তরুণীর অশ্লীল ছবি ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে যুবক আটক

তরুণীর অশ্লীল ছবি ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে যুবক আটক

মাদারীপুর প্রতিনিধি :

মাদারীপুরে এক তরুণীর আপত্তিকর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মো. শহিদুল ইসলাম (২৫) এক যুবককে আটক করেছে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল। আটককৃত আসামি রাজৈর উপজেলা পশ্চিম বিষ্ণপুর গ্রামের শাহাদাৎ হোসেনের ছেলে।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে রাজৈর থানার পূর্ব সরমঙ্গল গ্রামের অভিযান চালিয়ে মেম্বার সাগর মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. শহিদুল ইসলাম (২৫) কে আটক করা হয়।  

ঘটনার বিবরণে উল্লেখ করা হয়েছে, গত বছর সেপ্টেম্বর মাসে ওই তরুণীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মো. শহিদুল ইসলামের।

এরপর থেকে আসামি বিভিন্ন সময় তরুণীকে নানা রকম চাপ এবং প্রলোভন দেখিয়ে হোয়াটসএ্যাপ এবং ম্যাসেনঞ্জারে ভিডিও ফোনে অশ্লীলভাবে কথা বলতে বাধ্য করত। ভিডিও কলে কথা বলার সময় আসামি ভিডিও কল গোপনে ধারণ করে ভিকটিমকে শারীরিক সম্পর্ক করতে চাপ প্রয়োগ করে। ওই তরুণী বিয়ে বর্হিভুত সর্ম্পকে জড়াতে না চাওয়ায় ধারণকৃত ছবি এবং ভিডিও সামাাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখায় এবং এক পর্যায়ে চলতি বছর ১৬ নভেম্বর রাতে আসামির নিজ মোবাইল হতে হোয়াটসএ্যাপে তরুণীর ২টি অশ্লীল ছবি পোস্ট করে।  

এর থেকে পরিত্রাণ পেতে ওই তরুণী সোমবার (২১ ডিসেম্বর) র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের কাছে অভিযোগ দায়ের করেন।

তার অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৮, রাতে জেলার রাজৈর থানার সরমঙ্গল সাগর মেম্বার এর ভাড়া বাড়ি থেকে অভিযুক্ত মো. শহিদুল ইসলামকে আটক করে। আটককৃত আসামিকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।  

এ ঘটনায় তরুণী নিজেই বাদী হয়ে রাজৈর থানায় একটি মামলা দায়ের করেছে। র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, 'আমাদের এ ধরণের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে। '

 


এবার ‘ওলে ওলে’ গান নিয়ে হাজির হিরো আলম (ভিডিও)

সৌদি আরবে সব ধরনের আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত

এবার চালকবিহীন যুদ্ধ হেলিকপ্টার তৈরি করল তুরস্ক

সাংবাদিকদের জন্য ইউএসএআইডির সিরিজ কর্মশালা


নিউজ টোয়েন্টিফোর / কামরুল