সিনেমায় পুলিশকে নিয়ে অশালীন সংলাপ: কারাগারে অনন্য মামুন

সিনেমায় পুলিশকে নিয়ে অশালীন সংলাপ: কারাগারে অনন্য মামুন

অনলাইন ডেস্ক

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ নামের সদ্য মুক্তিপ্রাপ্ত একটি চলচ্চিত্রের দৃশ্যে পুলিশকে নিয়ে অশালীন সংলাপ দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় পরিচালক অনন্য মামুন ও সেই দৃশ্যে অভিনয় করা অভিনেতা শাহীন মৃধাকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: মামার ‘যৌন হয়রানিতে’ অসুস্থ ভাগ্নি হাসপাতালে

সৌদি ফেরত স্বামী পরকীয়ায়, অভিমানে স্ত্রীর বিষপান

শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে আসামিদের ঢাকা মহানগর দায়রা জজ আদালত তোলা হলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। মামলাটির তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ আদালতে দুই আসামিকে সুষ্ঠু তদন্তের স্বার্থে কারাগারে আটক রাখার আবেদন করেন।

ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম তাদের কারাগারে আটক রাখার আবেদন মঞ্জুর করেন।

ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটের পুলিশ পরিদর্শক মো. নসিরুল আমিন বাদী হয়ে রাজধানীর রমনা থানায় পর্নোগ্রাফি আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

জানা গেছে, গত ১৬ ডিসেম্বর আই থিয়েটার নামের একটি অনলাইন অ্যাপে মুক্তি পাওয়া শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ চলচ্চিত্রে পুলিশকে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। চলচ্চিত্রটির একটি দৃশ্যে ধর্ষণের শিকার এক নারীকে থানায় মামলা করার জন্য যেতে দেখা যায়। ওই দৃশ্যে পুলিশের একজন এসআই (অভিনয় করেছেন শাহীন মৃধা) ওই নারীকে ধর্ষণ বিষয়ক বিভিন্ন প্রশ্ন করেন।

এই দৃশ্যটি নিয়ে আপত্তি জানিয়েছে পুলিশ।  

এ অভিযোগে ২৪ ডিসেম্বর রাত আড়াইটার দিকে পরিচালক অনন্য মামুনকে মিরপুরের নিজ বাসা থেকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।   শাহীন মৃধাকেও তার বাসা থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে তাদের রমনা থানায় দায়ের করা পর্নোগ্রাফি আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।  

‘নবাব এলএলবি’ চলচ্চিত্রের প্রথম অংশ মুক্তি দেয়া হয়েছে ১৬ ডিসেম্বর। দ্বিতীয় অর্থাৎ শেষ অংশ মুক্তি পাবে ১ জানুয়ারি। এ চলচ্চিত্রে অভিনয় করেছেন শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া ও শহীদুজ্জামান সেলিম প্রমুখ।  

news24bd.tv তৌহিদ