বড় দিনে পেলে-রোনালদো-মেসি-নেইমার-এমবাপ্পের শুভেচ্ছা
বড় দিনে পেলে-রোনালদো-মেসি-নেইমার-এমবাপ্পের শুভেচ্ছা

বড় দিনে পেলে-রোনালদো-মেসি-নেইমার-এমবাপ্পের শুভেচ্ছা

মাহফুজুল ইসলাম

শুভ বড়দিনে ভক্ত সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছেন রোনালদো, মেসি, নেইমারের মতো বিশ্ব নন্দিত ফুটবলাররা। ক্রিসমাসের ছুটিতে পরিবার পরিজন নিয়ে ছুটি কাটাচ্ছেন তারা।

news24bd.tv

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিবারের সঙ্গে কাটানো ফুটবলারদের স্থিরচিত্রগুলো এখন ভাইরাল। করোনা মহামারির এই বাস্তবতায় সবাইকে সাবধানে থেকে ছুটি উপভোগের পরামর্শ তাদের।

 

news24bd.tv

এবারের বড় দিনটা মেসির জন্য বিশেষভাবে উপভোগ্য। কারণ দিন কয়েক আগেই ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ডটা নিজের নামের পাশে বসিয়েছেন। এরপরই ছুটিতে গেছেন পরিবারের কাছে। বড় দিনের ছুটিতে পরিবারের সঙ্গে কাটানো ছবি পোস্ট করেছেন নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে।

news24bd.tv

স্ত্রী সন্তানদের নিয়ে আমুদে রোনালদো পুরোপুরি ছুটির আমেজে রয়েছেন। পরিবার নিয়ে কাটানো মুহুর্তগুলোকে ফ্রেমবন্দী করে রেখে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সবাইকে জানিয়েছেন বড় দিনের শুভেচ্ছা।

news24bd.tv

নেইমার তো উদযাপনে এক ধাপ এগিয়ে। একেবারে স্পেসস্যুট পড়ে নিজের টুইটারে দিয়েছেন ভিডিও। সঙ্গে জানিয়েছেন ক্রিসমাসের শুভেচ্ছা। পিএসজির আরেক তারকা এমবাপ্পে ইনস্ট্রাগ্রামে তার মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন। সবাইকে জানিয়েছেন বড় দিনের শুভেচ্ছা।

news24bd.tv


হাসপাতালে ভর্তি রজনীকান্ত

আওয়ামী লীগে পদ পেলেন শোবিজের এক ঝাঁক তারকা

দলীয় শৃঙ্খলার ব্যাপারে কঠোর আওয়ামী লীগ: কাদের


বড় দিনের ছুটির ঝাপটা লেগেছে লিভারপুল তারকা মোহামেদ সালাহর গায়েও।

news24bd.tv

লিগ ও জাতীয় দল মিলিয়ে ব্যস্ত সময় পার করা এই মিশরিয় ফরোয়ার্ড ক্রিসমাস ট্রি পেছনে রেখে নিজের পরিবারের সঙ্গে আনন্দঘন সময় কাটানোর ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

news24bd.tv

এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে বড় দিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন লেভানদোস্কি, পেলে, ডি মারিয়ার মতো তারকা ফুটবলাররা।

news24bd.tv নাজিম