউডের তারকা অভিনেত্রী আলিয়া ভাট। টুইটারে এ বিষয়ে ঘোষণাও দিয়েছেন তিনি। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ইটারনাল প্রোডাকশন।

টুইটারে আলিয়া লিখেছেন, এ ঘোষণাটি দিতে পেরে খুবই খুশি... প্রযোজনা করতে যাচ্ছি। আপনাদের গল্প বলতে চাই। আনন্দের গল্প, উষ্ণ এবং রহস্যময়তার গল্প। বাস্তব গল্প। কালজয়ী গল্প।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


বর্তমানে আলিয়া তার 'গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি' ছবিটি মুক্তির প্রস্তুতি নিচ্ছেন। সঞ্জয় লীলা বানশালি পরিচালিত এ ছবি মুক্তি পাবে আগামী ৩০ জুলাই।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

পরীক্ষার ছাড়াই ‘পজিটিভ’ নুসরাত

অনলাইন ডেস্ক

পরীক্ষার ছাড়াই ‘পজিটিভ’ নুসরাত

কোভিড-১৯ পজিটিভ আসার ফলে তিনি নাকি নিজেই সমস্ত কাজ বাতিল করে দিয়েছেন। এমন খবর ছড়িয়ে পড়েছে পশ্চিমবঙ্গের সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহানের নামে। অথচ তিনি করোনা পরীক্ষাই করান নি।

নুসরাত জানিয়েছেন, তার জ্বর এসেছে। চিকিৎসক 'ভাইরাল ফিভার'র জন্য ওষুধ দিয়েছেন তাকে। নুসরাত এখনও করোনার পরীক্ষা করেননি। তিনি বললেন, কোভিডে আক্রান্ত হলে আমি নিজেই সকলকে জানাব। চিকিৎসক আমায় বললে তবেই কোভিডের পরীক্ষা করাব।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


এদিকে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণা হয়ে গিয়েছে। প্রচারে নেমেছে সব পক্ষই। বসিরহাট কেন্দ্রের সাংসদ নুসরাতও সামিল সেই ভোটযজ্ঞে।

আপাতত সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজনৈতিক প্রচারণায় ব্যস্ত আছেন তিনি।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী

পাঁচ তারকা হোটেলে আনুষ্ঠানিক ভাবে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোমবার বিকেলে কলকাতার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিজেপি-র পতাকা তুলে দিলেন অভিনেত্রীর হাতে। দিলীপ ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন স্বপন দাশগুপ্ত, কৈলাস বিজয়বর্গীয়। এ সময় তার পরনে ছিলো পদ্মফুলের উত্তরীয়।

দিন কয়েক আগেই বিজেপি-তে নাম লিখিয়েছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার।তৃণমূলের সমর্থক হয়েও বিজেপি-তে আসার সিদ্ধান্ত নেয়ার কারণ জানতে চাইলে শ্রাবন্তী জানান, অনেকেই তৃণমূলের সমর্থক ছিলেন। কিন্তু তাদের মধ্যে অনেকেই আবার বিজেপি-তে গিয়েছেন। আমারও মনে হয়েছিল, রাজ্যের মানুষের মঙ্গলের জন্য কাজ করতে হলে এই দলেই যোগ দিতে হবে।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


তিনি বলেন, বরাবর সমাজসেবামূলক কাজ করেছেন। এ বার বিজেপি-র আদর্শে মানুষের পাশে দাঁড়াবেন তিনি।

শ্রাবন্তী আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজনৈতিক মতাদর্শে তিনি মুগ্ধ। প্রধানমন্ত্রীর জন্যই দলে যোগ দিয়েছেন। মানুষ তাকে বরাবর ভালবেসেছে। তার ধারণা, সেই ভালবাসার জোরেই আসন্ন নির্বাচনে তিনি মানুষের আরও কাছে পৌঁছে যাবেন।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

ফটোশুটের সময় রোদে গলে গেল নায়িকার কন্টাক্ট লেন্স

অনলাইন ডেস্ক

ফটোশুটের সময় রোদে গলে গেল নায়িকার কন্টাক্ট লেন্স

চোখ আকর্ষণীয় করে তুলতে তরুণীদের মাঝে কন্টাক্ট লেন্সের ব্যবহার বেড়েছে। অনেক সময় লেন্স পড়ার কারণে বেশ বিড়ম্বনায় পড়তে হয় তাদের। তেমনিই কক্সবাজার সমুদ্র সৈকতে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া। তার চোখে লাগানো কন্টাক্ট লেন্স কড়া রোদের তাপে গলে গিয়েছে। যার ফলে তার চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে।

জানা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করতে গিয়ে কন্টাক্ট লেন্স নিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন চিত্রনায়িকা তানহা। কড়া রোদের তাপে কন্টাক্ট লেন্স গলে গিয়ে তার চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। বর্তমানে সব কাজ বন্ধ রেখে বাসায় বিশ্রাম নিচ্ছেন। চিকিৎসক পরামর্শ দিয়েছেন, কয়েক সপ্তাহ বিশ্রামের পর চোখের দৃষ্টি স্বাভাবিক হবে।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


তানহা তাসনিয়া সাংবাদিকদের বলেন, গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) কক্সবাজারে রোদের মধ্যে ফটোশুট করছিলাম। একে তো কড়া রোদ এরপর লাইট বোর্ডের তাপ! শুটে যাওয়ার কিছুক্ষণ পরই আমি বুঝতে পারি তীব্র তাপে আমার চোখের কন্টাক্ট লেন্স গলে গেছে। সঙ্গে সঙ্গে আমি লেন্স খুলে ফেলি। তৎক্ষণাৎ কিছুই দেখতে পারছিলাম না। দৃষ্টি একেবারে ঘোলা হয়ে যায়। এরপর শুটিং থেকে ওইদিনই প্লেনে করে ঢাকায় এসে চিকিৎসকের কাছে যাই। চিকিৎসক চোখে ব্যান্ডেজ করে মেডিসিন দিয়ে বিশ্রামে থাকতে বলেন।

তানহা তাসনিয়া জানান, তিনি যে কন্টাক্ট লেন্সটি ব্যবহার করেছেন, সেটা নামী একটি ব্যান্ডের। এর আগেও বহুবার রোদে একই কোম্পানির কন্টাক্ট লেন্স পরে তিনি শুটিং করেছেন। কিন্তু এবারের মতো দুর্ঘটনা আর কখনো ঘটেনি।

তানহা তাসনিয়া সম্প্রতি চিত্রনায়ক ইমনের বিপরীতে ‘বিয়ে আমি করবো না’ নামের একটি সিনেমার শুটিং সম্পন্ন করেছেন।  খুব শিগগিরই একই নায়কের সঙ্গে নাম ঠিক না হওয়া আরও একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। এছাড়া তার অভিনীত ও কাজল আরিফিন অমি পরিচালিত ‘আইসিইউ’ নাটকটি প্রচারে আসছে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর