বিয়ে করবেন সালমান, কারিনার ইঙ্গিত

বিয়ে করবেন সালমান, কারিনার ইঙ্গিত

অনলাইন ডেস্ক

বলিউডের ভাইজান সালমান খানের বিয়ে কবে? এ নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। সবারই একটাই প্রশ্ন ভাইজান বিয়ে করছেন কবে? বছরের পর বছর ভক্তরা এর কোন উত্তর না পেলেও আশাহত হন না ভাইজান প্রেমীরা। আজ ২৭ ডিসেম্বর বলিউড স্টার ভাইজানের জন্মদিন।  

আর জন্মদিন উপলক্ষে আবারও উসকে দেওয়া হল সেই চিরাচরিত প্রশ্ন ভাইজানের বিয়ে।

তবে এবার প্রশ্ন নয়, বাক্য।   এবং তার থেকেও বড় কথা, প্রসঙ্গ তুললেন খোদ বলি পাড়ার প্রথম সারির নায়িকা। সালমানেরই এক সহ অভিনেত্রী, কারিনা কাপুর খান।

সালমানের ৫৫তম জন্মদিনের শুভেচ্ছা জানালেন কারিনা কপুর খান।

দু’জনের একসঙ্গে একটি ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। নীচে ক্যাপশনে লেখা, ‘শুভ জন্মদিন সালমান। আশা করছি, খুব তাড়াতাড়িই বিয়ে করবে তুমি’। পাশে কয়েকটি ইমোজি। যার মধ্যে চোখ মারার ইমোটিকনও রয়েছে।


আরও পড়ুন: জন্মদিনে ভক্তদের কাছে সালমানের ভিন্ন অনুরোধ


তবে কি বলি পাড়ার কোনও গোপন কথার আভাস পাওয়া গেল, যা এখনও মেকআপ ভ্যানের বাইরে আসার কথা নয়! নাকি নিছকই মশকরা করলেন করিনা? যেহেতু সালমানের বিয়ে নিয়ে মানুষ এত ব্যস্ত, সেই ব্যস্ততার আগুনেই আরেকটু ঘি ঢেলে দিলেন অভিনেত্রী! উত্তরের জন্য এক মাত্র সময়ের উপরেই ভরসা করা যাবে। নয়তো, ভাইজানের বিয়ের মতো গুরুত্বপূর্ণ তথ্য এই ভাবে পাওয়া যায় নাকি!

এ বছর বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে টাঙিয়ে দেওয়া হয়েছে একটি নোটিস। যেখানে আর্জি করা হয়েছিল, করোনার কারণে এ বছর ভাইজানের জন্মদিনে যেন বাড়ির সামনে ভিড় না করা হয়। তাই এ বার বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশে হাত না নাড়িয়ে সালমান জন্মদিনের আগেই চলে গেলেন পানভেলের ফার্মহাউসে। সেখানে মাঝরাতে কেক কেটে পালন করলেন নিজের ৫৫তম জন্মদিন।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক