ঢাকা মহানগরে হেফাজতের সাধারণ সম্পাদক মামুনুল হক

ঢাকা মহানগরে হেফাজতের সাধারণ সম্পাদক মামুনুল হক

অনলাইন ডেস্ক

ঢাকা মহানগরে হেফাজতে ইসলামের সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে মামুনুল হককে। একই সাথে হেফাজতে ইসলামের মহাসচিব নূর হোসেন কাসেমী ১৩ ডিসেম্বর মারা যাওয়ায় শূন্য হওয়া মহাসচিব পদে ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে মনোনীত করা হয়েছে রাজধানীর  খিলগাঁও জামিয়া ইসলামিয়া মাখজুনুল উলূম মাদরাসার প্রিন্সিপাল ও শায়খুল হাদীস আল্লামা নূরুল ইসলাম জিহাদীকে।

সেই সাথে কেন্দ্রীয় কমিটি সম্প্রসারণ করে ২০১ সদস্য বিশিষ্ট করা হয়েছে। এবং ঢাকা মহানগর হেফাজতে ইসলামের কমিটি ঘোষণা করা হয়।

২৩ ডিসেম্বর দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় বিশেষ বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হলেও শনিবার তা আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়।


আরও পড়ুন: ঢাকায় আসছেন সৌদি পররাষ্ট্রমন্ত্রী


ঢাকা মহানগর কমিটিতে মাওলানা জুনায়েদ আল হাবীবকে সভাপতি ও মাওলানা মামুনুল হককে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। মাওলানা মামুনুল হক হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, ‘২৩ ডিসেম্বর হেফাজতে ইসলামের জরুরি সভায় নতুন মহাসচিব নির্বাচিত করা হয় আল্লামা নূরুল ইসলাম জিহাদীকে।

একই সভায় হেফাজতে ইসলামের ১৫১ সদস্য বিশিষ্ট কমিটিকে সম্প্রসারণ করে ২০১ সদস্য বিশিষ্ট করা হয়। পাশপাশি ঢাকা ও চট্টগ্রাম মহানগর কমিটি অনুমোদন দেয়া হয়। ’

news24bd.tv আহমেদ